মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়া থানা অভিযানে হেরোইন সহ একজন গ্রেফতার নওগাঁ জেলা মহাদেবপুর উপজেলার ১০নং ভীমপুর খোদ্দনারায়নপুর পালপাড়া বিশ্বের শান্তির উপলক্ষে ১৬ প্রহরব্যাপী লীলা কৃর্ত্তন ও যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠান অনুষ্ঠিত!! একজনের মুক্তিযোদ্ধার সংক্ষিপ্ত জীবনী রাঙ্গাবালী নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাজনীতিতে নতুন দিগন্তের সৃষ্টি প্রত্যাশায় নড়াইল ২ আসনে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত- লায়ন নুর ইসলাম শেরপুরের ঝিনাইগাতীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কালাইয়ের ঐশী ঢাকায় জাতীয় পর্যায়ে ২য় হয়েছে জয়পুরহাটের ক্ষেতলালে বিশ্ব পরিবেশ দিবস পালিত দিনাজপুর হিলিতে ১৮ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমতি নওগাঁয় মিতু খাতুন নামে হাত-পা বাঁধা এক কিশোরীর মৃত্যুদেহ উদ্ধার!!!! নওগাঁ মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালকসহ ৫ জন নিহত!!!! বোরখা পড়ায় ছাত্রীকে শিক্ষকের অশ্লীল ভাষায় গালি; অভিভাবক ও এলাকাবাসীর ক্ষোভ,আ,লীগ নেতা গালিগালাজ করলেন সাংবাদিকদের দুপচাঁচিয়ায় কৃষি প্রযুক্তি মেলা তিন দিনব্যাপী শুভ উদ্বোধন দুপচাঁচিয়া একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে আইন শৃঙ্খলা, ব্যবস্থাপনা সংক্রান্তে মত বিনিময় সভা ঢাকা প্রেসক্লাবের নবনির্বাচিত মহিলা বিষয়ক সম্পাদকদের ঈদ পূর্ণমিলনী সভা সম্পুর্ন একজন বৃদ্ধ টানা ৪০ বছর ধরে ঘুমায়নি হয়নি কখনো অসুস্থ বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (BNJF) নবীগঞ্জ উপজেলা শাখায় নতুন কমিটি অনুমোদন সেলিম সভাপতি সুমন সম্পাদক রাঙ্গাবালীতে নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার মধুপুরে মাস ব্যাপি ক্ষুদ্র শিল্প ও পণ্য মেলা আয়োজন করা হয়েছে।

নারায়ণগঞ্জে ৪ মাস পর তরুণী খুনের রহস্য উদঘাটন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ২৫৮ বার পঠিত

পিবিআইয়ের নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, ইউনুছ ও ফাতেমার প্রেমের সর্ম্পকটি দুই বাড়িতেই জেনে যায়। এরই মধ্যে ইউনুস বাড়ি পরিবর্তন করে বিশনন্দী ভেংলায় নতুন বাড়িতে চলে যান। এরপর থেকেই ইউনুছকে বিয়ের জন্য বাড়ি থেকে পাত্রী খোঁজা শুরু করে দেয়।

এদিকে গর্ভবতী হওয়ার আশঙ্কা ও ইউনুছের জন্য কনে দেখার বিষয় জানতে পারেন ফাতেমা। তিনি বিয়ের জন্য ইউনুছকে চাপ দেন। কিন্তু ইউনুছ রাজি ছিলেন না। গত ১০ আগস্ট বিকেলে ইউনুছ মোবাইল ফোনে ফাতেমাকে ডেকে নেন। বিভিন্ন জায়গায় ঘুরে শেষে ইউনুছদের নতুন বাড়ির পিছনে গাছপালা ঘেরা জায়গায় ফাতেমাকে রেখে বাড়ি যান।

পরে রাত ২টার দিকে বাড়ি থেকে বের হয়ে ফাতেমার কাছে গিয়ে শারীরিক সম্পর্ক করেন এবং একপর্যায়ে কৌশলে ভিকটিমকে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর ওই জায়গা থেকে পাশেই ডালিমের নির্মাণাধীন ঘরের বালুভর্তি ভিটিতে এনে কোদাল দিয়ে গর্ত করে ফাতেমার লাশ পুতে দেন। এর পরের দিন নির্মাণাধীন ঘরের মালিক ডালিমের মা শরিফাকে জিজ্ঞাসা করেন, কবে ভিটি পাকা করবেন। যদি টাকা লাগে আমার কাছ থেকে নিবেন।

এরপর গত ১৫ আগস্ট ডালিম ঘরের কাজ করার সময় ভিটি থেকে দূর্গন্ধ পান এবং কোদাল দিয়ে বালু সরিয়ে ভিকটিমের অর্ধপচা লাশ পেয়ে এলাকার লোকজনদের খবর দিলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ মর্গে পাঠায় এবং অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা রেকর্ড করে তদন্ত শুরু করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150