মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস “””””””রসায়নবিদ জ্ঞানেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জন্মদিন আজ স্বনামধন্যা সুরসম্রাজ্ঞী অন্নপূর্ণা দেবীর জন্মদিন আজ মধুপুরে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা নওগাঁর মহাদেবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট স্থগিত ঘোষণা নওগাঁর মহাদেবপুরে পূর্বের শত্রুতার জের ধরে প্রতিবেশীর হামলায় স্বামী ও স্ত্রীসহ ৪ জন আহত নওগাঁয় স্ত্রীহত্যার মামলায় স্বামী সালাউদ্দিনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত নওগাঁ আসিফ মেহেনাজ নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা তীব্র দাবদাহে সারাদেশের মতো অতিষ্ঠ হয়ে উঠেছে নওগাঁর জনজীবন। হাসপাতালে বাড়ছে ডায়রিয়া, নিউমোনিয়া, জ্বর ও সর্দিজনিত রোগী। আক্রান্তদের অধিকাংশই শিশু ও বৃদ্ধ দুপচাঁচিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে এক যুবকের কারাদন্ড দুপচাঁচিয়ায় হেরোইন সহ যুবক গ্রেফতার চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ সচেতন বার্তা প্রদানে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা — মনোহরদীতে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-০২ ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠি হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা আটক গ্রাম পুলিশকে জেলহাজতে প্রেরন নওগাঁ সদরে তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ৩০ হাজার টাকা জরিমানা নওগাঁয় জমি-জমা সংক্রান্ত পূর্বের শত্রুতার জেরধরে দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহত নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলা ৪০-৪২ ডিগ্রি তাপ মাত্রায় জনজীবন অতিষ্ঠ এর মধ্যে ভয়াবহ বিদ্যুৎ লোডশেডিং, নওগাঁর মহাদেবপুর উপজেলার চেয়ারম্যান সড়ক দুর্ঘটনায় টানা ৩৮ দিন চিকিৎসাধীণ অবস্থায় চিরনিদ্রায় শায়িত

কোম্পানীগঞ্জে হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার এর ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার পঠিত

মোঃ মাসুদ রানা – নোয়াখালী প্রতিনিধি।।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহী ইউনিয়নে সামাজিক সংগঠন হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার এর পক্ষ থেকে দেড় শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩১শে মার্চ) ইউনিয়নের গাঙচিল বাজার ও চর এলাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পৃথকভাবে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ শাহাদাৎ হোসেন। ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, সমাজ সেবক ওসমান গনি (খোনার) চর এলাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক জহির উদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মোঃ জাবেদ হোসেন, কেন্দ্রীয় শিক্ষা ও মিডিয়া বিষয়ক সম্পাদক ওসমান গনি, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ রফিকুল ইসলাম, চর এলাহী শাখার উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুল হাই, উপদেষ্টা ইসহাক বিল্লাহ মুজাহিদ, চর এলাহী শাখার সভাপতি মোঃ মুরাদ, সিনিয়র সহ-সভাপতি এম এ কে আজাদ শিকদার, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কেশিয়ার মোঃ আবুল কাশেম, সমাজকল্যাণ সম্পাদিকা ময়ূরী আক্তার প্রমুখ।

ইফতার সামগ্রী বিতরণ কালে বক্তারা বলেন, হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার একটি মানবিক ও সামাজিক সংগঠন। এ সংগঠন জন্মলগ্ন থেকেই দেশের প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সংগঠনটি প্রত্যেক বছর পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করে থাকে। তারই ধারাবাহিকতায় আজ চর এলাহী ইউনিয়নের হত-দরিদ্র দেড় শতাধিক মানুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক কাতার প্রবাসী মাসুদ আমীন মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, তাদের এ কার্যক্রম শুধু নোয়াখালীর মধ্যেই সীমাবদ্ধ নয়, বর্তমানে সারা বাংলাদেশে তাদের এ মানবিক কার্যক্রম চলমান রয়েছে। এছাড়া তারা বলেন, আমরা শুধু ব্যক্তি পর্যায়ে যে সহযোগিতা করি বিষয়টি ঠিক তা নয়, আমরা বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানেও আমাদের সাধ্যমতো সহযোগিতা করে থাকি, ইনশাআল্লাহ আমাদের এই কার্যক্রম সবসময়ই চলমান থাকবে। এসময় তারা দেশের মানুষের কাছে সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150