বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে নওগাঁর রাণীনগরে তীব্র গরমে এমপি সুমনের নির্দেশে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয় নওগাঁয় একুশে পরিষদের উদ্যোগে ১৯৭১ সালে অসহায় শরণার্থীদের দুর্ভোগ রোট টু বালুঘাট কালাই উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস “””””””রসায়নবিদ জ্ঞানেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জন্মদিন আজ স্বনামধন্যা সুরসম্রাজ্ঞী অন্নপূর্ণা দেবীর জন্মদিন আজ মধুপুরে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা নওগাঁর মহাদেবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট স্থগিত ঘোষণা নওগাঁর মহাদেবপুরে পূর্বের শত্রুতার জের ধরে প্রতিবেশীর হামলায় স্বামী ও স্ত্রীসহ ৪ জন আহত নওগাঁয় স্ত্রীহত্যার মামলায় স্বামী সালাউদ্দিনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত নওগাঁ আসিফ মেহেনাজ নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা তীব্র দাবদাহে সারাদেশের মতো অতিষ্ঠ হয়ে উঠেছে নওগাঁর জনজীবন। হাসপাতালে বাড়ছে ডায়রিয়া, নিউমোনিয়া, জ্বর ও সর্দিজনিত রোগী। আক্রান্তদের অধিকাংশই শিশু ও বৃদ্ধ দুপচাঁচিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে এক যুবকের কারাদন্ড দুপচাঁচিয়ায় হেরোইন সহ যুবক গ্রেফতার চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ সচেতন বার্তা প্রদানে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা — মনোহরদীতে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-০২ ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠি হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা আটক গ্রাম পুলিশকে জেলহাজতে প্রেরন

মধুপুরে হকারদের পূনর্বাসনের দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৫২ বার পঠিত

বাবুল রানা মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

ভাত চাই, কাজ চাই, সৎভাবে বাঁচতে চাই এই স্লোগানকে সামনে রেখে
টাঙ্গাইলের মধুপুরে ফুটপাত হকারদের পুনর্বাসনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মধুপুর হকার্স বহুমুখী সমবায় সমিতির আয়োজনে উক্ত মানববন্ধনে প্রায় দুইশতাধিক বিভিন্ন পেশার হকার শ্রমিক অংশ নেন।
হকার্স সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি বলেছেন কেউ না খেয়ে থাকবে না । অথচ আমরা সৎভাবে দোকান করার একটু স্থায়ী জায়গার ব্যবস্থা পাচ্ছি না । আমাদের কথা কেউ ভাবে না।
ফুটপাত হকার্সরা জানান, প্রায় পনের দিন ধরে আমাদেরকে ফুটপাতে দোকান করতে দেওয়া হচ্ছে না। আমরা স্ত্রী সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছি । ঘরে খাবার নেই, সমিতি থেকে ঋণনিয়ে দোকানদারি করতাম, সমিতির কিস্তি দিতে পাচ্ছি না, আমরা সৎভাবে বাঁচার জন্য সবার কাছে যাচ্ছি কেউ আমাদের ডাকে সারা দিচ্ছে না।
এভাবে চলতে থাকলে আমরা না খেয়ে মারা যাবো। আমাদের দাবি না মানলে আমরা রাজপথে আমাদের জীবন দিয়ে দেব। বৃহস্পতিবার(৩০মার্চ) সকালে পৌর শহরের আনারস চত্বরে মানববন্ধনে ফুটপাত হকার্স শ্রমিকরা এসব কথা বলেন।
এ সময় আরও বক্তব্য রাখেন ফুটপাত হকার্স সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, শ্রমিক নেতা আব্দুর রহমান, আঃ জলিল, মোঃ অন্তর, চান মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150