বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত কালাইয়ে তীব্র তাপদাহ ও অনা বৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত নওগাঁ যৌতুকের টাকা না পেয়ে কিশোরী ঐশীর হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা নওগাঁর মান্দায় তিন দিন পেরিয়ে গেলেও নিখোঁজ শতাব্দী আক্তার গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে নওগাঁর রাণীনগরে তীব্র গরমে এমপি সুমনের নির্দেশে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয় নওগাঁয় একুশে পরিষদের উদ্যোগে ১৯৭১ সালে অসহায় শরণার্থীদের দুর্ভোগ রোট টু বালুঘাট কালাই উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস “””””””রসায়নবিদ জ্ঞানেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জন্মদিন আজ স্বনামধন্যা সুরসম্রাজ্ঞী অন্নপূর্ণা দেবীর জন্মদিন আজ মধুপুরে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা নওগাঁর মহাদেবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট স্থগিত ঘোষণা নওগাঁর মহাদেবপুরে পূর্বের শত্রুতার জের ধরে প্রতিবেশীর হামলায় স্বামী ও স্ত্রীসহ ৪ জন আহত নওগাঁয় স্ত্রীহত্যার মামলায় স্বামী সালাউদ্দিনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত

ঝালকাঠিতে সাবেক স্বামী কর্তৃক প্রতারনার শিকার স্কুল শিক্ষিকার আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ বার পঠিত

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

ঝালকাঠিতে সাবেক স্বামী কর্তৃক প্রতারনা শিকার হয়ে মানুসিক ভাবে ভেঙে পরা সুলতানা জাহান মুনা (২৯) নামের এক শিক্ষিকা আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার(৩ সেপ্টেম্বর) বিকালে শহরের বিশ্বরোডে তার ভাড়া বাসা থেকে পুলিশ গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে। রাতেই মুনার পরিবার থানায় লিখিত আবেদন করে ময়নাতদন্ত ছাড়াই লাশ গ্রামের বাড়ী নিয়ে তারাহুরো করে রাত ২ টায় দাফন সম্পন্ন করে বলে জানা গেছে।

তবে আত্মহত্যার দুই দিন পূর্বে শিক্ষিকা মুনা কর্তৃক সাবেক স্বামী ফরিদুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের ও আত্মহত্যার পর থেকে ফরিদুলের আত্মগোপনের বিষয়ে পুলিশ গুরুত্ব না দেয়া নিয়ে জনমনে প্রশ্ন সৃষ্ট হয়েছে।তাছাড়া মুনার অভিযোগের বিষয়ে তদন্ত কর্মকর্তা ও থানা পুলিশের রহস্যজনক ভূমিকায় ঘনিষ্টদের মধ্যে সন্দেহ দানা বেঁধে উঠেছে।

নিহত সুলতানা জাহান মুনা কৃষ্ণকাঠি এলাকার টাইগার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী ও দিবাকরকাঠি গ্রামের অব:সমবায় কর্মকর্তা মোঃ আবুল বাসারের বড় মেয়ে। তার সাবেক স্বামী ফরিদুল ইসলাম ডাচ-বাংলা ব্যাংকের পাবলিক রিলেশন অফিসার ও বাসন্ডা ইউনিয়নের দারখি গ্রামের আমির আলীর ছেলে।

নিহত শিক্ষিকার স্বজনরা জানায়, প্রায় ৯ বছর পূর্বে ভালোবেসে ফরিদুল ইসলাম ও সুলতানা জাহান মুনা বিয়ে করে। বর্তমানে তাদের ৭ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। সংসার জীবনে স্বামী ফরিদুলের সাথে মামাতো বোনের ও স্ত্রী মুনার সাথে এক সহকর্মীর সম্পর্ক থাকার সন্দেহ নিয়ে উভয়ের মধ্যে তিক্ততার সৃষ্টি হয়।

একপর্যায়ে গত ৩০ জুন তাদের বিবাহ বিচ্ছেদ হলেও গত ১৮ জুলাই ফরিদ ‘নিজের ভুল স্বীকার করে মেয়েকে ছাড়া বাঁচবে না জানিয়ে’ মুনার কাছে ক্ষমা চেয়ে পুনরায় বিয়ের অনুরোধ জানায়। শিশু কন্যার ভবিষ্যতের কথা চিন্তা করে মুনাও কিছুটা নমনীয় হলে স্বামী ফরিদ তাদের নিয়ে বাগেরহাট হরিনপালাসহ বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে স্বামী-স্ত্রীর ন্যায় বসবাস করে।

মুনার ঘনিষ্ট কয়েক সহকর্মী জানায়, পুনরায় বিয়ের ব্যাপারে মুনার পরিবারের আপত্তি থাকা সত্বেও সন্তানের ভবিষ্যতের জন্য ফরিদুলের প্রস্তাবে ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার পুনরায় কাবিন রেজিস্ট্রির তারিখ ঠিক হয়। মুনা তার কর্মস্থলের সহকর্মীদের জানিয়ে বৃহস্পতিবার স্কুল থেকে ছুটি নেয় ও বিকালে মুনা সাধনার মোড়স্থ ডাচ-বাংলা ব্যাংক কার্যালয়ে আসে। কিন্তু ব্যাংকে তাকে না পেয়ে ব্যাংক ম্যানেজার বাবুল আক্তার কে জানালে ফরিদুল আগেই চলে গেছে জানালে মানসিক ভাবে ভেঙে পরেন তিনি।এক পর্যায়ে ফরিদুলের প্রতারনা বুঝতে পেরে মুনা সেদিন সন্ধ্যায় ঝালকাঠি থানায় লিখিত অভিযোগ দায়ের করে ও তার পরিচিত বেশ কয়েকজন সাংবাদিককে বিষয়টি জানায়।

শুক্রবার এসআই ইশরাত জাহান তাকে নিয়ে বাসন্ডা দারখি ফরিদুলের বাড়ী গেলেও তাকে না পেয়ে ফিরে আসে। শনিবার দুপুরে নিজ ফেসবুক আইডিতে বাবা-মাকে নিয়ে সুইসাইড নোট পোষ্ট দিয়ে বাসার ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এই শিক্ষিকা|

এ বিষয়ে ডাচ-বাংলা ব্যাংক শাখা ব্যবস্থাপক বাবুল আক্তার জানায়, ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার শিক্ষিকা মুনা তাদের অফিসে এসে ফরিদুলকে না পেয়ে আমাকে তাদের পারিবারিক সমস্যা ও তাকে পুনরায় কাবিন করার বিষয়টি জানালে পারিবারিক বিষয় বলে আমার কিছু করার নেই বলে জানাই। আজ রবিবার (৪সেপ্টেম্বর) ফরিদুল কোন পূর্ব নোটিশ ছাড়াই অফিসে অনুপস্থিত রয়েছে ও তার
সেল ফোনটিও বন্ধ করে রেখেছে।

এ বিষয়ে ঝালকাঠি থানার এসআই ইশরাত জাহান সাংবাদিকদের কাছে শিক্ষিকা মুনাকে সাথে নিয়ে গত ২ সেপ্টেম্বর শুক্রবার সকালে তার অভিযোগ তদন্তে দারখি গ্রামে গেলেও অভিযুক্তকে না পেয়ে ফিরে আসেন বলে স্বীকার করেন। তবে পরবর্তীতে সাংবাদিকরা জানতে চাইলে এ বিষয়ে ওসি স্যারের সাথে কথা বলতে পরামর্শ দেন।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমানকে ২.৫০ মিঃ সেল ফোনে কল করলে তিনি ব্যস্ত আছেন পরে কথা বলবেন জানিয়ে ফোন কেটে দেন। তবে পরে বিকাল ৪টায় থেকে বেশ কয়েকবার কল করেও তার সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150