মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
৪৮ নওগাঁ ৩ আসনের সংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবর্তী ৫০ শতাংশ ভর্তুকি মুল্যে ধান কাটা কম্বাইন হারভেস্টার বিতরণ নওগাঁর মহাদেবপুরে পিএফজি কমিটির সাথে ব্রিটিশ হাই কমিশনের প্রতিনিধি দলের মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁর মহাদেবপুরে খাদ্য গুদামের ইরি-বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন করেন এমপি সৌরেন্দ্র নাথ চক্রবতী গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্যাতনের শিকারে গৃহবধূর মাথার চুল কর্তন গ্রেফতার ৩ জন স্যাংশন-ভিসা নীতি কেয়ার করে না সরকার: ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্বা ও পুষ্পমাল্য অর্পণ করলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান শ্যামল। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সখিনাকে বিএনপি থেকে বহিষ্কার দুপচাঁচিয়ায় আইন শৃঙ্খলা মাসিক সভা অনুষ্ঠিত নওগাঁর সাপাহারে প্রতিবন্ধীদের অগ্রগতি বিষয়ক সভা অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে এপ্রিল মাসের মাসিক অপরাধ সভা/২০২৪ অনুষ্ঠিত নওগাঁ আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাতি চক্রের অন্যতম সদস্য তারেক হাসান আটক আসছে নাহিদুল হক পরিচালিত মিউজিক ভিডিও “প্রেম করিবো সুজন চিনে” রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক পেলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার  গরুবাহী ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত নওগাঁর পত্নীতলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৭ জনকে আটক নওগাঁ ছোট যমুনার বুকে ধান চাষ ও জীবিকানির্বাহ করছে শতাধিক কৃষক নওগাঁ চাঁদাবাজি করতে এসে রাজশাহীর রেজা ও রফিক নামে ২ জন হলুদ সাংবাদিক আটক নওগাঁ মনসা নামে এক মানসিক ভারসাম্যহীন আদিবাসীর মৃতদেহ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন: সুবর্ণচরে ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবি নওগাঁর পোরশায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রচারণায় নির্বাচনী মাঠ গরম

বগুড়ায় এসে প্রতিবন্ধী ভক্তের চিকিৎসার দায়িত্ব নিলেন চিত্রনায়ক অনন্ত জলিল !!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৩৫ বার পঠিত

 

প্রতিবন্ধী এক ভক্তের ভালোবাসায় সাড়া দিয়ে বগুড়ার কাহালুতে আসেন চিত্রনায়ক অনন্ত জলিল ও তার সহধর্মিণী চিত্রনায়িকা বর্ষা। বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা পৌনে ১টার দিকে হেলিকপ্টারে কালিপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন তারা। এসময় জলিল-বর্ষাকে দেখতে উপজেলার নিমারপাড়া গ্রামে ভিড় জমে।

স্থানীয়রা জানান, অনেক আগ থেকে ওই গ্রামের মোজাম উদ্দিনের ছেলে প্রতিবন্ধী মোহাম্মদ রানা আহমেদের সঙ্গে অনন্ত জলিল ও বর্ষার পরিচয় ছিল। সে পরিচয়ের সুবাদে তারা এখানে এসে প্রায় এক ঘণ্টা অবস্থান করেন। সোহেল রানাকে দুই লাখ টাকার আর্থিক সহায়তার আশ্বাস দেন এবং বিদেশে তার সুচিকিৎসার প্রতিশ্রুতি দেন।

এসময় অনন্ত জলিল বলেন, বগুড়া আসার একটি বড় কারণ রানা। রানাকে দেখার পাশাপাশি আপনাদের কাছেও আসতে পেরেছি। ওর বাবা-মাকে আমার পক্ষ থেকে ধন্যবাদ দিতে চাই। ওর মন আপনার-আমার চেয়ে অনেক বড়।

তিনি বলেন, ‘আমি রানাকে ঢাকায় নিয়ে যাবো। ওর পাসপোর্ট করব, ওকে থাইল্যান্ড নিয়ে যাবো চিকিৎসার জন্য। আমি চেষ্টা করব। বাকিটা আল্লাহর ইচ্ছা। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। রানার জন্য দোয়া করবেন।’

এসময় কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150