বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর ধামুইরহাট থেকে ধর্ষক ইয়ানুর নামে এক জন কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নওগাঁ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার মধুপুরে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা। বায়তুল মোকাররমে পালিত হয়ে গেলো সায়েম সোবহানের মাসব্যাপী ইফতার বিতরণ কচুয়া বালিয়াতলী ১৯লক্ষ টাকায় মসজিদের মিনার উদ্বোধন সম্পন্ন নওগাঁ জেলার পত্নীতলায় বাংলাদেশ স্কাউট দিবস পালিত মধুপুরে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মা নিহিত ছেলে আহত নওগার মান্দায় পুকুরে বিষ প্রয়োগ করে ১ লক্ষ্য টাকার মাছ নিধনের অভিযোগ নওগাঁয় ৮৬৭০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ শোক সংবাদ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নওগাঁ জেলার সভাপতি নির্মল কৃষ্ণ আর নেই নওগাঁয় সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিতঃ নওগাঁর মান্দায় স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদসামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত মধুপুরে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ৮জন গ্রামপুলিশকে পুরস্কৃত দুপচাঁচিয়া থানা পুলিশের আয়োজনে গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা(বিস্তারিত নিউজে) ৫৮ নওগাঁ ৩ আসেন এমপির ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন কালাইয়ের ওমর স্কুলের ওকেজি এলামনাই এসোসিয়েশন এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বিদেশে মানব পাচার চক্রের খপ্পরে তরুণ, প্রতিনিয়ত হুমকীর মুখে, সংসদ সদস্য বাঁধনের ঈদের শুভেচ্ছা বিনিময়

করোনার মধ্যে ভারতে কুম্ভ মেলায় লাখ লাখ মানুষ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১৭২ বার পঠিত

করোনার সংক্রমণকালে ভারতের গঙ্গা নদীর তীরে কুম্ভ মেলায় জড়ো হয়েছে লাখ লাখ হিন্দু পুণ্যার্থী। কর্মকর্তারা করোনার বিধিনিষেধ মেনে চলার  আহ্বান জানালেও তা খুব কমই মানা হচ্ছে বলে বৃহস্পতিবার জানিয়েছে বিবিসি।

কুম্ভ মেলাকে বিশ্বের সবচেয়ে বড় গণ জমায়েত হিসেবে আখ্যা দেওয়া হয়।

 

হিন্দুদের বিশ্বাস, গঙ্গায় স্নানের মাধ্যমে তাদের মোক্ষ লাভ হয়, যার মাধ্যমে তারা পুনর্জন্মের চক্র থেকে মুক্তি পাবে। ২০১০ সালে হরিদারের এই মেলায় ১০ কোটি মানুষ সমবেত হয়েছিল।

সম্প্রতি আদালতে দায়ের করা রিট আবেদনে করোনাকালে কুম্ভ মেলা নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলা হয়েছিল, মেলায় আসা মানুষদের সংখ্যা নিয়ন্ত্রণ করা না গেলে এটি কোভিড-১৯ এর প্রজনন ক্ষেত্রে রূপ নেবে।

গত মাসে ভারতীয় কর্মকর্তারা জানিয়েছিলেন, এবারের কুম্ভ মেলা সাড়ে তিন মাস সময়ের পরিবর্তে ৪৮ দিনের মধ্যে শেষ হবে। তারা করোনার বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানাচ্ছেন। কিন্তু পুণ্যার্থীদের অধিকাংশই কোনো মাস্ক ব্যবহার করছে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150