বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মান্দায় বিষাক্ত চোয়ানী ও মদপানে ৩ যুবকের মৃত্যু মধুপুরের ইদিলপুরে ঈদ পুনর্মিলনী ও গ্র্যান্ড মিট- আপ-২০২৪ অনুষ্ঠিত নওগাঁ সহ বিভিন্ন উপজেলায় সপ্তাহের ব্যবধানে প্রতি কেজিতে বেড়েছে ৫০ টাকা কালাইয়ের উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে পবিত্র ঈদুল ফিতরের সালাত অনুষ্ঠিত নওগাঁর ধামুইরহাট থেকে ধর্ষক ইয়ানুর নামে এক জন কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নওগাঁ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার মধুপুরে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা। বায়তুল মোকাররমে পালিত হয়ে গেলো সায়েম সোবহানের মাসব্যাপী ইফতার বিতরণ কচুয়া বালিয়াতলী ১৯লক্ষ টাকায় মসজিদের মিনার উদ্বোধন সম্পন্ন নওগাঁ জেলার পত্নীতলায় বাংলাদেশ স্কাউট দিবস পালিত মধুপুরে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মা নিহিত ছেলে আহত নওগার মান্দায় পুকুরে বিষ প্রয়োগ করে ১ লক্ষ্য টাকার মাছ নিধনের অভিযোগ নওগাঁয় ৮৬৭০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ শোক সংবাদ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নওগাঁ জেলার সভাপতি নির্মল কৃষ্ণ আর নেই নওগাঁয় সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিতঃ নওগাঁর মান্দায় স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদসামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত মধুপুরে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ৮জন গ্রামপুলিশকে পুরস্কৃত দুপচাঁচিয়া থানা পুলিশের আয়োজনে গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা(বিস্তারিত নিউজে)

অশ্লীল ছবি ধারণ করে দৈহিক সম্পর্কে বাধ্য করায় ব্যাংক কর্মকর্তার জেল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৯৩ বার পঠিত
অশ্লীল ছবি ধারণ করে গৃহবধূকে দৈহিক সম্পর্কে বাধ্য করায় রাজু আহম্মেদ (৩৫) নামের এক গ্রামীণ ব্যাংক কর্মকর্তার কারাদণ্ড হয়েছে। একই সাথে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।
বুধবার (৩ আগস্ট) দুপুরের দিকে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালের বিচারক জিয়াউর রহমান ডিজিটাল নিরাপত্তা আইনের দুটি ধারায় তার এক বছরের করে কারাদণ্ডাদেশ দেন।
দণ্ডিত রাজু আহম্মেদ রাজশাহীর বাগমারা উপজেলার শিবজাইট এলাকার সনজেব আলী প্রামাণিকের ছেলে। তিনি গ্রামীণ ব্যাংকের টাঙ্গাইল শাখায় কর্মরত ছিলেন। রায় ঘোষণাকালে আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন রাজু আহম্মেদ। পরে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। অপরদিকে, ভুক্তভোগী গৃহবধূর (২১) বাবার বাড়ি বাগমারা উপজেলার শিবজাইট এলাকায়। তার স্বামীর বাড়িতেই জেলার পুঠিয়া উপজেলার রঘুরামপুরে।
সাইবার ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমত আরা এই তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৫(২) ও ২৯ (১) ধারায় দোষী সাব্যস্ত হয়েছেন আসামি রাজু আহম্মেদ। তাকে দুটি ধারায় এক বছরের করে কারাদণ্ডাদেশ দেন আদালত। একই সাথে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। একটি সাদা কার্যকর হওয়ার পর আরেকটি সাজা কার্যকর হবে। আর মামলার হাজতবাস মূল কারাদণ্ড থেকে বাদ যাবে।
মামলার বিবরণে জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূর বাবা দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত ছিলেন। চিকিৎসার জন্য ভারতে থাকায় ছোট ভাই ও বোনের দেখাশোনার দায়িত্বে বাবার বাড়িতে ছিলেন তিনি। ঘটনাচক্রে ওই সময় মিথ্যা মামলায় তার স্বামী জেলহাজতে যান।
অন্যদিকে ছুটির দিনগুলোতে গ্রামের বাড়িতে আসতেন অভিযুক্ত রাজু আহম্মেদ। একদিন গ্রামের দোকানে তার সাথে গৃহবধূর দেখা হয়। আলাপের এক পর্যায়ে রাজুকে নিজের দূরবস্থার কথা জানান ওই গৃহবধূ। তার স্বামীকে ছাড়িয়ে আনার আশ্বাস দিয়ে মোবাইল নম্বর নেন। এরপর থেকেই বিভিন্ন সময় ফোন করে অনৈতিক প্রস্তাব দিচ্ছিলেন রাজু।
এক পর্যায়ে তার বাবার বাড়িতে অসতর্ক মুহূর্তের কিছু ছবি নগ্ন ও অশ্লীল ছবি ধারণ করেন। সেগুলোর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে দৈহিক সম্পর্কে জড়াতে বাধ্য করেন। ২০২১ সালের ১৩ মার্চ তার স্বামী জামিনে কারাগার থেকে বেরিয়ে আসেন। এরপরও ওই নারীকে দৈহিক সম্পর্কে জড়াতে নানাভাবে চাপ দিয়ে আসছিলেন রাজু। কিন্তু তাতে রাজি হননি গৃহবধূ।
এতে ক্ষিপ্ত হয়ে গৃহবধূর স্বামীর মোবাইল ফোনে অশ্লীল ছবি ও এসএমএস পাঠান। এসব নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিতে থাকেন। এ ঘটনায় ওই বছরের ৭ জুলাই রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন ভুক্তভোগী। মামলা নম্বর ৬। তদন্ত শেষে আসামি রাজু আহম্মেদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150