বুধবার, ০৭ জুন ২০২৩, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর বাগাচারা এলাকায় সড়ক দুর্ঘটনা ঘাতক ট্র্যাক – ড্রাইভার মামুনুর রশীদ নামে এক জন গ্রেফতার!!!! নওগাঁ জেলা প্রশাসসক খালিদ মেহেদী হাসানকে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছেন সাংবাদিক সংগঠন!!!! রাজশাহীতে পরিচালক শাকিলের নেতৃত্বে নতুন একশন শর্ট ফিল্ম তৈরি পটুয়াখালী গলাচিপায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪/ ৫টি দোকান পুড়ে ছাই, নিস্ব দোকান মালিক দিনাজপুর হিলি স্থলবন্দর দিয়ে আসবে আরও ৬০ হাজার মেট্রিক টন পেঁয়াজ দুপচাঁচিয়া থানা অভিযানে হেরোইন সহ একজন গ্রেফতার নওগাঁ জেলা মহাদেবপুর উপজেলার ১০নং ভীমপুর খোদ্দনারায়নপুর পালপাড়া বিশ্বের শান্তির উপলক্ষে ১৬ প্রহরব্যাপী লীলা কৃর্ত্তন ও যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠান অনুষ্ঠিত!! একজনের মুক্তিযোদ্ধার সংক্ষিপ্ত জীবনী রাঙ্গাবালী নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাজনীতিতে নতুন দিগন্তের সৃষ্টি প্রত্যাশায় নড়াইল ২ আসনে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত- লায়ন নুর ইসলাম শেরপুরের ঝিনাইগাতীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কালাইয়ের ঐশী ঢাকায় জাতীয় পর্যায়ে ২য় হয়েছে জয়পুরহাটের ক্ষেতলালে বিশ্ব পরিবেশ দিবস পালিত দিনাজপুর হিলিতে ১৮ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমতি নওগাঁয় মিতু খাতুন নামে হাত-পা বাঁধা এক কিশোরীর মৃত্যুদেহ উদ্ধার!!!! নওগাঁ মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালকসহ ৫ জন নিহত!!!! বোরখা পড়ায় ছাত্রীকে শিক্ষকের অশ্লীল ভাষায় গালি; অভিভাবক ও এলাকাবাসীর ক্ষোভ,আ,লীগ নেতা গালিগালাজ করলেন সাংবাদিকদের দুপচাঁচিয়ায় কৃষি প্রযুক্তি মেলা তিন দিনব্যাপী শুভ উদ্বোধন দুপচাঁচিয়া একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে আইন শৃঙ্খলা, ব্যবস্থাপনা সংক্রান্তে মত বিনিময় সভা

স্বাস্থ্যমন্ত্রী: আল্লাহর রহমতে খাদ্যের সমস্যা হবে না

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৭৪ বার পঠিত

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমাদের অর্থনীতি সচল রয়েছে, কারণ বাংলাদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। করোনার ভ্যাকসিন না পাওয়া পর্যন্ত সবাইকে স্বাস্থ্য বিধি যথাযথভাবে মেনে চলতে হবে।

মানিকগঞ্জ শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে আজ শনিবার তিনি এ কথা বলেন। জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির পরিচিতি এবং কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিশ্ব খাদ্য সংস্থা (ডব্লিউএফপি) জানিয়েছে, করোনার মহামারির কারণে আগামী বছরে বিশ্বের অনেক দেশের প্রায় ২০০ কোটি মানুষ খাদ্য সংকটের মুখে পড়তে যাচ্ছে। তবে বাংলাদেশে আল্লাহর রহমতে খাদ্যের কোনো সমস্যা হবে না।

তিনি বলেন, পৃথিবীকে বিপর্যস্ত করে দিয়েছে করোনাভাইরাস। যেসব দেশ করোনার সংক্রমণ নিয়ন্ত্রণ করতে পারেনি, সেসব দেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাচ্ছে। ওই সব দেশে জীবনযাত্রা স্থবির হয়ে গেছে, থেমে গেছে উন্নয়ন।

কিন্তু বাংলাদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় আমাদের অর্থনৈতিক পরিস্থিতি ভালো আছে, অর্থনীতি সচল রয়েছে। বাংলাদেশের সূচক অন্যান্য দেশের তুলনায় ৫ শতাংশ বেশি আছে, বলেন স্বাস্থ্যমন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এম এম ফেরদৌস। এতে অন্যদের মধ্যে সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মমতাজ বেগম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিন প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য দেন।

অনুষ্ঠানে ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সদস্যদের পরিচিতির পর বাংলাদেশ যুব গেমস ও বঙ্গবন্ধু ৩৬তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস প্রতিযোগিতায় স্বর্ণপদক প্রাপ্তদের মাঝে ক্রেস্ট ও আর্থিক অনুদান প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150