বুধবার, ২৯ মার্চ ২০২৩, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে একদিনেই ড্রাাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহন কর্মসূচীর উদ্বোধন ডাবলু সরকারকে দল থেকে অব্যাহতি দিতে কেন্দ্রে আবেদন সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশির সংখ্যা বেড়ে ১৩ জন, মিলেছে নাম পরিচয় আব্দুর রশীদ তালুকদার স্মৃতি গণপাঠাগারে ২৬ মার্চ উপলক্ষ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত আব্দুর রশীদ তালুকদার স্মৃতি গণপাঠাগারে ২৬ মার্চ উপলক্ষ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরীতে বাজার তদারকি অভিযান, তিন প্রতিষ্ঠানকে পুঠিয়ায় মুরগী ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক পাঁচ পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরব গেলেন রাসিক মেয়র দুপচাঁচিয়ায় উদযাপিত হচ্ছে বাসন্তী পূজা রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড মধুপুরে যুবককে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে দুর্বৃত্তরা একজন কোরানের হাফিজ সাহেব আবশ্যক কোতোয়ালি থানা পরিদর্শনে বুক কর্ণার,মটরসাইকেল শেড উদ্বোধন করলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা চট্রগ্রামে পুলিশ সদস্যদের জন্য এভারকেয়ারের স্বাস্থ্য সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত পবায় চলছে পুকুর খনন সংবাদ সংগ্রহে লাঞ্ছিত সাংবাদিক দুর্গাপুরে আ.লীগের দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষ, পুলিশের লাঠি চার্জ, আতহ ১০ “””হরিপুরে টিসিবির পণ্য বিক্রয়ে অনিয়ম অতিরিক্ত অর্থ আদায় সাংবাদিক কে হুমকি””” বিদ্যানন্দের সুপারশপে ৩ টাকায় তেল ডাল চিনি ৬ টাকায় মুরগি ৫টাকায় মাছ রাজশাহীসহ দুই বিভাগে বৃহস্পতি থেকে শনি শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা

নওগাঁয় এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকালীন সময়ে পুলিশ সুপার রাশিদুলহক, কে,ডি উচ্চবিদ্যালয় এবং জেলা স্কুল পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেন!!!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ থেকেঃ

নওগাঁ আজ ১৫ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত পরিক্ষা। প্রথম দিনের এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। মোট ৭১টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর নওগাঁ জেলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিচ্ছে ৩১ হাজার ৮৪৫ জন পরীক্ষার্থী।
এরমধ্যে এসএসসি পরীক্ষায় ২৩ হাজার ৮৯২ জন, দাখিলে ৫ হাজার ৫৮৫ জন এবং এসএসসি (ভোকেশনাল) ২৩৬ জন। প্রথম দিনে এসএসসি পরীক্ষর্থীদের বাংলা প্রথম বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এদিকে পরীক্ষা শুরু’র পর নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।
পরিদর্শন শেষে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান জানান, সুষ্ঠুভাবে জেলায় পরীক্ষা আয়োজন করা হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতি বেঞ্চে দু’জন করে পরীক্ষার্থী বসানো হয়েছে। এছাড়াও সুষ্ঠু ও শান্তিুপূর্ন ভাবে পরীক্ষা সম্পন্নের জন্য ম্যাজিষ্ট্রেটসহ পুলিশ প্রশাসনের ব্যবস্থা করা হয়েছে। নকলমুক্ত পরিবেশে সব পরীক্ষা অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন জেলা প্রশাসক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150