শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ বগুড়ার দুপচাঁচিয়ায় মুজিবনগর দিবস উদযাপিত নাট্যকার অমৃতলাল বসুর জন্মদিন আজ : নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় মোহাধুমধামে চৈত্র মাসে শুক্লপক্ষে বাসন্তী পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ঐতিহ্যবাহী ৫ শ বছরের পুরনো রঘুনাথ মন্দিরে রামনবমী জন্ম উৎসব উপলক্ষে ভক্তদের ঢল নেমেছে কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত

পুলিশে বড় ধরনের রদবদল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩২৯ বার পঠিত

পুলিশ সুপার (এসপি) পদ মর্যাদার ২৫ কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক চারটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে ইতোমধ্যে ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষিত জেলাগুলোর কর্মকর্তাদের বদলির আদেশ নির্বাচন সম্পন্ন হওয়ার পর নির্বাচনি বিধিমালা অনুযায়ী কার্যকর হবে।

৯ জেলায় নতুন এসপি
পুলিশি বাধায় শ্রমিক দলের মানববন্ধন পণ্ড
অবৈধ দোকান উচ্ছেদে বাধা, সংঘর্ষ
বদলি হওয়া কর্মকর্তারা হচ্ছেন, রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মো. আলমগীর কবীরকে পুলিশ সদর দপ্তরের এআইজি, বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে সিআইডির সদর দপ্তরে, কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ কমিশনার, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দপ্তরে এআইজি, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে, মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ানকে সিআইডিতে, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে এসপিবিএন-এ, রাজবাড়ির পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সিআইডিতে বদলি করা হয়।

অপর এক প্রজ্ঞাপনে বদলি ও পদায়ন করা হয় আরো ৯ জনকে। তারা হলেন, সিআইডির পুলিশ সুপার সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামের পুলিশ সুপার, ডিএমপির উপ কমিশনার মীর মোদদাছছের হোসেনকে রাঙ্গামাটির পুলিশ সুপার, বরিশাল মহানগর পুলিশের উপ কমিশনার মুহাম্মদ জাহাঙ্গির মল্লিককে বরগুনার পুলিশ সুপার, এসপিবিএনএ’র পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে মৌলভী বাজারের পুলিশ সুপার, পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপার, এআইজি মোহাম্মদ জাহাঙ্গির হোসেনকে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার, এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জের পুলিশ সুপার, পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী শেরপুরের পুলিশ সুপার ও খুলনা মহানগর পুলিশের উপ কমিশনার এম এম শাকিলুজ্জামানকে রাজবাড়ির পুলিশ সুপার হিসেবে বদলি ও পদায়ন করা হয়।

তৃতীয় প্রজ্ঞাপনে আরো চার জনকে বদলি ও পদায়ন করা হয়। নৌ পুলিশের পুলিশ সুপার মো. আবদুল্লাহ আরেফকে খুলনা রেঞ্জে পুলিশ সুপার, ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ হেমায়েতুল ইসলামকে হবিগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, সিআইডির পুলিশ সুপার তাসমিয়াহ তাহলীলকে পুলিশ সদর দপ্তরের এআইজি, কক্সবাজারের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট মো. তারিকুল ইসলামকে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক হিসেবে বদলি করা হয়।

চতুর্থ প্রজ্ঞাপনে আরো চার জনকে বদলি ও পদায়ন করা হয়। তারা হচ্ছেন, মৌলভী বাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লার পুলিশ সুপার, বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেনকে বরিশাল জেলার পুলিশ সুপার, কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনার পুলিশ সুপার ও শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150