শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর পত্নীতলায় উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বিএনপি ২ নেতাকে শোকোজ ঘোষণা নওগাঁ দুর্ঘটনায় এনজিও কর্মী সঞ্জয় কুমার নিহত দুপচাঁচিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৮ জন আসামিকে গ্রেফতার করেছে আসন্ন ২য় ধাপে,উপজেলা নির্বাচন-২০২৪ নওগাঁর পোরশায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ মধুপুরে বদলি হওয়া তিন শিক্ষককে সদর ক্লাস্টারে ফুলেল শুভেচ্ছা গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২৩-২৪ অর্থবছরের কৃষি প্রণোদনা বীজ ও সার বিতরন দুপচাঁচিয়া নিউ মার্কেট কর্তৃপক্ষের উদ্যোগে বিনামূল্যে শরবত বিতরণ বাংলার যাত্রা সম্রাজ্ঞী জোৎস্না বিশ্বাসের শুভ জন্মদিন আজ : সত্যজিৎ রায়ের জন্মদিন আজ : যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ নওগাঁর পোরশায় ছাওড় ইউপির উম্মুক্ত বাজেট ঘোষণা দুপচাঁচিয়ার চৌমুহানী বাসস্ট্যান্ডে গণশৌচাগার না থাকায় যাত্রীদের চরম ভোগান্তি নওগাঁর পোরশায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে কাঠের ‘স’ মিল ভূষ্মিভূত চেয়ারম্যান প্রার্থী জনাব আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ এর গণসংযোগ নওগাঁ সরকারি খাদ্যগুদামের চাল ছয় নয় করার অপরাধে দুই কর্মকর্তাসহ তিন জনের বিরুদ্ধে মামলা ১লা মে, আজ বিশ্বের শ্রমজীবী মানুষেরঅধিকার আদায়ের দিন নওগাঁ প্রচন্ড তাপদাহের মধ্যে মাঠে ধান কাটতে গিয়ে অসুস্থ হয়ে কৃষকের মৃত্যু নওগাঁ যুবলীগের সাধারণ সম্পাদক বিমান চন্দ্র রায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেন নওগাঁ আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত নওগাঁর ধামইরহাটে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর গণজোয়ার বিজয়ের পথে জনপ্রিয় সোহেল রানা ও অনজুয়ারা

সুন্দরীদের সঙ্গে অন্তরঙ্গ ছবি তুলে ব্ল্যাকমেইল রংপুরে চক্রের ১১ সদস্য গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৮৭ বার পঠিত

হঠাৎ রাস্তায় দেখা। কাছে এসেই ‘আপনাকে চেনাচেনা লাগছে…’। কথা বলা শুরু করেন কোনো এক সুন্দরী। তার পর দ্রুত ভাব জমিয়ে ফেলেন। প্রেমের ফাঁদে ফেলে পটিয়ে কোনোভাবে নিয়ে যান বাসা বা মেসে। সেখানে যাওয়ার পরই তাকে ঘিরে ফেলেন ওই নারীর সহযোগীরা। দ্রুত নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ছবি তুলে ফেলে। ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়াই এ চক্রের কাজ।

এ চক্রের ১১ সদস্যকে শুক্রবার রংপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ছয়জনই নারী, একজন কলেজছাত্রীও রয়েছেন। কখনো প্রেমের ফাঁদে ফেলে, কখনো রাস্তা থেকে ধরে নিয়ে এভাবে ছবি তুলে ব্ল্যাকমেইল করে আসছিল চক্রটি।

কোতোয়ালি থানায় শুক্রবার দুপুরে এ বিষয়ে ব্রিফিং করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে, তা যাচাই-বাছাই করা হচ্ছে। এর আগেও চক্রের কয়েকজনকে ধরা হয়েছিল। চক্রের বাকিদেরও ধরতে অভিযান চলছে।

আসামিদের কাছ থেকে এসব অপকর্মে ব্যবহৃত ১৩টি মোবাইলফোন ও তিনটি এটিএম কার্ড এবং ২২ হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় রংপুর কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়েছে বলে জানান ওসি।

পুলিশ জানায়, সম্প্রতি এক ব্যবসায়ী ও তার বন্ধুকে জিম্মি করে আড়াই লাখ ও বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। আরেকজনকে ধরে নিয়ে জোর করে ডেবিট কার্ড ও পিন নম্বর নিয়ে বুথ থেকে ৫০ হাজার টাকা তুলে নেয়। প্রাণনাশের ভয় দেখিয়ে তার পরিবারের কাছ থেকেও বিকাশের মাধ্যমে তিন দফায় আরও এক লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। এ দুই ঘটনার সূত্র ধরে চক্রের ১১ সদস্যকে শুক্রবার গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, নগরীর ধাপ এলাকা থেকে প্রথমে তিন নারীকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী নগরীর নূরপুর এলাকাসহ বিভিন্ন পাড়া-মহল্লা থেকে সংঘবদ্ধ চক্রের সদস্য জাহাঙ্গীর আলম কচি, আহসান হাবিব, বিষ্ণু রায় ওরফে আকাশ, সেকেন্দার রাজা ওরফে রাজা শ্যামল, নুর ইসলামসহ আরও আটজনকে গ্রেপ্তার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150