বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত কালাইয়ে তীব্র তাপদাহ ও অনা বৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত নওগাঁ যৌতুকের টাকা না পেয়ে কিশোরী ঐশীর হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা নওগাঁর মান্দায় তিন দিন পেরিয়ে গেলেও নিখোঁজ শতাব্দী আক্তার গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে নওগাঁর রাণীনগরে তীব্র গরমে এমপি সুমনের নির্দেশে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয় নওগাঁয় একুশে পরিষদের উদ্যোগে ১৯৭১ সালে অসহায় শরণার্থীদের দুর্ভোগ রোট টু বালুঘাট কালাই উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস “””””””রসায়নবিদ জ্ঞানেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জন্মদিন আজ স্বনামধন্যা সুরসম্রাজ্ঞী অন্নপূর্ণা দেবীর জন্মদিন আজ

সড়কঘেঁষা খুঁটিগুলো সরানোয় স্বস্তিতে পথচারী ও যানবাহন চালকরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮২০ বার পঠিত

বগুড়া আদমমীঘি প্রতিনিধি :বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর শহরের যে কয়টি ব্যস্ততম সড়ক রয়েছে তার মধ্যে অন্যতম স্টেশন রোড। দীর্ঘদিন আগে সান্তাহার পৌর শহরের প্রাণকেন্দ্রে টেলিফোন সংযোগ পৌঁছে দিতে স্টেশন রোডের পাশে খুঁটিগুলো বসায় বিটিসিএল কর্তৃপক্ষ। তবে দিন দিন যানবাহন বৃদ্ধি পাওয়ার কারণে সড়ক প্রশস্ত করা হলে খুঁটিগুলো অনেকটা সড়ক ঘেষা হয়ে দাঁড়িয়ে থাকে। ফলে খুঁটির দুই পাশ দিয়ে চলাচল করতে হয় পথচারী ও যানবাহন চালকদের। এজন্য খুঁটিগুলো সরানোর বিষয়ে পৌর কর্তৃপক্ষকে একাধিক বার জানালেও কোনো সমাধান সম্ভব হয়নি বলে অভিযোগ করেন এলাকার সচেতন মহল। শেষ পর্যন্ত গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি বিটিসিএল কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়। গত বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সড়কঘেঁষে থাকা ৪টি খুঁটি সরিয়ে অন্যত্রে বসিয়েছে নওগাঁ বিটিসিএলের লোকজন।

স্টেশন রোডের ব্যবসায়ী রফিকুল ইসলাম বলেন, সড়কঘেঁষে থাকা খুঁটিগুলো সরানোয় আমাদের প্রতিষ্ঠানে সহজেই খদ্দেররা যাতায়াত করতে পারছেন। অন্যদিকে কমেছে পথচারীদের ভোগান্তি। অটোচালক আমজাদ হোসেন বলেন, খুঁটিগুলো সরানোর কারণে সড়কটি বৃদ্ধি হয়েছে। এতে গাড়ি চালাতে সুবিধা হচ্ছে ও যানজট কমেছে।
সান্তাহার অটোটেম্পু সিএনজি ও চার্জার মালিক সমিতির সভাপতি নুর ইসলাম জানান, সড়ক ঘেষা খুঁটিগুলোর কারণে যানবাহন চলাচলে ভোগান্তি পোহাতে হতো। খুঁটিগুলো সরিয়ে নেয়ার কারণে যানজটের অনেকটা সমাধান হবে বলে আশা করছি।

এ ব্যাপারে নওগাঁ বিটিসিএলের উপ-সহকারী প্রকৌশলী সাখাওয়াত হোসেন বলেন, পথচারী ও যানবাহন চলাচলের সুবিধার জন্য সড়ক ঘেষে থাকা খুঁটিগুলো সরিয়ে নেওয়া হয়েছে। টেলিফোনের খুঁটির জন্য মানুষ ও যানবাহন চলাচলে ভোগান্তি পোহাতে যেন না হয় সেদিকে আমাদের নজর থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150