শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত কালাইয়ে তীব্র তাপদাহ ও অনা বৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত নওগাঁ যৌতুকের টাকা না পেয়ে কিশোরী ঐশীর হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

নওগাঁয় ৪৮-নওগাঁ ৩ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন তরফদার সেলিম এমপি মহাদেবপুরে গ্রামীন পাকা রাস্তা উদ্বোধনে বলেন নৌকার প্রতিক যে-কেউ নিয়ে অসুক না কেন,নৌকা বিজয় সুনিশ্চিত!!!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭০ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ থেকেঃ

নওগাঁর মহাদেবপুরে গ্রামীণ পাকা সড়ক উদ্বোধন করেছেন নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি সড়ক ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে এমপি উপজেলার এনায়েতপুর ইউনিয়নের মহাদেবপুর-নজিপুর পাকা সড়কের মুগরইল মোড় নামক স্থানে সড়কটির ফলক উন্মোচন করেন
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর আরডিআরআইডিপি প্রকল্পের আওতায় ৫০ লাখ টাকা ব্যয়ে নওগাঁ-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের মুগরইল মোড় থেকে স্কুল পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ এই স্কুল সংযোগ সড়কটি পাকাকরণ করে।
উদ্বোধন শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। এসময় মহাদেবপুর উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা অজিত কুমার মন্ডল, জেলা পরিষদের সদস্যা রাজিয়া বেগম, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিঞা, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হাজী মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম রেজাউন্নবী আনসারী বাবু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক আহসান হাবীব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তনু কুমার দেব, সাবেক সভাপতি রাজু আহমেদ, সাবেক সভাপতি মশিউর রহমান ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

শেষে মুগরইল স্কুল প্রাঙ্গনে আয়োজিত সমাবেশে এমপি প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এনায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আফজাল হোসেন এতে সভাপতিত্ব করেন। সমাবেশে বক্তব্য দানকালে এমপি বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমাদের সব্বাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নৌকা প্রতীক যেই নিয়ে আসুক, তার পক্ষে কাজ করে বিজয় সুনিশ্চিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150