রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিল্পী অমর পালের প্রয়াণ দিবস আজ : দৈনিক ক্রাইম তালাশ প্রতিনিধি সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয় ঢাকা রিপোর্টার ইউনিটি হলে আজ সুনামগঞ্জের কৃতি সন্তান জহির মিয়ার শুভ জন্মদিন ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর বদলগাছী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে বাগানের গাছ কাটা বাদলের বিরুদ্ধে অভিযোগ ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ

বরিশালে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর গ্রামে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় মহিম (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

গ্রেফতার কৃত মাহিম চরমোনাইর’র ইউনিয়নের বুখাইনগর ৩ নং ওয়ার্ডের চরখানম গ্রামের প্রবাসী মন্টু রাঢী’র ছেলে।সে বুুখানগর দাখিল মাদরাসার আষ্টম শ্রেণির ছাত্র।

জানা গেছে, গত ২৫ আগস্ট বিকালে বুখাইনগরের চরখানম গ্রামের মালয়েশিয়া প্রবাসীর ৬ বছরের শিশু কণ্যাকে প্রতিবেশী মালয়েশিয়া প্রবাসী মন্টু রাঢীর ছেলে মাহিম রাঢ়ী তার ঘরে নিয়ে যায়। পরে শিশুটির শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি কান্নাকাটি শুরু করলে তার মুখ চেপে ধরে মাহিম রাঢ়ী।

একপর্যায়ে প্রতিবেশী লোক জন টের পেলে মাহিম শিশুটিকে ছেড়ে দেয়।পরে শিশুটি কান্না করতে করতে দৌঁড়ে গিয়ে মায়ের কাছে বিষয়টি বলে দেয়।

এ বিষয় নিয়ে শিশুর মায়ের সাথে কথা বললে তিনি জানান,আমার স্বামী মালয়েশীয়া প্রবাসী। বাড়িতে শুধু আমি আর আমার মেয়ে থাকি। ২৫ আগস্ট বিকালে প্রতিদিনের মত আমার মেয়ে খাওয়া দাওয়া শেষ করে বাড়ির উঠানে বসে খেলতে থাকে। তখন বাড়ির পাশের মন্টু রাঢীর ছেলে মাহিম তাকে চকলেটের লোভ দেখিয়ে তাদের ঘরে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। পরে বিষয়টি নিয়ে আমি আমাদের ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হাওলাদারের কাছে গেলে তিনি বিষয়টি নিয়ে শালিস মিমাংসা করার কথা বলেন।

খবর পেয়ে ঘটনা স্থলে স্থানীয় সংবাদকর্মীরা তথ্য সংগ্রহ করতে গেলে স্থানীয় শোয়াইব মেডিসিন কর্নারের মালিক জামাল শিকদার অভিযুক্ত মাহিমের পক্ষ নিয়ে সংবাদ কর্মীদের ম্যানেজ করার চেষ্টা চালায়। কিন্তু তার চেষ্টা ব্যার্থ হয়ে যায়।

তবে স্থানীয় সূত্রে জানা গেছে- একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধাপাচাপা দেওয়ার চেষ্টা চালায় এক সপ্তাহ ধরে।কিন্তু তাদেরও চেষ্টা ব্যার্থ হয়ে যায়।ধর্ষণ চেষ্টার শিকার শিশুটি বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ওয়ার্ডে ভর্তি রয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকতা কোতয়ালী মডেল থানার এস আই মোস্তাফিজুর রহমান বলেন , ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার একটি মামলা হয়েছে। মামলা নং-৫।
তিনি আরো বলেন- অভিযুক্ত মাদ্রাসা ছাত্র মহিমকে আটক করা হয়েছে। বর্তমানে সে থানা হেফাজতে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল কোতয়ালী থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন বলেন, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণ চেষ্টাকারী অভিযুক্ত মাদ্রাসার ছাত্রকে আটক করা হয়েছে।তিনি আরো বলেন,আমাদের তদন্ত চলমান রয়েছে।তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150