শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ বগুড়ার দুপচাঁচিয়ায় মুজিবনগর দিবস উদযাপিত নাট্যকার অমৃতলাল বসুর জন্মদিন আজ : নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় মোহাধুমধামে চৈত্র মাসে শুক্লপক্ষে বাসন্তী পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ঐতিহ্যবাহী ৫ শ বছরের পুরনো রঘুনাথ মন্দিরে রামনবমী জন্ম উৎসব উপলক্ষে ভক্তদের ঢল নেমেছে কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত বগুড়ার দুপচাঁচিয়ায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২৪ উদ্বোধনী অনুষ্ঠান নওগাঁর মহাদেবপুরে বিএনপি ও জামাতনেতা সহ ২১ জনের মনোনয় পত্র দাখিল বগুড়ায় ২২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার তীব্র তাপদাহে অতিষ্ঠ কালাইয়ের জনগণ

নড়াইলে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ায় গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৭৮ বার পঠিত
নড়াইলে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তারকৃত আসামি মো. বরকত মোল্যা। ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মো. বরকত মোল্যা (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে নড়াগাতি থানা পুলিশ। আজ রোববার সকালে পুলিশ কলাবাড়িয়া বাজার থেকে তাঁকে গ্রেপ্তার করে।

এর আগে নড়াগাতি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মুরসালিন খন্দকার বাদী হয়ে গত ১৭ এপ্রিল রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা করেন।

পুলিশ জানায়, ‘বরকত আর্ট’ নামের একটি ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীর একটি ছবি যুক্ত করে ছবির ওপরে ও নিচে বাজে মন্তব্য করে স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন বরকত। পরে সেটি ভাইরাল হয় এবং ঘটনাটি নড়াগাতি থানা পুলিশের নজরে এলে আজ সকালে পুলিশ কলাবাড়িয়া বাজার থেকে বরকত মোল্যাকে গ্রেপ্তার করে। তিনি জেলার কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের বাসিন্দা।

‘বরকত আর্ট’-এর পেজে বিভ্রান্তি ও অপপ্রচারমূলক পোস্টের মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ ও জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টার অভিযোগে ছাত্রলীগনেতা মুরসালিনের দায়েরকৃত মামলায় তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আজ রোববার দুপুরে নড়াইল আদালতে পাঠানো হয়।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন  বলেন, ফেসবুকে অপপ্রচার ও সরকারি ভাবমূর্তি ক্ষুন্নের অপচেষ্টার অভিযোগে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে একজনকে আসামি করে মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। আসামির সহযোগীদের খুঁজে বের করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150