মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে অসহায় ও গরিব মানুষের মাঝে ১৫ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ মধুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত> দুপচাঁচিয়ায় অস্ত্র মামলার আসামি ও মাদক বিক্রেতা সহ গ্রেফতার-৬ প্রতিমন্ত্রী শহীদুজ্জামান এমপি বলেন মানুষের স্বপ্ন ও বাস্তবতা নিয়ে স্মট বাংলাদেশ গড়তে হবে সরিষাবাড়ীতে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফের গুলিতে আলামিন নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু নওগাঁর প্রয়াত মরহুম জননেতা আব্দুল জলিলের পুত্র ব্যারিস্টার নিজামুদ্দিন জন বলেন নওগাঁর সদর উপজেলার ভীমপুর উচ্চ বালিকা বিদ্যালয়ে ১ হাজার একশত টাকা চাঁদা আদায়ের অভিযোগ নওগাঁ সদরে পালপাড়া নতুন পাকা রাস্তায় সোহান নামে এক শিশুর মৃত্যু কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ পালিত গাইবান্ধার পলাশবাড়ীতে গোলাপ ফুল চাষে বানিজ্যিক ভাবে স্বাবলম্বী রশিদ প্রধান  ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ছেলে ‘মা কে কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করে মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল বাঙালি ও সনাতন ধর্মগুরু ঠাকুর অনুকূলচন্দ্র চক্রবর্তী : গাইবান্ধায় জাতীয় গণহত্যা দিবস পালিত হয়েছে  নওগাঁয় গণহত্যা দিবসে শহীদদের শ্রদ্ধা জানালো এপনঃ নওগাঁসহ সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমার ও দোলযাত্রা শুভ অনুষ্ঠান অনুষ্ঠিত

বাঁশ চুরি করা কালে এক খাসিয়া আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৯৬ বার পঠিত

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি:-
কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে লবণছড়া বাঁশ মহালে গত দু’মাস থেকে বাঁশ কেটে নিয়ে যাচ্ছে খাসিয়ারা। এ নিয়ে একটি দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এরপর থেকেই তৎপর হয়ে ওঠে বন বিভাগ। ১৬ নভেম্বর সোমবার স্থানীয় খাসিয়ারা বাঁশ কাটছে এমন সংবাদ পেয়ে অভিযান চালায় বন বিভাগ। এ সময় স্টেপ (২৫) নামে এক খাসিয়া যুবককে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় আদালতে মামলা (নং-সিআর ৭৭/২০ তাং ১৬/১১/২০) করা হয়েছে।

বন বিভাগ সূত্রে জানা যায়, নলডরী বিটের আওতাধীন লবণছড়া বাঁশ মহালে সোমবার সকাল থেকে ২৫-৩০ জন খাসিয়া বাঁশ কাটার খবর পেয়ে বন বিভাগ অভিযান চালায়। টের পেয়ে খাসিয়ারা পালিয়ে যাওয়ার সময় নুনছড়া পানপুঞ্জির করডর খাসিয়ার ছেলে স্টেপ খাসিয়াকে আটক করতে সক্ষম হয় । খাসিয়ারা ওই মহালের প্রায় ৪ একর বাঁশ কেটে সাবাড় করেছে বলে বন বিভাগ জানায়।

কুলাউড়া রেঞ্জের নলডরি বিটের বিট কর্মকর্তা অর্জুন কান্তি দস্তিদার জানান, সকালে খবর পেয়ে লবণছড়া বাঁশ মহালে অভিযান পরিচালনা করি। এ সময় কয়েক জন পালিয়ে গেলেও ১ জনকে আটক করতে সক্ষম হয়েছি। মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150