শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আবারো  বালু উত্তোলনের মহোৎসব    হুমকির মুখে স্থাপনা ও কৃষি জমি প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন আজ নওগাঁর বিদ্বেশ্বরীঘাটে ব্রীজের অভাবে সুবিধা বঞ্চিত কৃষকরা ঝুঁকিপূর্ণ পারাপার হচ্ছে মধুপুরে ইয়াকুব আলী এর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত মধুপুর থানা কর্তৃক আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন দেওয়ান গঞ্জে এক শিশু ধর্ষণের শিকার নওগাঁর মহাদেবপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে সোহাগ নামে এক জন আটক দুপচাঁচিয়ায় সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ৪ নরসিংদীতে হাতিরদিয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী অভিনেত্রী তনুশ্রী দত্তের জন্মদিন আজঃ নওগাঁর রাণীনগরে ব্যাটারি চালিত অটোরিকশা ধাক্কায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ জাহাঙ্গীর আলমের মৃত্যু দেওয়ানগঞ্জে পৌরসভা বিরুদ্ধে মারধরের অভিযোগ লালমনিরহাটের অন্যন্য এক সৃজনশীল প্রতিভার অধিকারি মোছাঃ জেসমিন নাহার গাইবান্ধার ফুলছড়িতে প্রতিপক্ষের হামলায় নিহত ১ জন থানায় বিক্ষোভ দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা সহ গ্রেফতার ৬ জন লালমনিরহাটে নির্যাতনের বিরুদ্ধে জাতীয় হিন্দু যুব ও ছাত্র মহাজোটের মানববন্ধন সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা ভুক্ত পলাতক আসামী জাকির হোসেন গ্রেফতার নওগাঁর সাবিনার পাশে দাঁড়িয়েছে মালিশা ফাউন্ডেশন অতঃপর জেলা প্রশাসক ল্যাপটপ হাতে তুলে দিচ্ছেন

মাগুরায় দুই নেতার দন্দে জীবন গেল আতরের।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

ওবায়দুর রহমান,মাগুরা জেলা প্রতিনিধি।

মাগুরায় দুই নেতার দন্দে জীবন গেল আতরের। মহম্মদপুর উপজেলায় দুই নেতার দন্দে প্রতিপক্ষের হামলায় আহত আতর লস্কর (৬৫) মারা গেছেন। সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এর আগে রবিবার (৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বিনোদপুর ইউনিয়নের কানুটিয়া বাজারে প্রকাশ্য দিবালোকে প্রতিপক্ষের লোকেরা তাকে কুপিয়ে আহত করে।

নিহত আতর লস্কর একই ইউনিয়নের উরুড়া গ্রামের মৃত যদন লস্করের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে আতর লস্কর ও একই গ্রামের আরো দুইজন পার্শ্ববর্তী কানুটিয়া হাটে বাজার করছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। তারা আতর লস্করসহ দুজনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সোমবার সকালে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে আতর লস্করের মৃত্যু হয়।

নিহত আতরের বড় ছেলে উজ্জল লস্কর জানান, গত ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী নিয়ে মহম্মদপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মশিউর রহমান টুকু ও আঃলীগ নেতা আব্দুর রাশেদ মোল্যার মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছায়। তুচ্ছ ঘটনায় গত শনিবার গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই বিরোধের জেরে তার বাবাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ রাশেদ মোল্যার লোকজন। এই হত্যাকাণ্ডের বিচার চান তিনি।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় বলেন,নতুন করে সংঘর্ষ এড়াতে ঐ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150