শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ বগুড়ার দুপচাঁচিয়ায় মুজিবনগর দিবস উদযাপিত নাট্যকার অমৃতলাল বসুর জন্মদিন আজ : নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় মোহাধুমধামে চৈত্র মাসে শুক্লপক্ষে বাসন্তী পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ঐতিহ্যবাহী ৫ শ বছরের পুরনো রঘুনাথ মন্দিরে রামনবমী জন্ম উৎসব উপলক্ষে ভক্তদের ঢল নেমেছে কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত বগুড়ার দুপচাঁচিয়ায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২৪ উদ্বোধনী অনুষ্ঠান নওগাঁর মহাদেবপুরে বিএনপি ও জামাতনেতা সহ ২১ জনের মনোনয় পত্র দাখিল বগুড়ায় ২২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার তীব্র তাপদাহে অতিষ্ঠ কালাইয়ের জনগণ দুপচাঁচিয়ায় মাদক সেবনের সময় পুলিশের হাতে গ্রেপ্তার ৫ শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর আত্রাই উপজেলা বিএনপির নয় নেতাকর্মীকে কারাগারে প্রেরণ নওগাঁর ইয়াদ আলীর মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু

“”জামালপুরে পাচারকারীর নিষিদ্ধ প্রতিষ্ঠান লর্ড এয়ার ইন্টারন্যাশনালের অন্যতম প্রধান সহযোগী এবং ওয়ারেন্ট ভুক্ত মানব পাচারকারী-কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪””

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৫১ বার পঠিত

আল আমিন হাসান নিজস্ব প্রতিবেদক,

র‍্যাব-১৪, সিপিসি-১(জামালপুর)* ক্যাম্পের একটি আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন সকাল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মানব পাচার কারী শহিদুল হক @ মুক্তা (৫৫) কে *২৫ মার্চ ২০২৩ ইং তারিখ ১২:৪০* ঘটিকায় গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী শহিদুল হক @ মুক্তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

আসামী শহিদুল হক @ মুক্তা (৫৫), পিতা- সামমুল হক, সাং- ইকবালপুর, থানা- জামালপুর সদর, জেলা-জামালপুর সঙ্গীয় কয়েকজন মিলে লর্ড এয়ার ইন্টারন্যাশনাল এজেন্সী হতে বিজ্ঞাপনের মাধ্যমে জানায় যে, বাংলাদেশ হইতে নরওয়েতে শীপে চাকুরী দেওয়ার জন্য কিছু সংখ্যক লোক বিদেশ পাঠানো হবে। উক্ত বিজ্ঞাপনে উল্লেখ ছিল যে, গত ১৬/০১/২০১৩ খ্রিঃ তারিখ সকাল ১০:০০ ঘটিকায় বর্ণিত অফিসে সাক্ষাৎকার গ্রহনের মাধ্যমে নরওয়েতে শীপের চাকুরীর বিষয়ে প্রার্থী চুড়ান্ত করা হবে। উক্ত বিজ্ঞাপনের ভিত্তিতে বাদী আব্দুস সামাদ, পিতা-মোঃ হাছন আলী, সাং- উত্তরভাগ, থানা-গোপালগঞ্জ, জেলা-সিলেটসহ অন্যান্য বিদেশগামী আগ্রহী প্রার্থীগণ আসামীদের কথা বার্তায় আশ^স্থ হয়ে প্রত্যেকে নিজেদের বাংলাদেশী পাসপোর্ট সমূহ উক্ত লর্ড এয়ার ইন্টারন্যাশনাল নামক অফিসে অবস্থানরত আসামীদের নিকট জমা প্রদান করে নির্দিষ্ট ফরম পূরন করতঃ প্রত্যেকেই ৮০০/- টাকা সাক্ষাৎকার ফি বিনা রশিদে প্রদান করে। আসামীদের প্রত্যেকের পরিহিত মাথায় সাদা ক্যাপ এবং সাদা এপ্রোন পরিহিত অবস্থায় দেখতে পেয়ে অন্যান্য সকল প্রার্থী তাদেরকে নরওয়েতে শীপে চাকুরীর ব্যপারে বিভিন্ন রকম প্রশ্ন করিলে তাদের কথাবার্তা এবং আচার আচরণ সন্দেহজন মনে হলে বিদেশগামী আগ্রহী প্রার্থীদের মধ্যে একজন প্রার্থী থানা পুলিশকে অবহিত করলে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লর্ড এয়ার ইন্টারন্যাশনাল এর ম্যানেজিং ডাইরেক্টর সুলেমান আহমেদ সিদ্দিকী (২৭), পিতা-শরফ উদ্দিন সিদ্দিকী,সাং-দেড়ীখাই বাঘাবন্দ, থানা-গোয়াইঘাট, জেলা-সিলেট ও লর্ড এয়ার ইন্টারন্যাশনাল এর স্বত্তাধিকারী তৌহিদুল হক (৩০) সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জন কর্মকর্তা/কর্মচারী দ্রæত দৌড়াইয়া পালানোর চেষ্টা করিলে ম্যানেজিং ডাইরেক্টর ও স্বত্তাধিকারীকে পুলিশ ধৃত করে। তাৎক্ষনিকভাবে পুলিশসহ আগ্রহী প্রার্থীগণ তাদের নরওয়ে পাঠানোর বৈধ কাগজপত্র এবং তাদের প্রতিষ্ঠানের বৈধ কাগজপত্র দেখিতে চাইলে তারা কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি। অতঃপর গ্রেফতারকৃত আসামীসহ পুলিশের সহায়তায় বাদী কোতয়ালি মডেল থানা, এসএমপি, সিলেট- এ হাজির হয়ে এজাহার দাখিল করিলে থানার অফিসার ইনচার্জ, কোতয়ালি মডেল থানার মামলা নং-২৩, তারিখ ১৬/০১/২০১৩ খ্রিঃ, ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ দমন আইন এর ৭/৮ ধারায় মানব পাচার মামলা রুজু করে। মামলার ঘটনার পর থেকেই আসামী শহিদুল হক @ মুক্তা ১০ বছর আত্মগোপনে থেকে দেশের বিভিন্ন স্থানের বিভিন্ন পরিচয়ে চাকুরী, শ্রমিক এবং দিনমজুর পেশায় নিয়োজিত ছিল। পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল অদ্য ২১/০৩/২০২৩ ইং তারিখ অনুমান ১২:৪০ ঘটিকায় জামালপুর জেলার সদর থানাধীন সকাল বাজার বড় মসজিদ এর সামনে হতে আসামীকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী অপরাধের সত্যতা স্বীকার করে। ধৃত আসামীকে জামালপুর সদর থানার হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150