মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
নওগার বদলগাছীতে ঈদ পুনর্মিলনী ও বর্ষবরণ পহেলা বৈশাখ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত শহীদ বুদ্ধিজীবী আনোয়ার পাশার শুভ জন্মদিন : মধুপুর উপজেলা নির্বাচনে সর্বমোট ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন জামালপুর জেলা দেওয়ানগঞ্জ উপজেলায় সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপালের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নওগাঁর পোরশায় পুকুরে পানিতে ডুবে জান্নাত নামে এক কন্যা শিশুর মৃত্যু নওগাঁর পাহাড়পুর মালঞ্চ এলাকায় অগ্নিকান্ডে প্রায় সাত লাখ টাকার মালামাল ভস্মিভূত প্রথম ধাপের ১৫২ উপজেলার মনোনয়ন পত্র জমার শেষদিন আজ সোমবার ক্ষেতলালে বটতলী ব্রীজের নিচ থেকে যুবকের লাশ উদ্ধার দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা সহ গ্রেপ্তার ৭ জন নওগাঁর মহাদেবপুরে রিভার পার্কে ঈদ আনন্দ মেলা ও নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ জেলা ১১টি উপজেলায় বর্ষবরণ উপলক্ষে সরকারি বেসরকারি উদ্যোগ বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠান অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত বগুড়া রংপুর মহাসড়কের সিএনজি ও কারের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত আহত ৫ জন কালাইয়ে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির ঈদ শুভেচ্ছা বিনিময় কালাইয়ে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উদযাপিত নববর্ষের অনুষ্ঠানের স্থান গুলো পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় মধুপুরে মোটরসাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১ কালাই উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক পরিবারের হলো ঈদ উপলক্ষ্যে আনন্দ ভ্রমণ তৃতীয় দিন ও পহেলা বৈশাখ ঘিরে পর্যটক প্রেমীদের ঢল ঈদের বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত

জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষে শ্রদ্ধা নিবেদন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২৪০ বার পঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন সামরিক সচিবরা।

জাতীয় প্যারেড স্কয়ারে ভোর ৬টা ৩৪ মিনিটে ৩১বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয় বিজয় দিবসের আনুষ্ঠানিকতা।

প্রথমে রাষ্ট্রপতির পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে প্রধানমন্ত্রীর পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় বিউগলে বেজে ওঠে করুণ সুর।

শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করে সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল।

তবে করোনা পরিস্থিতির কারণে এবার বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়নি।

পর্যায়ক্রমে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, প্রধান বিচারপতির পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150