মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় একুশে পরিষদের উদ্যোগে ১৯৭১ সালে অসহায় শরণার্থীদের দুর্ভোগ রোট টু বালুঘাট কালাই উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস “””””””রসায়নবিদ জ্ঞানেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জন্মদিন আজ স্বনামধন্যা সুরসম্রাজ্ঞী অন্নপূর্ণা দেবীর জন্মদিন আজ মধুপুরে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা নওগাঁর মহাদেবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট স্থগিত ঘোষণা নওগাঁর মহাদেবপুরে পূর্বের শত্রুতার জের ধরে প্রতিবেশীর হামলায় স্বামী ও স্ত্রীসহ ৪ জন আহত নওগাঁয় স্ত্রীহত্যার মামলায় স্বামী সালাউদ্দিনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত নওগাঁ আসিফ মেহেনাজ নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা তীব্র দাবদাহে সারাদেশের মতো অতিষ্ঠ হয়ে উঠেছে নওগাঁর জনজীবন। হাসপাতালে বাড়ছে ডায়রিয়া, নিউমোনিয়া, জ্বর ও সর্দিজনিত রোগী। আক্রান্তদের অধিকাংশই শিশু ও বৃদ্ধ দুপচাঁচিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে এক যুবকের কারাদন্ড দুপচাঁচিয়ায় হেরোইন সহ যুবক গ্রেফতার চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ সচেতন বার্তা প্রদানে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা — মনোহরদীতে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-০২ ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠি হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা আটক গ্রাম পুলিশকে জেলহাজতে প্রেরন নওগাঁ সদরে তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ৩০ হাজার টাকা জরিমানা নওগাঁয় জমি-জমা সংক্রান্ত পূর্বের শত্রুতার জেরধরে দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহত

দুপচাঁচিয়ার গুনাহার ইউনিয়নে ২হাজার ৪শত ১৪ দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩০১ বার পঠিত

নিয়াজ মোর্শেদ বগুড়া: দুপচাঁচিয়ার গুনাহার ইউনিয়নের ২৪১৪   দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার সকালে দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন চত্তরে  প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অর্থায়নে প্রত্যেক পরিবারের মাঝে ৪৫০ টাকা করে বিতরণ করা হয়।

গুনাহার  ইউনিয়নের  দরিদ্র পরিবারের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রকৃত দুস্থদের হাতে এ সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। গুনাহার  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্  মোঃ আব্দুল খালেক প্রতিটি দরিদ্রের হাতে তুলে দেন ভিজিএফের এ অর্থ।

উপস্থিত ছিলেন- গুনাহার ইউনিয়নের বেশ কয়েকজন ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রতি বছরের মতো এবারো দরিদ্রের মাঝে ত্রাণ দেওয়া হচ্ছে। আগে ১০ কেজি করে চাল দেওয়া হতো। এবার তার পরিবর্তে ৪৫০ টাকা করে দেওয়া হয়। গুনাহার ইউনিয়নের প্রত্যেকটি গ্রাম থেকে দরিদ্রদের ইউনিয়ন পরিষদে  চেয়ারম্যান নিজে সবার হাত থেকে ভিজিএফ কার্ড সংগ্রহ করেন ও নগদ টাকা হাতে হাতে পৌঁছে দেন।

এ বিষয়ে শাহ্  মোঃ আব্দুল খালেক চেয়ারম্যান বলেন, আর কয়েক দিন পরই পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদকে ঘিরে প্রধানমন্ত্রী স্বপ্ন দেখেন সবাই যেন ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন। আর তাই তাদের হাতে সামান্য অর্থ পৌঁছে দিয়ে হলেও পাশে দাঁড়িয়েছেন।

তিনি আরও বলেন, ধাপে ধাপে আরও জাকাত ও ত্রাণ আসবে। আর তা এভাবেই সবার কাছে পৌঁছে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150