বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুরে বিএনপি ও জামাতনেতা সহ ২১ জনের মনোনয় পত্র দাখিল বগুড়ায় ২২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার তীব্র তাপদাহে অতিষ্ঠ কালাইয়ের জনগণ দুপচাঁচিয়ায় মাদক সেবনের সময় পুলিশের হাতে গ্রেপ্তার ৫ শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর আত্রাই উপজেলা বিএনপির নয় নেতাকর্মীকে কারাগারে প্রেরণ নওগাঁর ইয়াদ আলীর মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু নওগাঁয় অতি দরিদ্রদের জন্য ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচিতে আড়াই কোটি টাকা বরাদ্দ পেয়েছে নওগাঁয় শশত্রুতার জের ধরে ঘাস মারা বিষ প্রয়োগ করে ৪ বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ দুপচাঁচিয়ায় পল্লীপ্রাণী চিকিৎসকের পিতার ইন্তেকাল কালাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল কালাইয়ে ১৭ এপ্রিল ২০২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপিত ক্ষেতলালের সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস-২০২৪ অনুষ্ঠিত নওগাঁয় চাইনিজ কুড়াল সহ কিশোর গ্যাং এর সদস্য আটক অতঃপর বয়স কম হওয়ায় তাকে ছেড়ে দিল নওগাঁ তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার শুভউদ্ধোধন করেন এমপি সৌরেন্দ্রনাথ চক্রবতী সুরেন দুপচাঁচিয়া থানা অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি সহ গ্রেপ্তার ৬ জন টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ নওগাঁর মহাদেবপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় ধর্ষক গোলাম মোস্তফা আটক নওগাঁর মহাদেবপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও চেয়ারম্যান ৮ এবং ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিল করেন নওগাঁয় প্রকাশ্য দিবালোকেও সাজ্জাদ হোসেন নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে

গফরগাঁওয়ে শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা, লাশ ঝুলিয়ে রাখা হলো গাছে

নাহিদ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৬৬৫ বার পঠিত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে তাকমিনা (২০) নামে এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। পরে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে উপজেলার যশরা ইউনিয়নের পাড়া ভরট গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত তাকমিনা উপজেলার যশরা ইউনিয়নের পাড়া ভরট গ্রামের মতিন মিয়ার মেয়ে।
জানা যায়, সোমবার রাত ৯টার দিকে তাকমিনা ও তার আরেক বোন খাওয়া-দাওয়া শেষে আলাদা ঘরে ঘুমাতে যায়। মঙ্গলবার ভোরে বাড়ি থেকে ৩০০ মিটার দূরে পাড়া ভরট জামে মসজিদের পাশে চান্দে মড়লের ভিটায় একটি নিচু গাছে তাকমিনার মরদেহ ঝুলতে দেখে স্থানীয় লোকজন বাড়িতে ও পুলিশে খবর দেন। খবর পেয়ে গফরগাঁও থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরিসহ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ সময় নিহত তাকমিনার ব্যবহৃত মোবাইল ফোনটি পাশেই পড়েছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা মেয়েটিকে ধর্ষণ শেষে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে।
গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, খবর পেয়ে অফিসার পাঠিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150