সোমবার, ২৯ মে ২০২৩, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মধুপুরে অন-লাইন ব্যবসার আড়ালে পর্ণোগ্রাফি ২ জনের জেল জরিমানা ইরামতি নদীর পানি নিষ্কাশন ও পরিচ্ছন্ন অভিযান নওগাঁ র‌্যাবের অভিযানে ২ হাজার ১শ’ ৬৮ লিটার বাংলা মদসহ ২ জন গ্রেফতার!!!! বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মাগুরায় প্রতিপক্ষের হামলায় আঃলীগ নেতা আহত। রাঙ্গাবালীতে সৎমায়ের সাথে অভিমান করে ছেলের আত্মহত্যার চেষ্টা তালোড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের যৌথ কর্মীসভা ঝিনাইগাতীতে ক্ষুদ্রনৃগোষ্ঠিদের নিয়ে নিরাপদ মাতৃত্ব বিষয়ে কমিউনিটি সেশন অনুষ্ঠিত শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নাছরিনের সংবাদ সম্মেলন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন নওগাঁয় রাতের আঁধারে ধানের পালায় আগুন লাগার ঘটনায় থানায় অভিযোগ দিয়ে ফাঁসানোর চেষ্টাঃ “বস্টনে পবিত্র বুদ্ধ পূর্ণিমা উদযাপন” খানকাহ শরীফ মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় ও মাজার জিয়ারত করেছেন খায়রুজ্জামান লিটন। শেরপুরে ১০ দফা দাবী বাস্তবায়নে জনসমাবেশ অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন সভা অনুষ্ঠিত পিবিআই বাগেরহাট জেলার আয়োজন ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুর সিটির নগর মাতা মেয়র জায়েদা খাতুন সরিষাবাড়িতে এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তার সংস্কার সৌদিতে দুই বাংলাদেশি হজ এজেন্সি মালিককে ৯ লাখ সৌদি রিয়ালসহ গ্রেপ্তার জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে শ্রেষ্ট অধ্যক্ষ কামরুননাহার

পদ্মা সেতুকে কেন্দ্র করে নির্মিত হলো টেলিছবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৪৮ বার পঠিত

দেশে প্রথমবারের মতো নির্মিত হলো মহান মুক্তিযুদ্ধের বিজয় গাঁথা ও পদ্মা সেতুকে কেন্দ্র করে একটি টেলিছবি।

এ টেলিছবির গল্পে দেখা যাবে- স্বপ্নের পদ্মা সেতু কাছ থেকে দেখবে বলে দেশের শ্রেষ্ঠ একদল বীর মুক্তিযোদ্ধা এক বন্ধুর বাড়িতে একত্রিত হয়। দীর্ঘদিন পর তাদের দেখা। সঙ্গত কারণেই অনেক উৎফুল­ তারা। পদ্মা সেতু দেখতে যাবার আগে নানান ধরনের প্রস্তুতি শুর হয় সবার মাঝে। সিদ্ধান্ত হয় পরের দিন সকালে সূর্য ওঠার সাথে সাথে পদ্মা সেতু দেখার জন্য যাত্রা শুর করবেন তারা।

কিন্তু তার আগে রাতে একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে খুবই স্পর্শকাতর ও বিব্রত পরিস্থিতির মুখোমুখি হয় সকলে। একজন খুন হয়। তারপর ঘটতে থাকে নানা বিব্রতকর ঘটনা। প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এক চরম সত্যের মুখোমুখি দাঁড়ায়।

‘সূর্যসকাল’ নামে বিজয় মাসের এই বিশেষ টেলিছবিটি নির্মাণ করেছেন রেজানুর রহমান। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, ঝুনা চৌধুরী, জিয়াউল হাসান কিসলু, হাফিজুর রহমান সুরজ, চিত্র নায়িকা সুমনা সোমা।

এতে আরো অভিনয় করেছেন কাজী প্যারিস, সুকর্ন হাসান, মিন্টু সরদার, মনি কানচন-সহ দেশের বিভিন্ন নাট্য সংগঠনের একদল নাট্যকর্মী।

আগামী ২৩ ডিসেম্বর দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে দেখানো হবে বিশেষ এই টেলিছবিটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150