বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল কালাই প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত গাইবান্ধায় এসকেএস ফাউন্ডেশন কতৃক মহান স্বাধীনতা উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রধান বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি জয়পুরহাট ইউনিটের মাসিক আড্ডা অনুষ্ঠিত শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী আছেন ততদিন মুক্তিযোদ্ধাদের সম্মাননা বৃদ্ধি পেতেই থাকবে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার দুপচাঁচিয়ায় চুরি মামলায় দুই আসামি গ্রেফতার নওগাঁ জেলা ষ্টেডিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত আসুন ডিজিটাল বাংলাদেশকে বাস্তবে রূপ দিতে একসাথে কাজ করি নওগাঁ টাকা ছাড়া কাজ করেন না ভূমি কর্মকর্তা গোলাম কিবরিয়া অতঃপর অভিযোগ সেবাপ্রার্থীদের দুপচাঁচিয়ায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ শহীদ অনুদ্বৈপায়ন ভট্টাচার্যের প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা লালমনিরহাটে অসহায় ও গরিব মানুষের মাঝে ১৫ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ মধুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত> দুপচাঁচিয়ায় অস্ত্র মামলার আসামি ও মাদক বিক্রেতা সহ গ্রেফতার-৬ প্রতিমন্ত্রী শহীদুজ্জামান এমপি বলেন মানুষের স্বপ্ন ও বাস্তবতা নিয়ে স্মট বাংলাদেশ গড়তে হবে সরিষাবাড়ীতে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফের গুলিতে আলামিন নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু

“” যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ “”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৪৯ বার পঠিত

আলামিন হাসান নিজস্ব প্রতিবেদক ,

র‍্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা ডিএমপি এর খিলগাঁও থানাধীন তিলপা পাড়া এলাকা হতে অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজা ওয়ারেন্টভূক্ত ৩৫ বছর পলাতক থাকাএলাহান @ এনামুল হক @ মোঃ জুয়েল (৬৫), কে ১৫ মার্চ ২০২৩ ইং তারিখ ২৩:৩০ ঘটিকায় গ্রেফতার করে ।

এ সময় আসামির কাছ থেকে মোবাইল ফোন (সীমসহ) – ০১ টি , নগদ – ২০০০/- টাকা , ভূয়া জাতীয় পরিচয়পত্র- ০১ টি , কোম্পানীর আইডি কার্ড- ০১ টি উদ্ধার করা হয় ।

আসামী এলাহান @ এনামুল হক @ মোঃ জুয়েল (৬৫), পিতা-মৃত উমেদ আলী, সাং-নলের চরপলিশা, থানা মেলান্দহ, জেলা-জামালপুর, সঙ্গীয় কয়েকজন মিলে জামালপুর সদর থানা এলাকায় একটি হত্যা কান্ড সংগঠন করায় ভিকটিমের আত্মীয়ের অভিযোগের ভিত্তিতে জামালপুর সদর থানার মামলা নং-৮(৭)৮৮, জিআর-১০৮/৮৮, পেনাল কোড-১৮৬০ এর ৩০২/৩৪ ধারায় হত্যা মামলা রুজু হয়। মামলার তদন্তকারী অফিসার মামলা তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে পেনাল কোড- ১৮৬০ এর ৩০২/৩৪ ধারায় বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। জনাব খন্দকার মোঃ আবু বকর, বিজ্ঞ জেলা ও দায়রা জজ, জামালপুর মহোদয় গত ০৪/১১/১৯৯০ খ্রিস্টাব্দে আসামী এলাহান @ এনামুল হক @ মোঃ জুয়েল (৬৫)কে পেনাল কোড- ৩০২/৩৪ ধারায় দোষী সাবস্থ করে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত করেন। মামলার ঘটনার পর থেকেই আসামী এলাহান @ এনামুল হক @ মোঃ জুয়েল (৬৫) আত্মগোপনে চলে যায়। ভূয়া জাতীয় পরিচয়পত্র তৈরী করে দীর্ঘ ৩৫ বছর আত্মগোপনে থাকা অবস্থায় এলাহান @ এনামুল হক @ মোঃ জুয়েল (৬৫) দেশের বিভিন্ন স্থানের বিভিন্ন পরিচয়ে চাকুরী, শ্রমিক এবং দিনমজুর পেশায় নিয়োজিত ছিল। পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার মোঃ আব্দুল হাই চৌধুরী এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল গত ১৫/০৩/২০২৩ ইং তারিখ অনুমান ২৩:৩০ ঘটিকায় ঢাকা ডিএমপি এর খিলগাঁও থানাধীন তিলপা পাড়া এলাকা হতে আসামীকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী অপরাধের সত্যতা স্বীকার করে। ধৃত আসামীকে জামালপুর সদর থানার মামলা নং-৮(৭)৮৮, জিআর-১০৮/৮৮, পেনাল কোড-১৮৬০ এর ৩০২/৩৪ মূলে মেলান্দহ থানায় হস্তান্তর করা হয়েছে ।

উক্ত অপারেশন টি পরিচালনা করেন স্কোয়াড্রন লীডার
আশিক উজ্জামান এবং
সহকারী পুলিশ সুপার
মোঃ আব্দুল হাই চৌধুরী ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150