রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
৪৮ নওগাঁ ৩ আসনের সাংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবতী কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন -সভাপতি রুহুল -সম্পাদক জুয়েল জিয়ারতে কা’বা হজ্ব ট্যুরস এন্ড ট্রাভেলস এর সৌজন্যে পবিত্র হজ্ব প্রশিক্ষণ ও দোয়া মাহফিল গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুন লেগে ১০ দোকান পুড়ে ছাই প্রায় ৪ কুটি টাকার ক্ষতিসাধন গাইবান্ধার পলাশবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কালাইয়ে অনুষ্ঠিত হয়েছে ২ দিনব্যাপী সেরা কণ্ঠ জয়পুরহাট-২০২৪ ওমর স্কুলের জাতীয় শিক্ষা সপ্তাহে জারীগানে জয়পুরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব নওগাঁর বদলগাছি চঞ্চল কর মাদ্রাসার ছাত্র সাকিব হত্যার মামলার প্রধান আসামি আকবর গ্রেফতার বাকেরগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আওয়ামীলীগ নেতার নির্বাচনী অফিস, তৃণমূলে ক্ষোভ দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু সহ একজন গ্রেফতার নিত্যপণ্যের লাগামহীন বাজারের দিশেহারা ক্রেতারা রুহানি ফায়েজ হাসিলের লক্ষ্যে শাহ কবির মাজারে ওরশ মোবারক অনুষ্ঠিত হবে উপমহাদেশের নৃত্যশিল্পী বুলবুল চৌধুরীর প্রয়াণ দিবস আজ নওগাঁ মানসিক নির্যাতন থেকে বাঁচতে ছেলে ও পুত্র বধুর বিরুদ্ধে পিতার মামলা নওগাঁর মান্দায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউপির ২০২৪ – ২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

ঝালকাঠির নলছিটিতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫৪ বার পঠিত

মাসুমা জাহান বরিশাল ব্যুরো:

বরিশাল-ঝালকাঠি মহাসড়কের শ্রীরামপুর এলাকায় মো.সোবাহান খলিফা (৫২) নামের এক চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়েছে দৃর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতের যেকোনো সময় এ ঘটনা ঘটে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে মরদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে ওই অটোচালকের মরদেহ উদ্ধার করে। মরদেহের পাশে থাকা মোবাইল নম্বরের সূত্র ধরে ওই অটোচালকের পরিচয় শনাক্ত করে পুলিশ।

স্থনীয়রা জানান,শনিবার সকালে নলছিটি থানাধীন মগড় ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় বরিশাল-ঝালকাঠি মহাসড়কের পাশে ওই অটোচালকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়।

মরদেহের পরণে ফুলহাতা শার্ট ও লুঙ্গি ছিল। গলায় মাফলার দিয়ে ফাঁস লাগানো ছিল। তাদের ধারণা,তাকে হত্যার পর কেউ তার অটোরিকশা ছিনতাই করেছে।

নিহতের স্বজন সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এনসান আলি খান জানান,নিহত সোবাহান খলিফার কোনো শত্রু ছিল না,কারও সঙ্গে সমস্যা ছিল না।

শুক্রবার তিনি অটোরিকশা নিয়ে বের হওয়ার পর সর্বশেষ রাত সাড়ে ৮ টার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে তার কথা হয়। এরপর শনিবার সকালে তার মৃত্যুর খবর জানতে পারি।অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জানান,স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150