শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা আটক ৪ গাইবান্ধার সুন্দরগঞ্জে ২২ কেজি গাঁজাসহ মোটরসাইকেল জব্দ থানা পুলিশ  গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নবগঠিত কমিটির পরিচিতি সভা দুপচাঁচিয়ায় দুই মাদক বিক্রেতা সহ গ্রেফতার তিন মাদক উদ্ধার নওগাঁর পৌর বাজারসহ বিভিন্ন গরুর মাংসের দোকানে বেঁধে দেওয়া চেয়ে বেশি মুল্য বিক্রি করছে ভারতের বিখ্যাত চিকিৎসক ড,দেবি সেঠীর হৃদরোগ এড়ানো বিষয়ে পরামর্শঃ নওগাঁর ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে অসহায় হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী কইল সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে ১৬ প্রহর ব্যাপী লীলা কীর্তন শুরু দুপচাঁচিয়ায় নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান সহ গ্রেফতার ৩ নওগাঁর পোরশায় ইসলামী আন্দোলনের মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁর পোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠান অনুষ্ঠিত দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী মাগুরায় বজ্রপাতে নিহত-২ নওগাঁর বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদায় জাতীয় দিবস উদযাপনের অভিযোগ আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল কালাই প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত গাইবান্ধায় এসকেএস ফাউন্ডেশন কতৃক মহান স্বাধীনতা উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রধান বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি জয়পুরহাট ইউনিটের মাসিক আড্ডা অনুষ্ঠিত শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী আছেন ততদিন মুক্তিযোদ্ধাদের সম্মাননা বৃদ্ধি পেতেই থাকবে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার

বাগমারায় কলেজ শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৫৪ বার পঠিত

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান

রাজশাহীর বাগমারায় আফজাল হোসেন (৪০) নামে এক কলেজ শিক্ষককে হত্যার চেষ্টা চালানো হয়েছে। মারা যেতে পারে বলে কাদায় ফেলে রেখে পালিয়েছে হামলাকারীরা। ওই ঘটনায় আহত শিক্ষককের ছোট ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে বাগমারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল গ্রামে। আহত আফজাল হোসেন মচমইল ডিগ্রী কলেজে চাকরী করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২১ মার্চ ২০২৩) দুপুর ১২ টার দিকে গভীর নলকূপের পানি প্রবাহের ড্রেন গরু দিয়ে ভেঙ্গে ফেলছে। ড্রেন ভেঙ্গে ফেলার ঘটনায় কলেজ শিক্ষক আফজাল হোসেন বিবাদী আশরাফুল ইসলামকে নিষেধ করে। আফজাল হোসেন ওই গভীর নলকূপের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। ড্রেন ভেঙ্গে পানি যেন নষ্ট না যায় সে কারনে ড্রেনে গরু দিতে নিষেধ করে আশরাফুল ইসলামকে। নিষেধ করার বিষয় নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে যায় দুই জন।

ঘটনাটি আশরাফুল ইসলামের বাড়ির নিকটে হওয়ায় মুহুর্তের মধ্যে তার পরিবারের সদস্যরা এসে হাজির হয় ঘটনাস্থলে। কথা কাটাকাটির এক পর্যায়ে পাশের পান বরজ থেকে একটি বাঁশের লাঠি ভেঙ্গে এনে আফজাল হোসেনের মাথায় আঘাত করে। সে সময় আফজাল হোসেন মাটিতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে আশরাফুল ইসলামের স্ত্রী তার পরনের কাপড় দিয়ে আফজাল হোসেনের গলা পেঁচিয়ে ধরে। ওই মুহুর্তে আশপাশে কেউ না থাকায় বেধরড় মারপিট করে তারা।

এদিকে দূর থেকে ঘটনাটি দেখতে পেয়ে লোকজন ছুটে আসলে মারা যেতে পারে বলে আফজাল হোসেনকে ধান ক্ষেতের কাদায় ফেলে রেখে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয় লোকজন এসে মুমূর্ষু অবস্থায় কাদার ভেতর থেকে কলেজ শিক্ষক আফজাল হোসেনকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে ওই শিক্ষক। হত্যা চেষ্টার ঘটনায় আফজাল হোসেনের মাথায় ৬টি সেলাই করতে হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন আগে থেকে উভয় পরিবারের মাঝে দ্বন্দ্ব চলে আসছিল। পারিবারিক সেই দ্বন্দ্বের ফলে আফজাল হোসেনকে একা পেয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে। বছর দুয়েক আগে আফজালের বাড়ি অগ্নি সংযোগের ঘটনাও ঘটিয়ে তারা। এছাড়াও তুচ্ছু ঘটনার জের ধরে পাশের বাড়ির এক কৃষকের গরুর এক পা কেটে ফেলা সহ বিভিন্ন সময় মানুষের উপর হামলার অভিযোগও রয়েছে আশরাফুল ইসলামের বিরুদ্ধে। সর্বদায় গাজা সেবন এবং বিক্রয়ের সাথে জড়িত থাকারও অভিযোগ করেন স্থানীয় লোকজন। নেশার সাথে যুক্ত থাকায় সব সময় মানুষের সাথে তার দ্বন্দ্ব সংঘাত সৃষ্টি হয়। অভিযোগকারী আব্দুর রাজ্জাক বলেন, আশরাফুল ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক সেবনের ফলে সবার সাথে খারাপ আচরণ করে। আমার ভাইয়ের উপরে যে ভাবে হামলা চালানো হয়েছে তাতে করে ভাই মারা যেতে পারতো। আমি হামলাকারীদের দৃষ্টিন্তমূলক শাস্তিদাবী করছি।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150