শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ বগুড়ার দুপচাঁচিয়ায় মুজিবনগর দিবস উদযাপিত নাট্যকার অমৃতলাল বসুর জন্মদিন আজ : নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় মোহাধুমধামে চৈত্র মাসে শুক্লপক্ষে বাসন্তী পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ঐতিহ্যবাহী ৫ শ বছরের পুরনো রঘুনাথ মন্দিরে রামনবমী জন্ম উৎসব উপলক্ষে ভক্তদের ঢল নেমেছে কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত

বগুড়া পৌরসভার ১৭ ও ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির বিক্ষোভ সমাবেশ!!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার রাশেদ

গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক জ্বালানি তেল, গণপরিবহণের ভাড়াসহ নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় বিদ্যুতের লোডশেডিং এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম, নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে বগুড়া পৌরসভার ১৭ ও ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে শহরের মাটিডালী বিমান মোড়ে এ সমাবেশের আয়োজন করা হয়।

এতে ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল হোসেন রাজুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। তিনি বলেন, রাজপথে আন্দোলন করতে গিয়ে নারায়ণগঞ্জের শাওন, ভোলার নুরে আলম ও রহিম জীবন দিয়ে গণতান্ত্রিক আন্দোলনে নেতাকর্মীদের উদ্বুদ্ধ করেছেন। তাদের রক্ত বৃথা যাবে না। রাজপথেই এর ফয়সালা হবে। সেই সঙ্গে বর্তমান সরকারের নানা ব্যর্থতার অভিযোগ তুলে সরকারকে পদত্যাগ করার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারীও দেন তিনি। রেজাউল করিম বাদশা আরও বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ জনগণের যৌক্তিক দাবি নিয়ে বিএনপি আন্দোলন করছে। কিন্তু সরকার বিএনপিকে ভয় পায় বলেই পুলিশ দিয়ে আন্দোলন থামানোর চেষ্টা করছে। কিন্তু জনগণ আজ জেগে উঠেছে। পুলিশ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। সরকারপ্রধানের নির্দেশে সারাদেশে গুলি চালাচ্ছে পুলিশ। কিন্তু তাদের দিন শেষ হয়ে আসছে। এসবের জবাব দেওয়া হবে। তীব্র আন্দোলনের মুখে সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। এসময় তিনি শোষক লুটপাটকারী এবং অর্থ পাঁচারকারীদের পাহারাদার বর্তমান সরকারের সকল হঠকারি সিদ্ধান্ত ও দমন-পীড়ন, পুলিশী নির্যাতন রুখে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান। সেই সাথে এই ব্যর্থ সরকারের অবিলম্বে পদত্যাগ দাবি করে নির্দলীয় সরকারের অধীনে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি করেন।

সমাবেশে ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মতিয়ার রহমান স্বাধীন ও ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মুক্তার এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক এসএম মোর্শেদ মিটন, সোলায়মান আলী, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ন-আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, শহর যুবদলের আহবায়ক সিনিয়র যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ সুজন, ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শামীম প্রমূখ। এছাড়াও জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150