শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর ধামইরহাটে আয়না হত্যা মামলার পলাতক আসামী বিদ্যুৎ নামে এক জন আটক নওগাঁর তুলশীগঙ্গা নদীর কচুরিপানা মধ্যে থেকে বস্তাবন্দি যুবকের মৃত্যুদেহ উদ্ধার ইসলামপুরে সাংবাদিকদের সাথে আবিদা সুলতানা যূঁথীর মতবিনিময় নওগাঁ মহাদেবপুরে ৯ নং চেরাগপুর ইউনিয়নের ৯ নম্বর বাগধানা গ্রামের ২১তম ১৬ প্রহর ব্যাপী লীলা কীর্তন ‌যজ্ঞ অনুষ্ঠান শুরু হয় নওগাঁর সাপাহারে বৈদ্যুতিক শর্টসার্কিটে থেকে আগুনে পুড়ে সর্বশান্ত এক হতদরিদ্র পরিবার নওগাঁ বিভিন্ন উপজেলায় অসময়ের বৃষ্টিতে ইটভাটায় গুলির ব্যাপক ক্ষতি নওগাঁয় মোরশেদ নামে এক ব্যক্তির ঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা ,অতঃপর আগুনে ঘর ভূষ্মিভূত গাইবান্ধার সাদুল্লাপুরে দূর্নীতির দায়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের পদশূন্য কালাই মডেল প্রেসক্লাবের সভাপতির পুত্রের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল কালাইয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ শেষে ইফতার মাহফিল নওগাঁ পুত্রে লাঠির আঘাতে পিতার মৃত্যু ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজঃ কাহালু নিয়ামতপুর ঈদগাহ্ মাঠ পরিষ্কার পরিচ্ছন্ন করলেন ডাঃ বোরহান উদ্দিন নওগাঁর মহাদেবপুর থানা বার্ষিক পরিদর্শন করেন পুলিশ সুপার রাশিদুল হক নওগাঁ বেয়াইয়ের ছুরিকাঘাতে বিয়াইয়ের মৃত্যু গাইবান্ধার সুন্দরগঞ্জে নদীর ভাঙ্গনে ভারা করা ভুবনে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম দুপচাঁচিয়ায় সড়ক দূর্ঘটনায়ায় অটো ভ্যান চালক নিহত গাইবান্ধার গোবিন্দগঞ্জে আবারো  বালু উত্তোলনের মহোৎসব    হুমকির মুখে স্থাপনা ও কৃষি জমি প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন আজ নওগাঁর বিদ্বেশ্বরীঘাটে ব্রীজের অভাবে সুবিধা বঞ্চিত কৃষকরা ঝুঁকিপূর্ণ পারাপার হচ্ছে

পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৩ বার পঠিত
প্রতীকী ছবি

লালমনিরহাট সদর উপজেলায় পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তনের অভিযোগে খাদিজা এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার গোকুন্ডা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, কিছুদিন ধরে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন তার স্ত্রী। এ নিয়ে সংসারে কলহ চলছিল। গতকাল বুধবার রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়েন ওই গৃহবধূর স্বামী। পরে ধারালো অস্ত্র দিয়ে স্বামী পুরুষাঙ্গ, মাথা ও বাম চোখে কোপ দেন তার স্ত্রী।

এ সময় রাসেলের চিৎকারে পরিবারের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে পুলিশকে খবর দিলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত স্ত্রীকে আটক করে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, ‘আহতের পরিবারের অভিযোগে পরিপ্রেক্ষিতে তার স্ত্রীকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর পুরুষাঙ্গসহ মাথায় ও বাম চোখে পর্যাপ্ত জখম হয়েছে। এ ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150