রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
জমি পাবে এমন সন্দেহে লক্ষাধিক টাকার গাছ কেটে নেয়ার অভিযোগ দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে চারজন গ্রেফতার শিল্পী অমর পালের প্রয়াণ দিবস আজ : দৈনিক ক্রাইম তালাশ প্রতিনিধি সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয় ঢাকা রিপোর্টার ইউনিটি হলে আজ সুনামগঞ্জের কৃতি সন্তান জহির মিয়ার শুভ জন্মদিন ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর বদলগাছী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে বাগানের গাছ কাটা বাদলের বিরুদ্ধে অভিযোগ ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন

হিন্দু নারীর মরদেহ শ্মশানে নিলেন মুসলিম মেয়র

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৬১ বার পঠিত

হিন্দু নারীর মরদেহ শ্মশানে নিলেন মুসলিম মেয়র
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এক হিন্দু নারীর মরদেহ কাঁধে করে শ্মশানে নিয়ে সৎকারে সহযোগিতা করেছেন মেয়র তাকজিল খলিফা কাজল।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে আখাউড়া পৌরসভার মুসলিম এই মেয়র ওই নারীর মরদেহ স্থানীয় লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশ্মশানে নিয়ে যান।

খোঁজ নিয়ে জানা যায়, গত শনিবার আখাউড়া পৌরশহরের রাধানগর এলাকার প্রদীপ সাহার স্ত্রী বিজলী রানী সাহা (৬২) বাড়ির সামনে অটোরিকশার ধাক্কায় আহত হন। পরে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এরপর রাত ১০টার দিকে আখাউড়ায় ওই নারীর মরদেহ নিয়ে আসা হয়। এ সময় প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ সমাজের অন্যান্য লোকজন সেখানে উপস্থিত হন। খবর পেয়ে তাকজিল খলিফা কাজলও আসেন। তিনি মৃতদেহ শ্মশানে নেওয়ার জন্য সহযোগিতা করেন।

তাকজিল খলিফা কাজল বলেন, ‘এ ধরনের কাজ আমি সবসময়ই করি। এছাড়া মৃত নারী ও আমি একই এলাকার বাসিন্দা। আমি সব মরদেহই ধরি, সেটা হোক মুসলমান বা হিন্দু।’ এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ ভূঁইয়া বাদলসহ অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150