শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় দুই মাদক বিক্রেতা সহ গ্রেফতার তিন মাদক উদ্ধার নওগাঁর পৌর বাজারসহ বিভিন্ন গরুর মাংসের দোকানে বেঁধে দেওয়া চেয়ে বেশি মুল্য বিক্রি করছে ভারতের বিখ্যাত চিকিৎসক ড,দেবি সেঠীর হৃদরোগ এড়ানো বিষয়ে পরামর্শঃ নওগাঁর ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে অসহায় হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী কইল সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে ১৬ প্রহর ব্যাপী লীলা কীর্তন শুরু দুপচাঁচিয়ায় নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান সহ গ্রেফতার ৩ নওগাঁর পোরশায় ইসলামী আন্দোলনের মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁর পোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠান অনুষ্ঠিত দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী মাগুরায় বজ্রপাতে নিহত-২ নওগাঁর বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদায় জাতীয় দিবস উদযাপনের অভিযোগ আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল কালাই প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত গাইবান্ধায় এসকেএস ফাউন্ডেশন কতৃক মহান স্বাধীনতা উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রধান বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি জয়পুরহাট ইউনিটের মাসিক আড্ডা অনুষ্ঠিত শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী আছেন ততদিন মুক্তিযোদ্ধাদের সম্মাননা বৃদ্ধি পেতেই থাকবে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার দুপচাঁচিয়ায় চুরি মামলায় দুই আসামি গ্রেফতার নওগাঁ জেলা ষ্টেডিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে দুপচাঁচিয়া প্রেসক্লাবের মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ৩৩১ বার পঠিত

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও নির্যাতনের বিচারের দাবিতে বগুড়ার দুপচাঁচিয়াতে মানববন্ধন করা হয়েছে। আজ শনিবার বেলা ১১ ঘটিকায় দুপচাঁচিয়া প্রেসক্লাবের আয়োজনে সিও অফিস মোড় এলাকায় দুপচাঁচিয়া প্রেসক্লাব এর সামনে এ কর্মসূচি পালন করা হয়। প্রেসক্লাবের সভাপতি গোলাম ফারুকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তৃতা করেন সহসভাপতি সাবেক মেয়র বেলাল হোসেন এমদাদুল হক, যুগ্ম সম্পাদক ফিরোজ হোসেন, সাহিত্য সম্পাদক মতিউর রহমান দেওয়ান পলাশ । আরও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক এটিএম সামাদ কোব্বাদ, কার্যনির্বাহী সদস্য অসীম কুমার দাস,দুলাল বসাক,মেশকাতুর রহমান, cinn এর নির্বাহী সম্পাদক মোঃমাসুদ রানা, কম্পিউটার অপারেটর আমিনুল ইসলাম,কলামিস্ট নজাবত আলী, সাংবাদিক আমিরুল ইসলাম,চিত্র সাংবাদিক বেলাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক রোজিনাকে ঘণ্টার পর ঘণ্টা সচিবালয়ে একটি কক্ষে আটকে রেখে নির্যাতন করা হয়েছে। তাঁকে হত্যার চেষ্টা করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের কিছু কর্মকর্তা ও কর্মচারী। ওই কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো রোজিনা ইসলামকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এতে দেশে ও আন্তর্জাতিকভাবে সরকারের ভাবমূর্তি নষ্ট হয়েছে। যাঁরা এ ঘটনার সঙ্গে জড়িত, তাঁদের বিচার করতে হবে। সেই সঙ্গে সাংবাদিক রোজিনাকে দ্রুত মুক্তি দিতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150