বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জয়পুরহাট জেলা পর্যায়ে ১০ টার মধ্যে ৫টা পুরস্কারই পেয়েছে ওমর স্কুলের শিক্ষার্থীরা সরিষাবাড়িতে বিএনপি জামাতের নৈরাজ্যে প্রতিরোধ ও বিক্ষোভ মিছিল করেছেন ডা . মুরাদ হাসান এমপি শেরপুরের ঝিনাইগাতীতে ভারতীয মদ সহ গ্রেপ্তার-১ দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে ৩ মাদক সেবী সহ গ্রেফতার ৬ শারীরিক প্রতিবন্ধী আব্দুল আলীমকে আর্থিক সহায়তা প্রদান করলেন উপজেলা প্রশাসন নওগাঁর মান্দায় জামাইয়ের বিরুদ্ধে শাশুড়ির বসতঘর ভাঙচুরের অভিযোগ!!! বিশাল মটরসাইকেল বহরে গণসংযোগে ব্যস্ত নৌকার মনোনয়ন প্রত্যাশী এমডি আতাউর রহমান প্রধান সরিষাবাড়ীতে শ্রমিকদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ছেলের হাতে বাবা খুন”চট্টগ্রামে ৮ খন্ড লাশ উদ্ধারের রহস্য উদঘাটন করেছে-পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই)। নওগাঁ দফায় দফায় বৈঠকের পর অবশেষে ২৬ ঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিকভাবে শুরু হয়েছে আজ!!!! নওগাঁ জেলা শিক্ষক সমিতির ২০২৩ নব নির্বাচিত সভাপতি মহাতাব ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর নওগাঁ ডেঙ্গু নিরাপত্তায় ‘মশারি’ সচেতনতামূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত!!!! মধুপুরে বিষাক্ত রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে শিশুখাদ্য, বিক্রি হচ্ছে প্রকাশ্যে মধুপুরে ঘুর্ণিঝড়ে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি ঘরবাড়ি লন্ডভন্ড খুলে দেওয়া হয়েছে রাজশাহীর শহীদ এ এইচ এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানা মাগুরা ছাত্রদলের সভাপতি’কে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন। শিক্ষার্থী এলেও আসেনি শিক্ষকরা, অযুহাত বৃষ্টির আমান ও তার ছেলে ফাহাদ মিলে হাবিজুর কে মারধর করে সর্বশেষ জয়দেবপুর থানায় অভিযোগ দুপচাঁচিয়ায় কাঁচা বাজারের লাগামহীন ভাবে বেড়েই চলেছে দ্রব্যমূল্যের দাম দুপচাঁচিয়ায় পুলিশ অভিযানে ১ ছিনতাইকারী আটক

প্রেমিককে হত্যা করে লাশ ৩ দিন খাটের নিচে লুকিয়ে রাখে বিথী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৩০৮ বার পঠিত

পরকীয়া প্রেমিককে হত্যা করে লাশ ৩ দিন খাটের নিচে লুকিয়ে রাখে বিথী
এক সময়ের পরকীয় প্রেমিক, স্বামীর সাথে সম্পর্কের সূত্রে দূর সম্পর্কের দেবর। এই সম্পর্কের সূত্র ধরে মাধব দেবনাথের সাথে শারিরীক সম্পর্ক গড়ে উঠে বিথির। লকডাউনের সময় সম্পর্কের দূরত্ব তৈরি হওয়ায় কথা হতো সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে। আর ইমোতে কিছু ব্যাক্তিগত ভিডিও বিনিময় করেন বিথী।

এই ভিডিও কাল হয়ে উঠেছিলো বিথীর জন্য। মাধবের সাথে বিথী সম্পর্ক ছিন্ন করতে চাইলে ভিডিও দেখিয়ে জিম্মি করে শারিরীক সম্পর্ক করার জন্য বাধ্য করতে চেয়েছিল বিথীকে। এই জিম্মি দশা থেকে মুক্তি পেতে মাধবকে বাসায় ডেকে এনে কৌশলে খুন করার পর সেই লাশ খাটের নিচে লুকিয়ে রেখেছিল পুরো তিন দিন।

ঘটনাটি চট্টগ্রামের কোতোয়ালী থানার টেরিবাজার বাই লেইনের আফিমের গলি এলাকায় ঘটেছে। পুলিশ হত্যাকারী বিথী দেবনাথকে গ্রেপ্তারের পর রবিবার চট্টগ্রাম আদালতে পরকীয় প্রেমিককে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, পরকিয়ার জেরেই খুন হন মাধব দেবনাথ। শ্বাসরোধ করে তাকে হত্যা করেন তার দূর সম্পর্কের ভাবী বিথী দেবনাথ। বিথী দায় স্বীকার করে রবিবার বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিট্রেট সরোয়ার জাহান এর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেছেন।

ওসি জানান, গত শুক্রবার রাতে বিথী দেবনাথের খাটের নীচ থেকে উদ্ধার করা হয় মাধব দেবনাথের মরদেহ। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে বিথী জানায়, মাধব বিথীর স্বামী পিন্টুর ফুফাতো ভাই। সে তাদের বাসায় খোরাকি (টাকার বিনিময়ে খাবার) খেত। এর মধ্যেই বিথী-মাধব পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে যা শারীরিক সম্পর্ক পর্যন্ত গড়ায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150