শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের আয়োজনে অন্ধ হাফেজদের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪ এর রেজিষ্ট্রেশন চলছে নওগাঁয় ৫৫ বছর বয়সী কোহিনুরকে বাবার বাড়ি থেকে তাড়িয়ে দিল প্রকৌশলী মোয়াজ্জিম‌ হোসেন নওগাঁ দ্রুত বিচার পাওয়া জনপ্রিয় হয়ে উঠেছে গ্রাম আদালত নওগাঁ গৌরশাহী মধ্যপাড়ায় আগুনে পুড়ে আলতাফ হোসেন নামে এক বৃদ্ধের মৃত্যু গাইবান্ধার গোবিন্দগঞ্জে নব-নির্বাচিত এমপির সাথে সৌজন্য সাক্ষাত ও বোরো ধানবীজের স্কীম পরিদর্শন করছেন বিএডিসি বগুড়া জোনের উপ-পরিচালক নওগাঁ মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁর আত্রাই নদী থেকে বালু তোলায় ফসলি জমি নদীগর্ভে বিলীন দেখার কেউ নেই নওগাঁ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে চার প্রতিষ্ঠানকে ৫ হাজার চারশত টাকা জরিমানা কালাইয়ে জাতীয় বীমা দিবস ২০২৪ পালিত নওগাঁর একুশে পরিষদের সন্মানিত উপদেষ্টা অধ্যাপক নুরুল হক আর নেই নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামী মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তির মৃত্যুদন্ড দিয়েছে আদালত নওগাঁ বাস্তবায়ন ইরিবোরো সমলয় চাষের প্রদর্শনী ও মাঠ দিবস পরিদর্শন করেন মতিউর রহমান গাইবান্ধায় হয়ে গেল লোকজ সাংস্কৃতিক উৎসব মানবসেবায় এগিয়ে এলেন মধুপুর উপজেলা প্রেসক্লাব দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে নকল স্বর্ণে মূর্তির আসামি সহ পাঁচজন গ্রেফতার রায়কালী উন্নয়ন ফোরামের ফ্রি মেডিকেল ক্যাম্পেইন কালাইয়ে শিক্ষকের পিতার ইন্তেকালে শোক প্রকাশ নওগাঁ ব্রিটিশ আমলের ২০০ বছরের পুরাতন মসজিদের সন্ধান মিলেছে হাতিমন্ডালা গ্রামে নওগাঁ পাওয়ার টিলার এর ধাক্কায় জিল্লুর রহমান নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু ভারতবর্ষের প্রথম রাষ্ট্রপতি ড, রাজেন্দ্র প্রসাদ এর প্রয়াণ দিবস আজঃ

বগুড়ায় ট্রেন চলাচলের সময় সূচী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৯৮ বার পঠিত

চলমান কঠোর লকডাউন শিথিল করায় দীর্ঘ ১৭ দিন পর আজ ১৫ জুলাই বৃহস্পতিবার থেকে সারাদেশে শুরু হচ্ছে যাত্রীবাহী ট্রেন চলাচল। এই ধারাবাহিকতায় বগুড়াতেও চালু হচ্ছে ১০ টি ট্রেন। তবে দোলন চাঁপা এক্সপ্রেস, উত্তরবঙ্গ মেইল ও করতোয়া এক্সপ্রেস আপ ও ডাউন ট্রেন চলাচল বন্ধ থাকবে। ঈদের দিনেও কোন ট্রেন চলবে না। বগুড়ায় অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে না। যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে সরাসরি স্টেশনে টিকিট কাউন্টার থেকে ট্রেনের টিকিট সংগ্রহ করতে হবে।
বগুড়া রেল স্টেশন মাস্টার মো: সাজেদুর রহমান জানান, যে সব ট্রেন চলাচল করবে সেগুলো  মধ্যে হলো, ৪৯২ ডাউন লোকাল কলেজ ট্রেন। ট্রেনটি সকাল ৭ টায় বোনারপাড়া থেকে ছেড়ে সকাল ৯ টা ৫ মিনিটে বগুড়া রেল স্টেশনে থামবে। এরপর সকাল সোয়া ৯ টায় সান্তাহারের উদেশ্যে রওনা দিবে। ট্রেনটি সকাল ১০ টা ২০ মিনিটে সান্তাহার পৌঁছুবে। ২০ মেইল ট্রেনটি সকাল ৬ টা ২৭ মিনিটে লালমনিরহাট থেকে ছেড়ে সকাল ১০টা ২৭ মিনিটে বগুড়া রেল স্টেশনে পৌঁছুবে। এরপর সকাল ১০টা ৩২ মিনিটে বগুড়া রেল স্টেশন থেকে ছেড়ে ট্রেনটি বেলা ১১ টা ৪৫ মিনিটে সান্তাহার পৌঁছুবে। ৭৫২ লালমনি এক্সপ্রেস ট্রেনটি সকাল ১০ টা ২০ মিনিটে লালমনিরহাট থেকে ছেড়ে দুপুর ১ টা ৪ মিনিটে বগুড়া রেল স্টেশনে পৌঁছুবে। এরপর ট্রেনটি বেলা ১ টা ৭ মিনিটে ছেড়ে রাত ৭ টা ৫৫ মিনিটে ঢাকা পৌঁছুবে। ২২ পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনটি দুপুর ২ টায় লালমনিরহাট থেকে ছেড়ে সন্ধ্যা ৬ টা ৩৯ মিনিটে বগুড়া রেলস্টেশনে পোঁছুবে। এরপর সন্ধ্যা ৬ টা ৪৪ মিনিটে বগুড়া রেল স্টেশন থেকে ছেড়ে রাত ৮ টা ১৫ মিনিটে সান্তাহার স্টেশনে পোঁছুবে। ৭৭২ রংপুর এক্সপ্রেস ট্রেনটি রাত ৮ টা ১০ মিনিটে রংপুর থেকে ছেড়ে  রাত ১১ টায় বগুড়ায় পৌঁছুবে। এরপর ১১ টা ১৭ মিনিটে বগুড়া স্টেশন থেকে ছেড়ে ভোর ৬ টা ১০ টা মিনিটে ঢাকা পৌঁছুবে। এ ছাড়া ৭৫১ আপ লালমনি এক্সপ্রেস ট্রেনটি রাত ৯ টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে ভোর ৪টা ২১ মিনিটে বগুড়ায় আসবে। এরপর ট্রেনটি বগুড়া থেকে ৪ টা ২৪ মিনিটে ছেড়ে সকাল ৭ টা ২০ মিনিটে লালমনিরহাটে পৌঁছুবে। ২১ আপ পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনটি সকাল সাড়ে ৬ টায় সান্তাহার থেকে ছেড়ে সকাল ৭ টা ৩৬ মিনিটে বগুড়ায় পৌঁছুবে। এরপর সকাল ৭ টা ৫৪ মিনিটে ট্রেনটি বগুড়া থেকে ছেড়ে বেলা ৩ টা ৩৫ মিনিটে লালমনিরহাট পৌঁছুবে। ১৯ আপ মেইন বগুড়া কমিউটার ট্রেনটি দুপুর ২ টা ২৫ মিনিটে সান্তাহার থেকে ছেড়ে বেলা ৩ টা ৩৪ মিনিটে বগুড়ায় পৌঁছুবে। এরপর বেলা ৩ টা ৩৮ মিনিটে বগুড়া থেকে ছেড়ে রাত ৮ টা ১০ মিনিটে লালমনিরহাট পৌঁছুবে। ৭৭১ আপ রংপুর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৯ টা ১০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে বিকেল ৩ টা ৫৪ মিনিটে বগুড়ায় পৌঁছুবে। এরপর বিকেল ৩ টা ৫৭ মিনিটে বগুড়া থেকে ছেড়ে ট্রেনটি সন্ধ্যা ৭ টা ৫ মিনিটে রংপুর পৌঁছুবে। ৪৯১ আপ লোকাল কলেজ ট্রেনটি সন্ধ্যা ৬ টায় সান্তাহার থেকে ছেড়ে সন্ধ্যা ৭ টা ১৮ মিনিটে বগুড়ায় পৌঁছুবে। এরপর সন্ধ্যা ৭ টা ২৩ মিনিটে ট্রেনটি বগুড়া থেকে ছেড়ে রাত ৯ টা ১০ মিনিটে বোনারপাড়া পৌঁছুবে।
রেলপথ মন্ত্রনালয় সূত্রে জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে আজ বৃহস্পতিবার থেকে অর্ধেক আসনে যাত্রী নিয়ে ট্রেন চলাচল করবে। চলবে ২২ জুলাই পর্যন্ত। এ সময়ের জন্য প্রায় সব টিকিট বিক্রি হবে অনলাইনে। টিকিট বিক্রি হবে মোট আসনের ৫০ শতাংশ। তবে ননকম্পিউটারাইজড স্টেশনের টিকিট স্টেশনের কাউন্টার থেকে স্বাস্থ্যবিধি মেনে টিকিট কিনতে হবে। বগুড়া রেল স্টেশন ননকম্পিউটারাইজড। তাই স্টেশনের কাউন্টার থেকে যাত্রীদের টিকিট সংগ্রহ করতে হবে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150