বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর পোরশায় ইসলামী আন্দোলনের মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁর পোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠান অনুষ্ঠিত দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী মাগুরায় বজ্রপাতে নিহত-২ নওগাঁর বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদায় জাতীয় দিবস উদযাপনের অভিযোগ আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল কালাই প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত গাইবান্ধায় এসকেএস ফাউন্ডেশন কতৃক মহান স্বাধীনতা উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রধান বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি জয়পুরহাট ইউনিটের মাসিক আড্ডা অনুষ্ঠিত শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী আছেন ততদিন মুক্তিযোদ্ধাদের সম্মাননা বৃদ্ধি পেতেই থাকবে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার দুপচাঁচিয়ায় চুরি মামলায় দুই আসামি গ্রেফতার নওগাঁ জেলা ষ্টেডিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত আসুন ডিজিটাল বাংলাদেশকে বাস্তবে রূপ দিতে একসাথে কাজ করি নওগাঁ টাকা ছাড়া কাজ করেন না ভূমি কর্মকর্তা গোলাম কিবরিয়া অতঃপর অভিযোগ সেবাপ্রার্থীদের দুপচাঁচিয়ায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বিশিষ্ট শিক্ষাবিদ শহীদ অনুদ্বৈপায়ন ভট্টাচার্যের প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা লালমনিরহাটে অসহায় ও গরিব মানুষের মাঝে ১৫ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ মধুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত>

রাজশাহী নগরে রেলওয়ের জমিতে নিষেধাজ্ঞা দিয়ে হয়রানি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৫৪ বার পঠিত

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান

রাজশাহীতে রেলওয়ের জমির উপর নিষেধাজ্ঞা জারি করে ইজারাদারদের হয়রানি করার অভিযোগ উঠেছে। একই সঙ্গে ব্যাহত হচ্ছে ওই জমিতে চলমান সামাজিক কর্মকান্ডও।

জানা গেছে, নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম মৌজার আরএস ২ নং খতিয়ানের রেলওয়ের ১৬ শতাংশ জমি লিজ নেন একই এলাকার জবির মাষ্টারের ছেলে শাওন, খোরশেদ আলীর ছেলে সজল, জহির আলীর ছেলে রকি ও আব্দুস সাত্তারের ছেলে সেলিম হোসেন। হড়গ্রাম কোট স্টেশন মোড়ের পশ্চিমপাশের ওই জমিতে রমজান মাসে পথচারি ও স্থানীয় দুস্থ্যদের জন্য মাসব্যাপী ইফতার আয়োজনসহ নানা সামাজিক কর্মকান্ড চালানো হয়ে থাকে। যেখান থেকে স্থানীয় গরীব, অসহায় ও পথচার লোকজন উপকৃত হয়।

জমির ইজারাদার একজন সেলিম হোসেন জানান, গত ২০ মার্চ হটাৎ করেই কাশিয়াডাঙ্গা থানার কেশবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জীবন চন্দ্র বর্মন ওই জমি ব্যবহারের উপর সর্তকীকরণ নোটিশ জারি করেন। যাতে ওই জমি ব্যবহার না করার নির্দেশ দেয়া হয়।

স্থানীয় বাসিন্দা কাউসার জানান, আমরা নতুন প্রজন্মের তত্বাবধানে বিশিষ্ঠ সমাজসেবী আজিজুর আলম বেন্টুর সহযোগিতায় স্থানীয় লোকজন ১২/১৩ ধরে সেখানে মাসব্যাপী ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। কিন্তু হটাৎ করে ওই জমিতে পুলিশী নিষেধাজ্ঞা দেওয়ায় ইফতার মাহফিল আয়োজনে কিছুটা সমস্যা সৃষ্টি হয়েছে। যা অত্যান্ত দু:খজনক।

জানতে চাইলে কাশিয়াডাঙ্গা থানার কেশবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জীবন চন্দ্র বর্মন বলেন, জমির মালিকা দাবিদার হড়গ্রাম রাণীদিঘী এলাকার আরশাদ আলীর আবেদনের প্রেক্ষিতে আদালত কাশিয়াডাঙ্গা থানার ওসিকে নির্দেশ দিয়েছেন ওই জমিতে আইন-শৃংখলা বজায় রাখতে। এর প্রেক্ষিতে এই সর্তকীকরণ নোটিশ জারি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150