শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত কালাইয়ে তীব্র তাপদাহ ও অনা বৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত নওগাঁ যৌতুকের টাকা না পেয়ে কিশোরী ঐশীর হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

মধুপুর-ধনবাড়ি আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী লিলি সরকার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইল ১ (মধুপুর-ধনবাড়ি) আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী লিলি সরকার বিভিন্ন ইউনিয়নে পথসভা চালিয়ে যাচ্ছেন।
তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মধুপুর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও মধুপুর পৌরসভার তিন তিনবারের সাবেক সফল মেয়র মরহুম সরকার সহিদের সহধর্মিণী। সরকার সহিদের অকাল মৃত্যুতে মধুপুর ও ধনবাড়ি উপজেলা বিএনপির হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক যখন অভিভাবকহীন হয়ে পড়ে ঠিক সেই মুহূর্তে তাদের পাশে এসে দাঁড়ালেন সরকার সহিদের সহধর্মিণী লিলি সরকার।
তার আবির্ভাবে মধুপুর ও ধনবাড়ি উপজেলা বিএনপির নেতাকর্মী ও সমর্থক গোষ্ঠীদের মনে পুনরায় স্বস্তির নিঃশ্বাস ফিরে এসেছে।
লিলি সরকার বলেন, মরহুম সরকার সহিদের প্রতি মানুষের যে ভালোবাসা রয়েছে তা পূরণের সাধ্য আমাদের কারো নেই। তিনি ছিলেন সাধারণত মানুষের কাছে একজন সাদা মনের মানুষ। তিনি আরও বলেন, তার এতো জনপ্রিয়তা, তার জন্য সাধারণ মানুষের মনে এতো ভালোবাসা আর এই ভালোবাসাই প্রমান করে তিনি ছিলেন একজন নিস্কণ্ঠক রাজনীতিবিদ। তিনি নিজের জন্য কিছুই করেন নাই তার স্ত্রী সন্তান রেখে দিনরাত মানুষের সেবা করে গেছেন। যেসকল নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে দীর্ঘ সময় রাজনীতির মাঠ দাপিয়ে বেড়িয়েছেন, মামলা হামলার শিকার হয়েছেন তারা আজ কোথায় যাবেন ? তাই আমি সিদ্ধান্ত নিয়েছি সরকার সহিদের ইচ্ছে পূরণে যারা দীর্ঘ সময় পাশে থেকে তার রাজনৈতিক পথচলা সুদৃঢ় করেছে তাদেরকে সাথে নিয়ে আগামী যেকোনো আন্দোলনে অংশ গ্রহন করে বিএনপির হাতকে আরও শক্তিশালী করে তুলবো। তিনি আরও আশাবাদ ব্যক্ত করে বলেন, দল যদি তাকে মধুপুর ধনবাড়ি থেকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে এই আসনটি বিএনপিকে উপহার দিবেন।
ইতিমধ্যে তিনি প্রতিনিয়ত তার একমাত্র ছেলে আদিত্য সরকার ও রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে নিয়ে বিভিন্ন ইউনিয়নে পথসভা করে ব্যাপক আলোচনায় এসেছেন।
তিনি মধুপুর এবং ধনবাড়ি উপজেলার জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের এলাকারই মেয়ে, আপনারা সরকার সহিদের পাশে যে ভাবে ছিলেন ঠিক সেই ভাবে আমার পাশে থেকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও সুষ্ঠু নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের আন্দোলনে পাশে থাকার জন্য সকলকে উদাত্ত আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150