রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিল্পী অমর পালের প্রয়াণ দিবস আজ : দৈনিক ক্রাইম তালাশ প্রতিনিধি সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয় ঢাকা রিপোর্টার ইউনিটি হলে আজ সুনামগঞ্জের কৃতি সন্তান জহির মিয়ার শুভ জন্মদিন ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর বদলগাছী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে বাগানের গাছ কাটা বাদলের বিরুদ্ধে অভিযোগ ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ

আচরণ বিধি ভঙ্গের অভিযোগ করলেন বিএনপির প্রার্থী

বিশেষ সংবাদদাতা
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মার্চ, ২০২০
  • ৭৪৪ বার পঠিত

বগুড়া-১ (সারিয়াকান্দি- সোনাতলা) আসনে উপনির্বাচনের প্রচারণায় নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গ ও সন্ত্রাসী কর্মকণ্ডের অভিযোগ তুলেছেন বিএনপির প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির।

শনিবার (১৪ মার্চ) বিকালে বগুড়া শহরের নবাববাড়ীস্থ বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন। আগামী ২৯ মার্চ রোববার অনুষ্ঠিতব্য এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছয় প্রার্থী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিদ্বন্দ্বিতা প্রার্থী নৌকা প্রতীকের সাহাদারা মান্নান শিল্পী তার সশস্ত্র ক্যাডার বাহিনী দিয়ে আমার প্রচার প্রচারণা কাজে বাধা দিয়ে হামলা, লুটপাট, অগ্নিসংযোগ, পোস্টার ছিঁড়ে ফেলা, মহিলা কর্মীদের হেনস্থা করাসহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। এছাড়া ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠানে এমপিওভুক্তি করার আশ্বাস দিয়ে ভোটগ্রহণ কর্মকর্তাদের নামের প্যানেল তৈরী করে নির্বাচনের নীলনকশা তৈরী করছে।

এছাড়া ৯ মার্চ বিকালে হরিখালী বাজারে নির্বাচনী প্রচারণায় অর্তকিত হামলা চালিয়ে কর্মীদের আহত করেন। ১০ ই মার্চ সারিয়াকান্দীতে প্রচার মাইক ভাঙচুর করে ও ধানের শীষের পোস্টার ছিড়ে আগুন লাগিয়ে দেয়। ১১ই মার্চ সোনাতলার মহিচরণ বাজারে এক কর্মীকে রক্তাক্ত জখম করে। এ ধরনের ২০-২২টি অভিযোগ সংশ্লিষ্ট দপ্তরে দেয়া আছে বলে তিনি জানান।

এছাড়া সংবাদ সম্মেলনে তিনি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করার জন্য প্রশাসনের দৃষ্টি আর্কষণ করেন। এছাড়া জনগণ যেনো সঠিকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য সুষ্ঠু পরিবেশ সৃষ্টির আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মো. সিরাজ, বগুড়া-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মোশাররফ হোসেনসহ বিএনপির জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150