মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় চাইনিজ কুড়াল সহ কিশোর গ্যাং এর সদস্য আটক অতঃপর বয়স কম হওয়ায় তাকে ছেড়ে দিল নওগাঁ তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার শুভউদ্ধোধন করেন এমপি সৌরেন্দ্রনাথ চক্রবতী সুরেন দুপচাঁচিয়া থানা অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি সহ গ্রেপ্তার ৬ জন টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ নওগাঁর মহাদেবপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় ধর্ষক গোলাম মোস্তফা আটক নওগাঁর মহাদেবপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও চেয়ারম্যান ৮ এবং ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিল করেন নওগাঁয় প্রকাশ্য দিবালোকেও সাজ্জাদ হোসেন নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে সোমালি জলদস্যুদের হাত থেকে মুক্ত নওগাঁর সাইদুজ্জামানের পরিবারে স্বস্তি নাব্যতা নেই নওগাঁর যমুনা তুলশীগঙ্গা আত্রাই ও পূণর্ভবা এখন বালুচরে পরিনত দেওয়ান গঞ্জে বিরামহীনভাবে গণসংযোগ করে যাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী জনাব আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ নওগাঁর মহাদেবপুরে সাবেক ইউপির চেয়ারম্যানের স্ত্রীকে মারপিট অতঃপর ৩ দিনেও মামলা এন্ট্রি হয়নি নওগার বদলগাছীতে ঈদ পুনর্মিলনী ও বর্ষবরণ পহেলা বৈশাখ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত শহীদ বুদ্ধিজীবী আনোয়ার পাশার শুভ জন্মদিন : মধুপুর উপজেলা নির্বাচনে সর্বমোট ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন জামালপুর জেলা দেওয়ানগঞ্জ উপজেলায় সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপালের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নওগাঁর পোরশায় পুকুরে পানিতে ডুবে জান্নাত নামে এক কন্যা শিশুর মৃত্যু নওগাঁর পাহাড়পুর মালঞ্চ এলাকায় অগ্নিকান্ডে প্রায় সাত লাখ টাকার মালামাল ভস্মিভূত প্রথম ধাপের ১৫২ উপজেলার মনোনয়ন পত্র জমার শেষদিন আজ সোমবার ক্ষেতলালে বটতলী ব্রীজের নিচ থেকে যুবকের লাশ উদ্ধার দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা সহ গ্রেপ্তার ৭ জন

আরএমপি পুলিশ সার্জেন্ট এসে রুমাল দিয়ে বেঁধে দিলেন আহত নারীর ক্ষতস্থান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৫৬ বার পঠিত

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান

পুলিশ সার্জেন্ট গিয়ে বেঁধে দিলেন আহত নারীর পায়ের ক্ষতস্থান। গত রোববার দুপুরে রাজশাহী নগরের সিঅ্যান্ডবি মোড়ে পুলিশ সার্জেন্ট গিয়ে বেঁধে দিলেন আহত নারীর পায়ের ক্ষতস্থান। দুর্ঘটনার শিকার হয়ে পড়ে গিয়ে কাতরাচ্ছিলেন এক নারী। উৎসুক মানুষেরা জড়োও হয়েছিলেন। তবে সবাই ব্যস্ত ছিলেন ছবি ও ভিডিও করাতে। দূর থেকে বিষয়টি চোখে পড়ে ট্রাফিক সার্জেন্ট রজন কুমার ঘোষের। তিনি এসে তাৎক্ষণিক রুমাল দিয়ে পায়ের ক্ষতস্থান বেঁধে দেন। ঘটনাটি ঘটেছে গত রোববার দুপুরে রাজশাহী নগরের সিঅ্যান্ডবি মোড়ে।

ওই ভিডিওতে দেখা যায়, রাজশাহী নগরের সিঅ্যান্ডবি মোড়ে দুর্ঘটনার শিকার হয়ে বসে আছেন এক নারী। তিনি ফোনে তাঁর বাবার সঙ্গে কথা বলছিলেন। ফোনে তিনি বারবার বলছিলেন, তাঁর কিছু হয়নি। ভিড় ঠেলে গিয়ে পুলিশ সার্জেন্ট রুমাল বের করে ডান পায়ের ক্ষতস্থান বেঁধে দিচ্ছেন। এ সময় পাশ থেকে একজন এসে ওই নারীর একটি পা ধরেন। আরেকজন ফোন নিয়ে ওই নারীর বাবাকে জানান, তাঁর গুরুতর কিছু হয়নি।

ট্রাফিক সার্জেন্ট রজন কুমার ঘোষ বলেন, তিনি ওই জায়গা থেকে একটু দূরে দায়িত্ব পালন করছিলেন। হঠাৎ সেখান থেকে চোখে পড়ে কিছু মানুষ এক জায়গায় জড়ো হয়ে আছেন। পরে সেখানে এগিয়ে গিয়ে বুঝতে পারেন, ওই নারী দুর্ঘটনার শিকার হয়েছেন। তিনি সেখানে ভিড় ঠেলে গিয়ে ওই নারীর পা প্রথমে পানি দিয়ে ধুয়ে রুমাল দিয়ে বেঁধে দেন। পরে তাঁর এক আত্মীয়ের মাধ্যমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

রজন কুমার আরও বলেন, এ ধরনের ঘটনা ঘটলেই মানুষ এগিয়ে না এসে ভিডিও করেন, ছবি তোলেন। সেদিন সিঅ্যান্ডবি মোড়েও তা-ই হয়েছিল। কেউ সেভাবে এগিয়ে আসছিলেন না।

ওই ট্রাফিক পুলিশের সার্জেন্টের কাছে আহত নারীর ফোন নম্বর ছিল। সেই নম্বরে কল করে জানা যায়, ওই দিনের দুর্ঘটনায় আহত হয়েছিলেন নগরের কোর্ট স্টেশন এলাকার মো. আব্বাস আলীর মেয়ে মোছা. পাপিয়া খাতুন (২১)। তিনি ওই এলাকা থেকে নগরের বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। সিঅ্যান্ডবি মোড়ে তাঁর রিকশাকে একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনিসহ চালক পড়ে যান। রিকশার একটি অংশ পাপিয়ার ওপর পড়ে যায়। এতে ডান পায়ে আঘাত পান। ব্যাটারিচালিত রিকশার ব্যাটারি থেকে তরল পড়ে পায়ের একটি অংশ পুড়েও যায়।

পাপিয়া বলেন, তখন আশপাশে মানুষ ছিলেন, কিন্তু কেউ এগিয়ে আসেননি। অনেকে ভিডিও করছিলেন। এতে তিনি ঘাবড়ে যান। পরে দূর থেকে পুলিশের সার্জেন্ট এগিয়ে আসেন। তিনি এসে পানি দিয়ে পা ধুয়ে ক্ষতস্থান বেঁধে দেন। পরে তিনিই হাসপাতালে নিয়ে যেতে চেয়েছিলেন। তবে ওই সময় তাঁর চাচা ঘটনাস্থলে আসেন। তিনিই হাসপাতালে নিয়ে যান।

পাপিয়া আরও বলেন, তিনি চার মাসের অন্তঃসত্ত্বা। দুর্ঘটনায় তাঁর ডান পায়ে আটটি সেলাই পড়েছে। এ ছাড়া শরীরে কিছু জায়গায় আঘাত পেয়েছেন। তবে পেটের বাচ্চার কোনো ক্ষতি হয়নি। সেদিন দুর্ঘটনার পর তিনি ঘাবড়ে গিয়েছিলেন। ওই সার্জেন্ট এখনো খোঁজ নিচ্ছেন। তিনি এগিয়ে না এলে বিপদ হতে পারত

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150