সোমবার, ২৯ মে ২০২৩, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মধুপুরে অন-লাইন ব্যবসার আড়ালে পর্ণোগ্রাফি ২ জনের জেল জরিমানা ইরামতি নদীর পানি নিষ্কাশন ও পরিচ্ছন্ন অভিযান নওগাঁ র‌্যাবের অভিযানে ২ হাজার ১শ’ ৬৮ লিটার বাংলা মদসহ ২ জন গ্রেফতার!!!! বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মাগুরায় প্রতিপক্ষের হামলায় আঃলীগ নেতা আহত। রাঙ্গাবালীতে সৎমায়ের সাথে অভিমান করে ছেলের আত্মহত্যার চেষ্টা তালোড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের যৌথ কর্মীসভা ঝিনাইগাতীতে ক্ষুদ্রনৃগোষ্ঠিদের নিয়ে নিরাপদ মাতৃত্ব বিষয়ে কমিউনিটি সেশন অনুষ্ঠিত শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নাছরিনের সংবাদ সম্মেলন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন নওগাঁয় রাতের আঁধারে ধানের পালায় আগুন লাগার ঘটনায় থানায় অভিযোগ দিয়ে ফাঁসানোর চেষ্টাঃ “বস্টনে পবিত্র বুদ্ধ পূর্ণিমা উদযাপন” খানকাহ শরীফ মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় ও মাজার জিয়ারত করেছেন খায়রুজ্জামান লিটন। শেরপুরে ১০ দফা দাবী বাস্তবায়নে জনসমাবেশ অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন সভা অনুষ্ঠিত পিবিআই বাগেরহাট জেলার আয়োজন ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুর সিটির নগর মাতা মেয়র জায়েদা খাতুন সরিষাবাড়িতে এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তার সংস্কার সৌদিতে দুই বাংলাদেশি হজ এজেন্সি মালিককে ৯ লাখ সৌদি রিয়ালসহ গ্রেপ্তার জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে শ্রেষ্ট অধ্যক্ষ কামরুননাহার

বোনকে ধর্ষণের চেষ্টায় পুরুষাঙ্গ কেটে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৩৯ বার পঠিত
  • বোনকে ধর্ষণের চেষ্টা করায় পুরুষাঙ্গ কেটে হত্যা করে মা-বাবা ও ছোট বোন। এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে মুন্সীগঞ্জের গজারিয়ার হোসেন্দি ইউনিয়নের নয়াগাঁও গ্রামে। শনিবার বিষয়টি নিশ্চিত করেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: রইছ উদ্দিন।

    ওসি রইছ উদ্দিন জানান, এর আগে গতকাল শুক্রবার নিখোঁজের ১৮ দিন পর ওই এলাকায় বাড়ির পাশের ডোবা থেকে হাসান (১৮) নামে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তবে মাত্র এক দিনের মাথায় হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলেটির মা-বাবা ও বোন তাকে হত্যার কথা স্বীকার করেছে।

    তিনি আরো জানান, বাড়ির এত কাছে লাশ পাওয়ায় এবং হত্যাকাণ্ড নিয়ে স্বজনদের অসংলগ্ন বক্তব্যে প্রথম থেকে সন্দেহ হতে থাকে তাদের। জিজ্ঞাসাবাদের জন্য গতকাল চারজনকে আটক করা হয়। রাতভর জিজ্ঞাসাবাদে ছেলেটির মা-বাবা ও বোন তাকে হত্যা করার কথা স্বীকার করে।

    জিজ্ঞাসাবাদে তারা জানায়, মাদকাসক্ত হাসান গত ২১ ডিসেম্বর রাতে তার আপন ছোট বোন শিলাকে (১৫) বাথরুমে যাওয়ার পথে জড়িয়ে ধরেন। এ সময় হাসান তাকে ধর্ষণ করার চেষ্টা করলে তার আত্মচিৎকারে মা-বাবা ছুটে আসেন। এ সময়ে রাগের মাথায় হাসানের মা হাসিনা বেগম তাকে ঘরে নিয়ে মুখে বালিশ চেপে ধরেন আর বাবা শামীম মিয়া তার হাত-পা ধরে রাখেন এবং ছোট বোন শিলা ছুরি দিয়ে তার পুরুষাঙ্গ কেটে মৃত্যু নিশ্চিত করেন। আসামিদের দেয়া তথ্যমতে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও গামছা উদ্ধার করেছে।

    মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুজ্জামান জানান, নিহতের স্বজনরা প্রতিপক্ষ একজনের ওপর দায় চাপাতে চেয়েছিল। তারা মিথ্যা তথ্য দিয়ে বার বার পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে তবে তাদের কথায় বিভ্রান্ত হয়নি পুলিশ। সঠিক তদন্ত শেষে এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত করেছেন তারা। আটককৃতদের আগামীকাল রোববার কোর্টে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150