সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
জয়পুরহাট সদর উপজেলায় ব্র্যাক সেলপ কর্মসূচির সহায়তায় নিষ্পাপ শিশুটি ফিরে পেল তার বাবা মাকে ধামইরহাটে আদিবাসীদের সামাজিক অধিকার নিশ্চিতকরণ শীর্ষক সচেতনতামূলক সমাবেশ ৪৮ নওগাঁ ৩ আসনের সাংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবতী কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন -সভাপতি রুহুল -সম্পাদক জুয়েল জিয়ারতে কা’বা হজ্ব ট্যুরস এন্ড ট্রাভেলস এর সৌজন্যে পবিত্র হজ্ব প্রশিক্ষণ ও দোয়া মাহফিল গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুন লেগে ১০ দোকান পুড়ে ছাই প্রায় ৪ কুটি টাকার ক্ষতিসাধন গাইবান্ধার পলাশবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কালাইয়ে অনুষ্ঠিত হয়েছে ২ দিনব্যাপী সেরা কণ্ঠ জয়পুরহাট-২০২৪ ওমর স্কুলের জাতীয় শিক্ষা সপ্তাহে জারীগানে জয়পুরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব নওগাঁর বদলগাছি চঞ্চল কর মাদ্রাসার ছাত্র সাকিব হত্যার মামলার প্রধান আসামি আকবর গ্রেফতার বাকেরগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আওয়ামীলীগ নেতার নির্বাচনী অফিস, তৃণমূলে ক্ষোভ দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু সহ একজন গ্রেফতার নিত্যপণ্যের লাগামহীন বাজারের দিশেহারা ক্রেতারা রুহানি ফায়েজ হাসিলের লক্ষ্যে শাহ কবির মাজারে ওরশ মোবারক অনুষ্ঠিত হবে উপমহাদেশের নৃত্যশিল্পী বুলবুল চৌধুরীর প্রয়াণ দিবস আজ নওগাঁ মানসিক নির্যাতন থেকে বাঁচতে ছেলে ও পুত্র বধুর বিরুদ্ধে পিতার মামলা

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৪৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার: বগুড়ার দুপচাঁচিয়ায় সম্মেলনের ৬দিন পর উপজেলা আওয়ামী লীগের ৯ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়েছে । উপজেলা আওয়ামী লীগের নতুন ওই কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন যথাক্রমে আমিনুর রহমান ও এমদাদুল হক।

শনিবার রাতে বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো  হয়। গত ২৬ ডিসেম্বর দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে ওইদিনই কমিটি পুরনগঠনের কথা থাকলেও নেতৃত্ব নির্বাচনে অংশগ্রহণেচ্ছু দু’জনের বিরুদ্ধে অভিযোগ  ওঠায় শেষ পর্যন্ত তা ভেস্তে যায়। শনিবার ঘোষিত  দুপচাঁচিয়া উপজেলা কমিটিতে সহ- সভাপতি পদে ফজলুল হক ও বেলাল হোসেন  এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে তৌহিদুল হোসেন মহলদারকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া সদস্য পদে যে ৪জনকে স্থান দেওয়া হয়েছে তারা হলেন – মিজানুর রহমান খান সেলিম, আনোয়ার হোসেন, আবু সাঈদ ফকির এবং মাহবুবা নাসরিন রূপা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় আওয়ামী লীগ বগুড়া জেলা কমিটির সভাপতি মজিবর রহমান মজনু এবং সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু দলের দুপচাঁচিয়া উপজেলার আংশিক কমিটি ঘােষণা করেছেন। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল জানান, সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ,নতুন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150