রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
তানোরে জমির বিরোধের বিচারেই পুলিশের সামনে ব্যবসায়ীকে মারপিট আহত ৩ রাজশাহীতে আগে ট্রেনের টিকিটের আগ্রহ নাই যাত্রীদের! রাজশাহীতে আগে ট্রেনের টিকিটের আগ্রহ নাই যাত্রীদের! ক্ষেতলালে স্বেচ্ছাসেবী সংস্থার নতুন কার্যালয়ের উদ্বোধন ও ইফতার সামগ্রী বিতরণ রাজশাহী জেলা বিএনপির আহবায়ক চাঁদ আটক বাগমারায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত রাষ্ট্রের ক্ষতির উদ্দেশ্যে সংবাদ পরিবেশন মোটেও কাম্য নহে-বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন মধুপুরে যুবককে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে দুর্বৃত্তরা ১৫১ বছরে দেশসেরা রাজশাহী কলেজ জেসমিন নিহতের ঘটনার বিচার বিভাগীয় দাবি রাজশাহী বিশিষ্ঠজনদের মধুপুরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানবতাবাদী প্রয়াত নেতা রতন বড়ুয়ার স্মরনসভা ও দানানুষ্ঠান ১৫ এপ্রিল নওগাঁয় ৩৪২বস্তা চাল নগত ২ লক্ষ টাকাসহ বার জন ডাকাত গ্রেফতারঃ শেরপুরের ঝিনাইগাতীতে পুলিশের অভিযানে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার-২ কোম্পানীগঞ্জে হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার এর ইফতার সামগ্রী বিতরণ রাজশাহীতে ব্রয়লারের দাম কেজিতে ২০ থেকে ৩০ টাকা বেশি দাম প্রতিবন্ধী স্ব-নির্ভর সংস্থা’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত পুঠিয়ায় ঈমামের বেতন চাওয়ায় দুইজনকে কুপিয়ে হত্যার চেষ্টা রাঙ্গাবালীতে বন বিভাগের ১০ পিস গাছ উদ্ধার বগুড়া‘র ডিবি মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জ বিএনপির সাথে পুলিশের সংঘর্ষ পুলিশ,সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত ওসমান গনি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬ বার পঠিত

মুন্সীগঞ্জর জেলা প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ বিএনপির সাথে পুলিশের সংঘর্ষ কমপক্ষে ৩০ পুলিশ সদস্য,দুই সাংবাদিক,পথচারি ও বিএনপির নেতাকর্মিসহ কপক্ষে অর্ধশতাধিক আহত হয়েছে। বুধবার বিকালে সদর উপজেলার মুক্তাপুর ফেরিঘাট এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ, সাংবাদিক, পথচারি ও বিএনপির নেতাকর্মিসহ অর্ধশতাধিক আহত হয়েছে বলে জানাগেছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালসহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে। এসময় উত্তেজিত বিএনপির নেতা কর্মিরা বৃষ্টির মত ইটপাটকেল নিক্ষেপ করে। কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে সড়কে অবরোধ করে রাখে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান,বিকালে বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে মুক্তারপুর এলাকায় জড়োহতে থাকে বিএপির নেতা কর্মিরা। এসময় পুলিশের সাথে নেতাকমিদের বাকবিকন্ডর এক পর্যায়ে হঠাৎ করে তিন দিক থেকে লাঠিসোটা ও দেশীও অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপির কর্মিরা । পরে পুলিশ আত্মরক্ষায় পাল্টা টিয়ারসেল ও রাভার বুলেট নিক্ষেপ করলে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বেধে যায়। দীর্ঘ পৌনে একঘন্টা চলা এই সংর্ঘষে কমপক্ষে ৩০ পুলিশ সদস্য, দুই সাংবাদিক ও পথচারিসহ অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মি আহত হয়। এসময় কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে সড়ক অবরোধ করে রাখে বিএনপির নেতাকর্মিরা। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজুল ইসলাম, সদর থানার তারিকুজ্জামান, এসআই মাইনউদ্দিন, এসআই সুকান্ত, এসআই আমিনুল, এসআই অজিদ, সমকালের সাংবাদিক কাজী দিপু, দিনকালের সাংবাদিক গোলজার হোসেন সহ অর্ধশতাধিক আহত হয়।

হঠাৎ করে তিন দিক থেকে পুলিশের উপর হামলা চালানো হয়েছে দাবী করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন,বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে হঠাৎ করে পুলিশের উপর হামলা চালায় বিএনপির নেতাকর্মিরা। পরে পুলিশ আত্মরক্ষায় টিয়াসেল ও রাভার বুলেট নিক্ষেপ করে পরিস্তিতি নিয়ন্ত্রন করি। তিনি আরো জানান বিএনপি নেতা কর্মিদের ইটপাটকেলে এ এসপি সদর সার্কেল মিনহাজুল ইসলামসহ কমপক্ষে ৩০ পুলিশ সদস্য আহত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150