বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল কালাই প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত গাইবান্ধায় এসকেএস ফাউন্ডেশন কতৃক মহান স্বাধীনতা উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রধান বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি জয়পুরহাট ইউনিটের মাসিক আড্ডা অনুষ্ঠিত শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী আছেন ততদিন মুক্তিযোদ্ধাদের সম্মাননা বৃদ্ধি পেতেই থাকবে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার দুপচাঁচিয়ায় চুরি মামলায় দুই আসামি গ্রেফতার নওগাঁ জেলা ষ্টেডিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত আসুন ডিজিটাল বাংলাদেশকে বাস্তবে রূপ দিতে একসাথে কাজ করি নওগাঁ টাকা ছাড়া কাজ করেন না ভূমি কর্মকর্তা গোলাম কিবরিয়া অতঃপর অভিযোগ সেবাপ্রার্থীদের দুপচাঁচিয়ায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ শহীদ অনুদ্বৈপায়ন ভট্টাচার্যের প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা লালমনিরহাটে অসহায় ও গরিব মানুষের মাঝে ১৫ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ মধুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত> দুপচাঁচিয়ায় অস্ত্র মামলার আসামি ও মাদক বিক্রেতা সহ গ্রেফতার-৬ প্রতিমন্ত্রী শহীদুজ্জামান এমপি বলেন মানুষের স্বপ্ন ও বাস্তবতা নিয়ে স্মট বাংলাদেশ গড়তে হবে সরিষাবাড়ীতে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফের গুলিতে আলামিন নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু

শতবর্ষী হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ বারের মতো ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ২০৫ বার পঠিত

 

সাজিদুর রহমান,চাঁপাইনবাবগঞ্জ,প্রতিনিধি

হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় উত্তর বঙ্গের অন্যতম প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান ও চাঁপাইনবাবগঞ্জের গৌরব। এটি ১৮৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও ষষ্ঠ বারের মতো অনুষ্ঠিত হলো ফুটবল টুর্নামেন্ট লিগ অফ চ্যাম্পিয়নস সিজেন সিক্স। যা বরাবরের মতই ঈদের নতুন মাত্রা যোগ করেছে হরিমোহনের ছাত্র ও ফুটবল প্রেমীদের মনে।

উক্ত টুর্ণামেন্টে হরিমোহন ২০১০ এস.এস.সি ব্যাচ থেকে শুরু করে ২০২১ এস.এস.সি ব্যাচ পর্যন্ত মোট ১২ টি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের প্রধান আয়োজক ছিলেন তেরো ব্যাচের আলশাহরিয়ার সজল, ১১ ব্যাচের নাসিম, ১২ ব্যাচের মুক্তারুল, ১৩ব্যাচের মুন, ১৫ ফেইমাস,১৬ সজিব,১৭ সৈকত,১৮ অনিক,১৯ তানভীর,২০আবিদ সহ অনেকে। ১২ জুলাই রোজ মঙ্গলবার বিকাল ৫ টায় খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি পরিচালনা করেন কামাল হোসেন। ফাইনাল খেলায় এসএসসি ব্যাচ ১৮ ব্যাচ ১৫ কে ০১-০২ ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয় বিকাল ৬ টায়। উক্ত আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন হরিমোহন ১২ ব্যাচের ডাক্তার মোহাম্মদ তুসার আহমেদ । খেলা শেষে দুইটি টিমকে ট্রফি, প্রাইস মানি ও মেডেল সহ বিভিন্ন ধরনের পুরস্কার দেওয়া হয়।

ফাইনাল খেলাটির পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র আলহাজ্ব মোঃ মোখলেছুর রহমান, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক হসপিটাল এর ডিরেক্টর ও হরিমোহনের প্রাত্নন ছাত্র মোঃ দুরুল হুদা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ডাক্তার মোহাম্মদ সাইফ জামান আনন্দ।

চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী এ বিদ্যাপীঠ হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে অনুষ্ঠিত হওয়া এই টুর্নামেন্টটি প্রতিযোগিতার পাশাপাশি যেন এক অপার ভাতৃত্বের প্রতীক,এ যেন এক মিলনমেলা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150