বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত কালাইয়ে তীব্র তাপদাহ ও অনা বৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত নওগাঁ যৌতুকের টাকা না পেয়ে কিশোরী ঐশীর হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা নওগাঁর মান্দায় তিন দিন পেরিয়ে গেলেও নিখোঁজ শতাব্দী আক্তার গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে নওগাঁর রাণীনগরে তীব্র গরমে এমপি সুমনের নির্দেশে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয় নওগাঁয় একুশে পরিষদের উদ্যোগে ১৯৭১ সালে অসহায় শরণার্থীদের দুর্ভোগ রোট টু বালুঘাট কালাই উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস “””””””রসায়নবিদ জ্ঞানেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জন্মদিন আজ

নোয়াখালীর চাটখিলে জমিন সংক্রান্ত বিরোধী হামলা ৩জনকে কুপিয়ে জখম থানায় অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৪৪ বার পঠিত

 

মোঃ বেল্লাল হোসেন নাঈম,
ব্যুরো চিফঃ

নোয়াখালীর চাটখিলে জমি সংক্রান্ত পূর্ব বিরোধে শাহাদাত বাহিনীর সন্ত্রাসী হামলা ৩ সহোদরকে পিটিয়ে আহত ও কুপিয়ে জখম করেছে।

শনিবার বিকেল চারটার সময় বদলকোট ইউনিয়নের মুরাইমে জমি সংক্রান্ত বিরোধীদে একই গ্রামের মৃত হারেস মিয়ার ছেলে শাহাদাতের সাথে বীর মুক্তিযোদ্ধা মাস্টার জোবায়েদ উল্লাহর ছেলেদের সাথে মতোবিরোধ চলছে। এ ঘটনায় শাহাদাত লোকজন নিয়ে মাস্টারের ছেলেদেরকে পিটিয়ে আহত ও কুপিয়ে জখম করেছে। রাতেই থানায় অভিযোগ দায়ের করা হয়।

মামলার বাদী নাসির উদ্দিন বলেন বিকালে আমরা ৪ ভাই মিলে শাহাদাত হোসেনকে জিজ্ঞাসা করতে গেলে তার সাথে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরে শাহাদাত আর মাসুদসহ আরো কয়েকজন মিলে দেশী তৈরি অস্ত্র দা, লোহার রড, সাভাল, বাঁশের লাঠি নিয়ে এসে আমার উপর হামলা চালিয়ে পকেটে থাকা নগদ ২০হাজার টাকা নিয়ে যায়, একইসাথে আমার সহোদয়ের উপর হামলা চালিয়ে আমাকে সহ আরো দু’ভাইকে পিটিয়ে আহত ও কুপিয়ে জখম করে।
আহতরা হলো নাসির উদ্দিন, একরাম উদ্দিন, নিজাম উদ্দিন। পরে স্থানীয় জনগণ আমাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়।

রবিবার (১৭জুলাই) সরেজমিনে পরিদর্শন জানতে পারি, বীর মুক্তিযোদ্ধা মরহুম জোবায়েদ উল্লাহ মাস্টারের ছেলে নাসির উদ্দিনদের সাথে একই গ্রামের শাহাদাত হোসেন শাহজাদার মধ্যে মাঠের সম্পত্তি নিয়ে বিরোধ চলেছে, তা নিয়ে উভয় পক্ষের কথা কাটাকাটি হয়েছে। তার পরিপ্রেক্ষিতে সাহাদাত-মাসুদসহ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দিয়ে নাসির উদ্দিনসহ তাদের তিন ভাইয়ের উপর হামলা করে, তাদেরকে পিটিয়ে আহত ও কুপিয়ে জখম করে।

ভুক্তভোগীরা বলেন আমাদের পৈত্রিক সম্পত্তি নিয়ে শাহাদাতের সাথে দীর্ঘদিন বিরোধ চলছে। এ নিয়ে শাহাদাতের সাথে গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে কয়েকদফা বৈঠক হয়েছে। সর্বশেষ দুই পক্ষের দুইজন মনোনীত আমিনের মাধ্যমে জমির পরিমাপ করা হয়। আমিন ও সালিশদের নতুন নকশার মাধ্যমে যে সমাধান করা হয়েছে তা আমরা মেনে নিয়েছি। কিন্তু শাহাদাত সালিশের শর্ত ওমান্য করে আমাদের জমির মাটি কেটে নিয়ে যায় আমরা তা জিজ্ঞেস করতে গেলে শাহাদাত আমাদের উপরে হামলা চালিয়ে নগদ বিশ হাজার টাকা নিয়ে যায় এবং আমাদের তিন ভাইকে পিটিয়ে আহত ও হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে।

বদলকোট ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মহসীন হোসেন বিপ্লবের কাছে জানতে চাইলে তিনি বলেন শাহাদাত এবং নাসির উদ্দিনদের মধ্যে জমি সংক্রান্ত কথা কাটাকাটি হয়েছে, আমি লোক মারফতে জানতে পেরেছি। তবে উভয়পক্ষের কেউ আমার কাছে কোন অভিযোগ করেনি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন বদলকোট ইউনিয়নের মুরাইম গ্রামে জমি নিয়ে
নাসির উদ্দিনসহ তার দু’ভাইকে কুপিয়ে আহত করেছে শাহাদাতের লোক জন। এ ব্যাপারে তারা থানায় নাসির উদ্দিন অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150