রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিল্পী অমর পালের প্রয়াণ দিবস আজ : দৈনিক ক্রাইম তালাশ প্রতিনিধি সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয় ঢাকা রিপোর্টার ইউনিটি হলে আজ সুনামগঞ্জের কৃতি সন্তান জহির মিয়ার শুভ জন্মদিন ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর বদলগাছী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে বাগানের গাছ কাটা বাদলের বিরুদ্ধে অভিযোগ ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ

রামুতে চুরি করতে গিয়ে গণপিটুনিতে নিহত ১ , আহত ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৭ বার পঠিত

সোয়েব সাঈদ ॥
কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নে গনপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত বাদশা মিয়া ওই ইউনিয়নের পূর্ব ধেছুয়াপালং এলাকার আবু তাহেরের ছেলে। শনিবার (৫ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। এলাকার একাধিক জনপ্রতিনিধি এবং স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন গণপিটুনিতে নিহত বাদশা মিয়া চিহ্নিত ও দুর্ধর্ষ চোর।
খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদ জানিয়েছেন- শনিবার ভোরে বাদশা মিয়া কয়েকজন সহযোগিসহ ৫ নং ওয়ার্ডের সিকদারপাড়া তেলখোলা এলাকার আবুল কালামের বসত বাড়িতে চুরি করতে যায়। ওই বাড়িতে আসবাবপত্র ভেঙ্গে স্বর্ণালংকার চুরির সময় পরিবারের সদস্যরা দেখে ফেললে বাদশা মিয়া ও তাঁর সহযোগিকরা আবুল কালামের স্ত্রী ও মেয়েকে দা দিয়ে কুপিয়ে আহত করে। এসময় আহত মা মেয়ের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে চিহ্নিত চোর বাদশা মিয়া ধরা পড়ে এবং সহযোগিরা পালিয়ে যায়। তাদের ধরার সাথে সাথে উত্তেজিত জনতা গনপিটুনি শুরু করে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান বাদশা মিয়া।
খবর পেয়ে ভোরে রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমিরুজ্জামান ঘটনাস্থলে যান। তিনি জানিয়েছেন-নিহত বাদশা মিয়া এলাকার চিহ্নিত চোর ছিলো। তার বিরুদ্ধে থাকায় একাধিক মামলা রয়েছে। তার মৃতদেহ ময়না তদন্ত শেষে স্বজনদের হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
ইউপি সদস্য আবু তাহের ও আবদুল্লাহ বিদ্যুৎ জানিয়েছেন-বাদশা মিয়া চিহ্নিত চোর। চুরির সময় সে লোকজনকে মারধর এবং কুপিয়ে জখম করতো। একারনে এলাকার লোকজন তার উপর চরমভাবে ক্ষিপ্ত ছিলো। যে কারণে হাতেনাতে ধরার পড়ার পর তাকে জনরোষ থেকে বাঁচানো সম্ভব হয়নি।
এদিকে চোর বাদশা ও তার সহযোগিদের দা এর হামলায় আহত গৃহকর্তার স্ত্রী ও মেয়েকে ঘটনার পর কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তারা চিকিৎসাধিন রয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150