বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রকে ধ্বংস করার মতো অস্ত্র আছে রাশিয়ার: পুতিন মিত্র দুপচাঁচিয়ায় থানা অভিযানে তিন মাদক ব্যবসায়ী আটক পুঠিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেম তানোরে প্রতিবেশীর মারপিটে আহত গৃহবধু, ব্যবস্থা নিচ্ছেনা পুলিশ মাদারবখশ হল ছাত্রলীগের সাধারণ সম্পাদককে মারলেন সহ-সভাপতি! শেরপুর সদর সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন মাগুরায় আঃলীগের দুই গ্রুপের সংঘর্ষ,ভাংচুর, আহত ২০ পিরোজপুরে একদিনেই ড্রাাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহন কর্মসূচীর উদ্বোধন ডাবলু সরকারকে দল থেকে অব্যাহতি দিতে কেন্দ্রে আবেদন সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশির সংখ্যা বেড়ে ১৩ জন, মিলেছে নাম পরিচয় আব্দুর রশীদ তালুকদার স্মৃতি গণপাঠাগারে ২৬ মার্চ উপলক্ষ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত আব্দুর রশীদ তালুকদার স্মৃতি গণপাঠাগারে ২৬ মার্চ উপলক্ষ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরীতে বাজার তদারকি অভিযান, তিন প্রতিষ্ঠানকে পুঠিয়ায় মুরগী ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক পাঁচ পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরব গেলেন রাসিক মেয়র দুপচাঁচিয়ায় উদযাপিত হচ্ছে বাসন্তী পূজা রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড মধুপুরে যুবককে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে দুর্বৃত্তরা একজন কোরানের হাফিজ সাহেব আবশ্যক

নীলফামারী জেলার সিনিয়র সাংবাদিক ও সম্পাদকের মাঝে মোট ৩০ টি সন্মাদনা সনদসহ ক্রেস্ট প্রদান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ বার পঠিত

২০/০৯/২০২২ সন্ধ্যা ৬:৩০ মিনিটে নীলফামারীর সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে বাংলাদেশ সাংবাদিক জোট নীলফামারী জেলা শাখার উদ্যোগে সৈয়দপুর ও নীলফামারী জেলার সিনিয়র সাংবাদিক ও সম্পাদকের মাঝে মোট ৩০ টি সন্মাদনা সনদসহ ক্রেস্ট প্রদান করেন। এবং একজন প্রবীন সাংবাদিক আশু ভাইয়ের অসুস্থতার কথা চিন্তা করে উনাকে একটি হুইল চেয়ার সহ আর্থিক সহযোগিতা করা হয়।
উপস্থিত প্রধান অতিথি বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথিদের মাঝে সাংবাদিক জোটের পক্ষ থেকে একজন বিখ্যাত লেখকের বই উপহারস্বরূপ তাদের হাতে তুলে দেওয়া হয়।
এখানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে সংরক্ষিত আসনের সংসদ সদস্য জনাব রাবেয়া আলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা সুপার জনাব সারোয়ার আলী। বাংলাদেশ সাংবাদিক জোটের কেন্দ্রীয় সভাপতি জনাব মশিউর রহমান। এবং নীলফামারী ও সৈয়দপুরের সিনিয়র সাংবাদিকবৃন্দ।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে রাজনৈতিক নেতৃবৃন্দ সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ মহসিনুল হক মহসিন। অন্যতম প্রবীণ আওয়ামীলীগ নেতা ও সৈয়দপুর কলেজের সাবেক অধ্যক্ষ জনাব শাখাওয়াত হোসেন খোকন। আরো উপস্থিত ছিলেন নিলফামারী জেলার প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি জনাব শাকির হোসেন বাদলসহ অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভাটি সভাপতিত্ব করেন বাংলাদেশ সাংবাদিক জোট নীলফামারী জেলা শাখার সভাপতি মোঃ মাসুদুর রহমান লেলিন।
রংপুর প্রতিনিধি মোঃ জাবেদ আকতার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150