শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ বগুড়ার দুপচাঁচিয়ায় মুজিবনগর দিবস উদযাপিত নাট্যকার অমৃতলাল বসুর জন্মদিন আজ : নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় মোহাধুমধামে চৈত্র মাসে শুক্লপক্ষে বাসন্তী পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ঐতিহ্যবাহী ৫ শ বছরের পুরনো রঘুনাথ মন্দিরে রামনবমী জন্ম উৎসব উপলক্ষে ভক্তদের ঢল নেমেছে কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের প্রতিবাদে শোক মিছিল করেছে বরিশাল জেলা যুবদল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৩ বার পঠিত

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল কর্মী শাওন প্রধান নিহতের প্রতিবাদে বরিশালে শোকমিছিল করেছে দক্ষিণ ও উত্তর জেলা যুবদল।আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে এ কর্মসূচি পালন করা হয়।শোকমিছিল শেষে সদর রোডের অশ্বিনী কুমার হল সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে যুবদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার বলেন, ‘দেশে কোনো বৈধ সরকার নেই।তাই এই অবৈধ, অগণতান্ত্রিক সরকারকে উৎখাত করে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন শুরু হয়েছে।এই আন্দোলন দমনে ফ্যাসিস্ট সরকার রাষ্ট্রীয় বাহিনীর পাশাপাশি নিজেদের দলীয় সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে।কিন্তু তাতে সরকার পতনের আন্দোলন দমন করা যাবে না।

পুলিশ সদস্যদের উদ্দেশে ইসহাক সরকার বলেন, ‘এই অবৈধ সরকারের হয়ে দেশের জনগণের টাকায় কেনা অস্ত্র ও গুলি জনগণের বুকে চালাবেন না।যদি অবৈধ সরকারের পক্ষপাতিত্ব করতে চান, তাহলে মুজিব কোট পরে অস্ত্র ব্যবহার করেন।

সমাবেশে বক্তারা বলেন, পুলিশ নারায়ণগঞ্জে যুবদল কর্মী শাওনকে গুলি করে হত্যা করেছে। ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিমকেও গুলি করে হত্যা করেছে। যুবদল এই হত্যার বিচার চায় না। কারণ, এই ফ্যাসিস্ট সরকার ভোটের অধিকার, বাক্‌স্বাধীনতা, গণতন্ত্র কেড়ে নিয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মতো বিচার বিভাগসহ রাষ্ট্রের সব বিভাগকে নিজেদের অবৈধ শাসন টিকিয়ে রাখতে ব্যবহার করছে। তাই যুবদল এই হত্যাযজ্ঞের বিচার চায় না।

বরিশাল দক্ষিণ জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ, সহসভাপতি সালাউদ্দিন নাহিদ, বরিশাল উত্তর জেলা যুবদলের আহ্বায়ক সালাউদ্দিন পিকলু, সদস্যসচিব গোলাম মোর্শেদ, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, মেহেন্দীগঞ্জ পৌর যুবদলের সদস্যসচিব আমজাদ পোদ্দার প্রমুখ।

এর আগে যুবদলের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন। যুবদলের শোকমিছিল ঘিরে সদর রোড এবং দলীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150