বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর ধামুইরহাট থেকে ধর্ষক ইয়ানুর নামে এক জন কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নওগাঁ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার মধুপুরে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা। বায়তুল মোকাররমে পালিত হয়ে গেলো সায়েম সোবহানের মাসব্যাপী ইফতার বিতরণ কচুয়া বালিয়াতলী ১৯লক্ষ টাকায় মসজিদের মিনার উদ্বোধন সম্পন্ন নওগাঁ জেলার পত্নীতলায় বাংলাদেশ স্কাউট দিবস পালিত মধুপুরে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মা নিহিত ছেলে আহত নওগার মান্দায় পুকুরে বিষ প্রয়োগ করে ১ লক্ষ্য টাকার মাছ নিধনের অভিযোগ নওগাঁয় ৮৬৭০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ শোক সংবাদ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নওগাঁ জেলার সভাপতি নির্মল কৃষ্ণ আর নেই নওগাঁয় সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিতঃ নওগাঁর মান্দায় স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদসামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত মধুপুরে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ৮জন গ্রামপুলিশকে পুরস্কৃত দুপচাঁচিয়া থানা পুলিশের আয়োজনে গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা(বিস্তারিত নিউজে) ৫৮ নওগাঁ ৩ আসেন এমপির ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন কালাইয়ের ওমর স্কুলের ওকেজি এলামনাই এসোসিয়েশন এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বিদেশে মানব পাচার চক্রের খপ্পরে তরুণ, প্রতিনিয়ত হুমকীর মুখে, সংসদ সদস্য বাঁধনের ঈদের শুভেচ্ছা বিনিময়

কলাপাড়ার পিআইও কার্যালয় পিওন থেকে কোটিপতি!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৪ বার পঠিত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের অফিস সহায়ক (পিওন) পদে কর্মরত মনিরুজ্জামান মনির। ছোট পদে চাকরি করলেও তিনি এখন কোটিপতি। বাস করেন শীতাতপ নিয়ন্ত্রিত বাসায়। আছে মাইক্রোবাস ও মোটরসাইকেলের ব্যবসা। স্ত্রীর নামে রয়েছে ঠিকাদারি লাইসেন্স, মাদক, চোরাচালানসহ বিভিন্ন অবৈধ ব্যবসা। কলাপাড়ায় একটি বেসরকারি ব্যাংকে দুটি হিসাবসহ নামে-বেনামে একাধিক ব্যাংকে রয়েছে হিসাব এবং এসব ব্যাংক হিসাবের মাধ্যমে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে বিভিন্ন সময়। এই অফিস সহায়কের বিষয়ে মন্ত্রণালয়ের নির্দেশে তদন্তে মাঠে নেমেছে ত্রাণ ও পুনর্বাসন অধিদপ্তর।
মনিরের বিভিন্ন অপকর্মের ফিরিস্তি তুলে ধরে সম্প্রতি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিবের কাছে লিখিত অভিযোগ করেন কলাপাড়া পৌরশহরের বাসিন্দা সবুজ হাওলাদার। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে অবহিত করার নির্দেশ দিয়ে ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব (ত্রাণ শাখা) আবু সাইদ মো. কামাল গত ৬ অক্টোবর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালককে চিঠি দেন। পরে ১১ নভেম্বর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপপরিচালক (প্রশানস-২) ড. হাবিব উল্লাহ বাহার স্বাক্ষরিত একটি চিঠিতে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তাকে সাত দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়। তবে মনিরের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন এখন পর্যন্ত দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে পাঠাতে পারেননি জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা রনজিৎ কুমার সরকার। কবে নাগাদ এ প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে, তাও সঠিক করে বলতে পারছেন না তিনি।
সবুজ হাওলাদারের করা অভিযোগে জানা যায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহায়ক (আউটসোর্সিং) মনির টিআর ও কাবিখার চাল প্রকল্প সভাপতিদের কাছ থেকে কিনে নিজেই বেচাকেনা করেন এবং ব্রিজ, কালভার্ট, এইচবিবি রাস্তার কাজের দুটি লাইসেন্স রয়েছে তার স্ত্রীসহ পরিবারের নামে। এমনকি তার লাইসেন্সে এলজিইডিরও অনেক কাজ চলমান রয়েছে। এ ছাড়া মনির বিভিন্ন ইউনিয়নের ত্রাণসামগ্রী চেয়ারম্যান ও মেম্বারদের কাছ থেকে নিয়ে কালোবাজারে বিক্রি করেন। তিনি সরকারি সোলার নামে-বেনামে নিয়ে কালোবাজারে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন। অবৈধ ব্যবসার সঙ্গেও তিনি জড়িত রয়েছেন বলে অভিযোগে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150