শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুন লেগে ১০ দোকান পুড়ে ছাই প্রায় ৪ কুটি টাকার ক্ষতিসাধন গাইবান্ধার পলাশবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কালাইয়ে অনুষ্ঠিত হয়েছে ২ দিনব্যাপী সেরা কণ্ঠ জয়পুরহাট-২০২৪ ওমর স্কুলের জাতীয় শিক্ষা সপ্তাহে জারীগানে জয়পুরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব নওগাঁর বদলগাছি চঞ্চল কর মাদ্রাসার ছাত্র সাকিব হত্যার মামলার প্রধান আসামি আকবর গ্রেফতার বাকেরগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আওয়ামীলীগ নেতার নির্বাচনী অফিস, তৃণমূলে ক্ষোভ দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু সহ একজন গ্রেফতার নিত্যপণ্যের লাগামহীন বাজারের দিশেহারা ক্রেতারা রুহানি ফায়েজ হাসিলের লক্ষ্যে শাহ কবির মাজারে ওরশ মোবারক অনুষ্ঠিত হবে উপমহাদেশের নৃত্যশিল্পী বুলবুল চৌধুরীর প্রয়াণ দিবস আজ নওগাঁ মানসিক নির্যাতন থেকে বাঁচতে ছেলে ও পুত্র বধুর বিরুদ্ধে পিতার মামলা নওগাঁর মান্দায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউপির ২০২৪ – ২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা মধুপুরে সড়ক দখল করে চলছে ধান মাড়াই ও খড় শুকানোর মহোৎসব কাজী মোখলেসুর রহমান এর স্মরণে আলোচনা সভা সখীপুরে এমপি কে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আহাম্মেদুর রহমান বিপ্লব মধুপুর বঙ্গবন্ধু সড়কে গৃহবধূর গহণা ছিনতাই

স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পঠিত

মাগুরা জেলা প্রতিনিধি।
মাগুরার মহম্মদপুরে দশ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নুরুল হুদা খান (৫০) নামের এক স্কুলের ধর্মীয় শিক্ষকের নামে মামলা হয়েছে। শিশুটির মা ঝরনা বেমগ বাদী হয়ে ওই শিক্ষককে আসামী করে মামলা দায়ের করেছেন। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে মহম্মদপুর থানায় এই মামলাটি দায়ের করেছেন,মহম্মদপুর থানা মামলা ১১ তারিখ ২৪/০৪/২০২৪ইং,ধর্ষণের চেষ্টা করার আপরাধে ৯(৪)(খ) শিশু ও নারী নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০২০ আইনে মামলা করা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নহাটা রাণী পতিত পাবণী মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম ধর্ম বিষয়ের শিক্ষক ও কলাগাছি গ্রামের অধিবাসী মাওলানা নুরুল হুদা খান পিতা মৃত মাওলানা আব্দুর রউফ খান গত ২০ এপ্রিল দুপুরে তার বাড়িতে স্থানীয় দশ বছরের এক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। গত ২২ এপ্রিল প্রতিবেশি দ্বীন ইসলাম ও মিশকাত এ বিষয়টি শিশুটির মাকে জানায়। এরপর শিশুটির মা তার কাছে জানতে চাইলে পুরো ঘটনা শিশিটি তার মার কাছে খুলে বলে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শিশুটির মা ঝরনা বেগম বাদী হয়ে নুরুল হুদা খান নামের ওই শিক্ষককে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।সরেজমিনে গেলে এলাকাবাসী আরো জানান এই নুরুল হুদা খান ইতিপূর্বে সরকারি ইট চুরিসহ এ ধরনের ঘটনা আরো ঘটিয়েছে,যার বিচার স্থানীয় ভাবে করা হয়েছে,যেখানে তার ডুররা(বেত্রাঘাত) মারা,গলায় জুতার মালা দেওয়া সহ বিভিন্ন শাস্তি দেওয়া হয়েছে। একজন ধর্মীয় শিক্ষকের এ ধরনের কর্মকাণ্ডে এলাকাবাসী চরম ক্ষোভ প্রকাশ করেছে।তাদের গ্রামের(কলাগাছি) মোড়ে মোড়ে বিক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।
এ বিষয়ে জানতে নুরুল হুদা খানের বাড়ীতে গেলে সাংবাদিকদের উপস্থিত বুঝতে পেরে আত্মগোপন চলে যান তিনি,এলাকাবাসী ও সাংবাদিকেরা গেটে নক করে অনেকক্ষণ ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো সড়া দেননি কেউ।এরপর নুরুল হুদা খানের ব্যবহৃত ০১৭১৩৯৬৫৭৬৯ এই মোবাইল নম্বরে অনেক সময় ধরে ফোন দিলেও তা বন্ধ পাওয়া যায়।
২৪ তারিখ রাতেই মামলার তদন্তকারী কর্মকর্তা এসএই অর্জুন কুমার দাশ ঘটনাস্থলে ছুটে যান।
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন জানান, বিষয়টি নিয়ে এখনও লিখিত অভিযোগ পাইনি, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মামলার বিষয়টি নিশ্চিত করে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামী গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150