সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
র‌্যাবের হাতে গ্রেফতার নারীর মৃত্যু রোজাদারদের ইফতারি দিলেন ডাবলু সরকার সান্তাহারে হেরোইনাহ এক বাসযাত্রী গ্রেফতার নলডাঙ্গায় মহান স্বাধীনতা দিবস পালন এবং মুক্তিযোদ্ধা/ জয়িতাগনকে বরণ সংবর্ধনা ও ইফতার মাহফিল স্বাধীনতা দিবসে ২ শতাধিক বীরমুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিলেন পিরোজপুর পৌর মেয়র রামেক হাসপাতালে বীরমুক্তিযোদ্ধার কফিনে জানানো হলো শ্রদ্ধা চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে জেলেকে অপহরণ করে মুক্তিপন দাবি দুপচাঁচিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে স্বাধীনতা সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ “” মহান স্বাধীনতা দিবসে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের অনুপস্থিতিতে নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ “” ক্ষেতলাল উপজেলায় ২৬ মার্চ উপলক্ষ্যে রচনা প্রতিযোগিতায় সায়িম ১ম সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের ২ বাংলাদেশির রাজশাহীতে জেলা প্রশাসনের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস রাজশাহী নগরে রেলওয়ের জমিতে নিষেধাজ্ঞা দিয়ে হয়রানি দুপচাঁচিয়া উপজেলা জাতীয় পার্টির আয়োজনে ২৬ মার্চ ও জাতীয় দিবস ২০২৩ পালিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে স্বাধীনতা সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ নওগাঁসহ সারাদেশ পোলট্রি খাতে ৫২ দিনে ৯৩৬ কোটি টাকা হরিলুট দেখার কেউ নেই??? নওগাঁর সাবেক গার্মেন্ট্স্ ব্যবসায়ী শাজাহান আলী এখন পথের ভিখারি! ১০ কোটি টাকা লোকসানে, মসজিদের সামনে আজ ভিক্ষা করছেন —-??? নওগাঁয় পবিত্র মাহে রমজান উপলক্ষে শিশু সদনের শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ!!! মহান স্বাধীনতা দিবস আজ

সেলফি তুলতে গিয়ে যমুনায় ডুবে ৩ বোনের মর্মান্তিক মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৬৪ বার পঠিত

গাইবান্ধার সাঘাটায় সেলফি তুলতে গিয়ে যমুনা নদীতে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে সাঘাটা থানার সামনের চরে এঘটনা ঘটে। মৃতরা হলেন: ঋতু, প্রীতি ও তাদের মামাতো বোন অনামিকা।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হামিদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জানা যায়, রংপুর থেকে ঋতু, প্রীতি সাঘাটা উপজেলার কচুয়া গ্রামে মামার বাড়িতে বেড়াতে আসেন। সকাল ১০টার দিকে মামাতো বোন অনামিকার সঙ্গে যমুনা নদীতে ঘুরতে যান তারা। নদীর ধারে সেলফি তুলতে পা পিছলে এক বোন নদীতে ডুবে যেতে থাকলে অপর দুই বোন তাকে বাঁচাতে যায়।

এসময় নদীতে ডুবে তিন বোনেরই মৃত্যু হয়। গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের একটি টিম এসে তাদের তিনজনের মরদেহ উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150