শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ বগুড়ার দুপচাঁচিয়ায় মুজিবনগর দিবস উদযাপিত নাট্যকার অমৃতলাল বসুর জন্মদিন আজ : নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় মোহাধুমধামে চৈত্র মাসে শুক্লপক্ষে বাসন্তী পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ঐতিহ্যবাহী ৫ শ বছরের পুরনো রঘুনাথ মন্দিরে রামনবমী জন্ম উৎসব উপলক্ষে ভক্তদের ঢল নেমেছে কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত বগুড়ার দুপচাঁচিয়ায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২৪ উদ্বোধনী অনুষ্ঠান নওগাঁর মহাদেবপুরে বিএনপি ও জামাতনেতা সহ ২১ জনের মনোনয় পত্র দাখিল বগুড়ায় ২২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার তীব্র তাপদাহে অতিষ্ঠ কালাইয়ের জনগণ দুপচাঁচিয়ায় মাদক সেবনের সময় পুলিশের হাতে গ্রেপ্তার ৫ শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর আত্রাই উপজেলা বিএনপির নয় নেতাকর্মীকে কারাগারে প্রেরণ নওগাঁর ইয়াদ আলীর মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু

তারেক রহমানকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল !!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৭২ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার রাশেদ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর শিষ্টাচার বহির্ভূত ও ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দল।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেলে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি শহরের আলতাফুন্নেসা খেলার মাঠ থেকে শুরু হয়ে নবাববাড়ি রোডস্থ সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এ.বি.এম মাজেদুর রহমান জুয়েল এর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক সরকার মুকুল এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে রাকিবুল ইসলাম শুভ, মাসুদ সরকার কনক, খন্দকার শিমু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য ও শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জামিনুর হাসান শাওন, শহর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হোসেন আলী, শাহ আলম জনি, রবিউল ইসলাম রতন, এ্যাড. হাসিবুর রহমান, ফয়সাল রহমান শুভ, সুজন তালুকদার, পারভেজ পশারী নাইচ, শিহাব শাহরিয়ার রাসেল, জেলা স্বেচ্ছাসেবক দলের অন্যতম নেতা আবু সাইদ, জাহিদ হাসান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রকিবুল ইসলাম শিপন, আজাদুর রহমান আজাদ, রকিবুল হাসান হিরু, শাহ মোহাম্মাদ কাউছার আলী কলিন্স, রুহুল আমিন, আলফাজুর রহমান স্বপন, আইয়ুব আলী, হাসান আলী, পবন সরকার, সুজা উদ্দিন, লেমন প্রাং, নাসিম সরদার সাদ্দাম, সাদ্দাম আহম্মেদ লিয়ন, মাহবুবুল হক, শফিকুল ইসলাম, বাবু, হক, রাজুসহ ২৪টি ইউনিটের স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বক্তারা বলেন, তারেক রহমান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও আদর্শবান নেতা। তাঁকে নিয়ে আওয়ামীলীগ নেতার ঔদ্ধ্যতপূর্ণ বক্তব্যর তীব্র ঘৃণা জানাচ্ছি। মন্নাফী যদি তাঁর ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রত্যাহার না করেন এবং দেশবাসী ও দেশনায়ক তারেক রহমানের কাছে ক্ষমা না চান, তাহলে রাজপথে এর কঠিন জবাব দেয়া হবে।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150