বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁ সহ বিভিন্ন উপজেলায় সপ্তাহের ব্যবধানে প্রতি কেজিতে বেড়েছে ৫০ টাকা কালাইয়ের উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে পবিত্র ঈদুল ফিতরের সালাত অনুষ্ঠিত নওগাঁর ধামুইরহাট থেকে ধর্ষক ইয়ানুর নামে এক জন কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নওগাঁ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার মধুপুরে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা। বায়তুল মোকাররমে পালিত হয়ে গেলো সায়েম সোবহানের মাসব্যাপী ইফতার বিতরণ কচুয়া বালিয়াতলী ১৯লক্ষ টাকায় মসজিদের মিনার উদ্বোধন সম্পন্ন নওগাঁ জেলার পত্নীতলায় বাংলাদেশ স্কাউট দিবস পালিত মধুপুরে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মা নিহিত ছেলে আহত নওগার মান্দায় পুকুরে বিষ প্রয়োগ করে ১ লক্ষ্য টাকার মাছ নিধনের অভিযোগ নওগাঁয় ৮৬৭০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ শোক সংবাদ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নওগাঁ জেলার সভাপতি নির্মল কৃষ্ণ আর নেই নওগাঁয় সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিতঃ নওগাঁর মান্দায় স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদসামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত মধুপুরে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ৮জন গ্রামপুলিশকে পুরস্কৃত দুপচাঁচিয়া থানা পুলিশের আয়োজনে গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ গাইবান্দা পলাশ বাড়িতে সাব রেজিস্টার অফিসে গণমাধ্যম কর্মী শেখ আসাদুজ্জামান টিটুর উপর সন্ত্রাসী হামলা(বিস্তারিত নিউজে) ৫৮ নওগাঁ ৩ আসেন এমপির ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন কালাইয়ের ওমর স্কুলের ওকেজি এলামনাই এসোসিয়েশন এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ১৭৭ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি ঃঃ- বানিয়াচং উপজেলায় সবজান বিবি (৬০) নামে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে প্রাণ হারান তিনি।

গুরুতর আহত অবস্থায় রোববার (৬ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মত্যু হয়।

সবজান বিবি উপজেলা সদরের জাতুকর্ণপাড়ায় নিজের বাড়ি থেকে রোববার সকাল ১০টায় কালিদাশটেক গ্রামে তার মেয়ে ছফিনা বেগমের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

বিকেলে তার মেয়ের স্বামী লুৎফুর রহমানের সঙ্গে একই গ্রামের আবু তাহের ও তার পাঁচ ভাইয়ের ঝগড়া হয়। ঝগড়ার সময় সবজান বিবি বাড়ির উঠানে ছিলেন।

তখন আবু তাহের ওই নারীর মাথায় ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন।
সন্ধ্যায় স্থানীয়রা তাকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যান।

সেখান থেকে তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, শিশুদের ঝগড়া নিয়ে গ্রামের দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ চলাকালে বেড়াতে যাওয়া সবজান বিবির মাথায় আঘাত লাগলে তিনি মারা যান। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150