বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ বগুড়ার দুপচাঁচিয়ায় মুজিবনগর দিবস উদযাপিত নাট্যকার অমৃতলাল বসুর জন্মদিন আজ : নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় মোহাধুমধামে চৈত্র মাসে শুক্লপক্ষে বাসন্তী পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ঐতিহ্যবাহী ৫ শ বছরের পুরনো রঘুনাথ মন্দিরে রামনবমী জন্ম উৎসব উপলক্ষে ভক্তদের ঢল নেমেছে কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত বগুড়ার দুপচাঁচিয়ায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২৪ উদ্বোধনী অনুষ্ঠান নওগাঁর মহাদেবপুরে বিএনপি ও জামাতনেতা সহ ২১ জনের মনোনয় পত্র দাখিল বগুড়ায় ২২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার তীব্র তাপদাহে অতিষ্ঠ কালাইয়ের জনগণ দুপচাঁচিয়ায় মাদক সেবনের সময় পুলিশের হাতে গ্রেপ্তার ৫ শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর আত্রাই উপজেলা বিএনপির নয় নেতাকর্মীকে কারাগারে প্রেরণ নওগাঁর ইয়াদ আলীর মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু নওগাঁয় অতি দরিদ্রদের জন্য ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচিতে আড়াই কোটি টাকা বরাদ্দ পেয়েছে নওগাঁয় শশত্রুতার জের ধরে ঘাস মারা বিষ প্রয়োগ করে ৪ বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

আরএমপি,র এএসআই শাওনকে বাগে আনতে,মিথ্যা অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৫৩ বার পঠিত

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান

সেবার ব্রত কাধে নিয়েই পুলিশে যোগদান করেছেন এএসআই শাওন।এএসআই হিসেবে রাজশাহী নগরীর মতিহার থানায় যোগদানের পর থেকেই মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ এবং চোরাচালান নিমূল সহ বিভিন্ন আরাধ দমনে সাহসের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন এই চৌকস অফিসার এএসআই শাওন।

যেখানেই মাদকের আনাগোনা সেখানেই হানা এই অফিসারের।এরই মধ্যে দক্ষ পুলিশ কর্মকর্তা হিসেবে বেশ সুনামও কুড়িয়েছেন এএসআই শাওন। নগর পুলিশের মাদকবিরোধী,সন্ত্রাস এবং চোরাচালান নিমূলে বিশেষ অবদায় রাখায় হয়েছেন,পর পর দুইবার সেরা পুলিশ অফিসারও। আবার সেরা অফিসারের সম্মাননাটাও যেখানে লুফে নিয়েছেন তারই ঝুলিতে।

অদম্য এই চৌকস অফিসার এএসআই শাওন নগরীর মতিহার থানায় কর্মরত আছেন। দায়িত্ব পালন করছেন থানার ওয়ারেন্ট অফিসাদের সাথেও। ধরেছেনও অনেক বড় বড় কূখ্যাত মাদক চোরাকারবারি আসামীদের। নগরীর মতিহার থানাধীন এলাকায় বেশকিছু কুখ্যাত মাদক জোন রয়েছে, সে সকল মাদক কারবারি অপরাধীদের কাছে মূর্তিমান আতঙ্ক হয়ে দাঁড়িয়েছেন এএসআই শাওন।

সাঁড়াশি অভিযানে ভেঙে দিয়েছেন একাধিক অপরাধ সিন্ডিকেট। যাহার প্রমানও দিয়েছেন অনেক মাদকৃ ব্যবসায়ীকে গ্রেপ্তার করার মধ্য দিয়ে।যাহাদের বিরুদ্ধে রয়েছে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা।

যেখানেই অপরাধীরদের আনাগোনা সেখানেই ফাটা কৃষ্টের মতো ঝাপিয়ে পড়েন এএসআই শাওন ও কনস্টেবল মিজান।এএসআই শাওন মতিহার থানায় যোগদানের পর অনেক অপরধীরাই আত্বগোপনে চলে গেছে আবার কিছু অপরাধীরা আত্বঙ্কে থাকে এই বুঝি আসছে এএসআই শাওন দারোগা।

আর এতেই টান পড়েছে কিছু অসাধু মাদক সিন্ডিকেট অপরাধীদের পাতে। মতিহার থানা থেকে এই চৌকস অফিসার ও কনস্টেবল মিজানকে সরাতে একের পর অভিযোগ দিচ্ছে পুলিশ সদর দফতরে।

অভিযোগ পড়েছে নগর পুলিশ সদরেও। কিন্তু দফায় দফায় বিভাগীয় তদন্তে এসব অভিযোগ থেকে এরই মধ্যে এএসআই শাওন অব্য‍াহতি পেয়েছেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

তবে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন,এএসআই শাওন। তিনি বলেন,মতিহার থানাধীন এলাকার কিছু মাদক সিন্ডিকেটের কয়েক সদস্য তার কাছ থেকে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করছিলেন। কিন্তু সুবিধা করতে না পেরে সে সকল মাদক কারবারিরা আমার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় মিথ্যা অপপ্রচার করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150