বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুরে বিএনপি ও জামাতনেতা সহ ২১ জনের মনোনয় পত্র দাখিল বগুড়ায় ২২ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার তীব্র তাপদাহে অতিষ্ঠ কালাইয়ের জনগণ দুপচাঁচিয়ায় মাদক সেবনের সময় পুলিশের হাতে গ্রেপ্তার ৫ শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর আত্রাই উপজেলা বিএনপির নয় নেতাকর্মীকে কারাগারে প্রেরণ নওগাঁর ইয়াদ আলীর মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু নওগাঁয় অতি দরিদ্রদের জন্য ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচিতে আড়াই কোটি টাকা বরাদ্দ পেয়েছে নওগাঁয় শশত্রুতার জের ধরে ঘাস মারা বিষ প্রয়োগ করে ৪ বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ দুপচাঁচিয়ায় পল্লীপ্রাণী চিকিৎসকের পিতার ইন্তেকাল কালাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল কালাইয়ে ১৭ এপ্রিল ২০২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপিত ক্ষেতলালের সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস-২০২৪ অনুষ্ঠিত নওগাঁয় চাইনিজ কুড়াল সহ কিশোর গ্যাং এর সদস্য আটক অতঃপর বয়স কম হওয়ায় তাকে ছেড়ে দিল নওগাঁ তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার শুভউদ্ধোধন করেন এমপি সৌরেন্দ্রনাথ চক্রবতী সুরেন দুপচাঁচিয়া থানা অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি সহ গ্রেপ্তার ৬ জন টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ নওগাঁর মহাদেবপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় ধর্ষক গোলাম মোস্তফা আটক নওগাঁর মহাদেবপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও চেয়ারম্যান ৮ এবং ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিল করেন নওগাঁয় প্রকাশ্য দিবালোকেও সাজ্জাদ হোসেন নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে

ইসলামপুরে মিথ্যা মামলায় হয়রানি শিকার ভুক্ত ভুগি পরিবার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ১৫ বার পঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি

জামালপুর জেলা ইসলামপুর উপজেলা পৌরশহরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পালিত ভাইয়ের মামলা হয়রানি অভিযোগ উঠেছে ।

জানায়ায়, পৌর শহরে টংগের আলগা উওরপাড়া গ্রামের মৃত্যু আব্দুল কুদ্দুসের নিজ ঔরুষের সন্তান মবেদ আলী,জবেদ আলী ও পালিত ছেলে জাফর আলী দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পায়তারা করছেন।
গত ৯ ফেব্রুয়ারী জাফর আলী বাদি হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত জামালপুর এর পিটিশন মোকদ্দমা নং-৮৮/২০২৪ অভিযোগে হয়রানি শিকার মবেদ ও জবেদ আলী পরিবার।

মবেদ আলী বলেন, আমার বাবা মৃত আব্দুল কুদ্দুস,মা ও দুইজনের মুত্যু হয়েছে। আমার বড় মায়ের সন্তান এক ছেলে,দুই মেয়ে ও আমার মায়ের গর্ভের আমিসহ দুই বোন। আমরা দুই ভাই দীর্ঘদিন ধরে আমার বাবা-মা হীস্যা মুল্য ঔ জমিতে বসবাস করে আচ্ছি। আমার বাবা জীবিত থাকা কালিন পালিত ভাই জাফর আলীকে ছোট থেকে লালন পালন করেন। এবং হেবা দলিল মুলে দশ শতাংশ জমি দেন।যাহার মৌজা টংগের আলগা সাবেক দাগনং,১৯২ খতিয়ান নং,৪৩৮ ঔ খতিয়ান ভুক্ত ২৯৫ নং দাগ,যাহার হালদাগ ৭৬৮। আমার বাবা জাফর আলীকে জমি দান করেন এবং আলাদা বসতভিটা করেদেন। জমি দলিল নং,১৭০৫ সন,১৯৮২।

জবেদ আলী জানান,আমার ছোট ভাই মবেদ আলী আমিসহ যে জমিতে বসবাস করে আসিতেচ্ছি,হঠাং করে পালিত ভাই জাফর আলী আমাদের বসতভিটা জমি উপর ১২ শতাংশ দাবি করেন বলে জানান।
এ ব্যাপারে আমরা কিছু জানতাম না। পরে খোজ নিয়ে জানতে পারি জাফর আলী নামে দলিল রয়েছে। যাহার দলিল নং,৪৪৪৮ সন ৯৩। যাহা চৌহুদ্দি মৌজা টংগের আলগা,সাবেক দাগ,১৯২ হাল ৪৩৮ ঔ খতিয়ানে ২৯৫ নং দাগ,হাল দাগ নং ১৯৫ এই দাগে ১২ শতাংশ জমি ক্রয় করেন দাতা আব্দুল কুদ্দুস ও নুরেন নেছা বেওয়া। আমার পালিত ভাই যে জমি ক্রয় করেছেন যে জমি উপর আমি ও আমার ভাই দাবি নেই। তাহাকে কোন প্রকারে হুমকি ও দেইনিয়। এলাকায় প্রভাবশালী হওয়ায় আমাদের বসতভিটা জোরপূর্বক দখল করে নেওয়ার পায়তারা করে যাচ্ছেন। এবং তিনি আমাদের দুই ভাই,আমাদের পরিবারসহ সবাইকে মিথ্যা মামলায় জড়িয়ে আদালতে মামলা দায়ের করেন।

আমরা দীর্ঘদিন ধরে বসবাস করে আসিতেছে মৌজা,টংগের আলগা,যাহার খতিয়ান নং ৮৩ দাগনং,৭৬৮ জমিতে। তাই আমাদের পালিত ভাইয়ের দায়ের করা মিথ্যা মামলা থেকে রক্ষাপেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জরালু ভাবে অনুরুধ জানায় এজাহার ভুক্ত জমি মামলা দলিলটি সুস্থ তদন্ত দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে জাফর আলী সঙ্গে কথা বলা চেষ্টা করলে জাফর আলী কথা বলা অনিচ্ছুক প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150